মুকেশ আম্বানির সঙ্গে ব্যবসা করতে চান? তার হাত ধরে বড়লোক হতে চান? সুযোগ দিচ্ছে খোদ মুকেশ আম্বানি

মুকেশ আম্বানির সঙ্গে ব্যবসা করতে চান? তার হাত ধরে বড়লোক হতে চান? সুযোগ দিচ্ছে খোদ মুকেশ আম্বানি

মুকেশ আম্বানির সঙ্গে
ব্যবসা করতে চান?

তার হাত ধরে
বড়লোক হতে চান?

সেই সুযোগটিই করে দিল
খোদ মুকেশ আম্বানি!

এই ১টি ধাপে হয়ে উঠুন
মুকেশ আম্বানির পার্টনার!

দেখুন বিস্তারিত

বিশ্বের তাবড় তাবর ধনকুবেরদের মধ্যে একজন হলেন মুকেশ আম্বানি। তিনি অগাধ টাকার মালিক। আচ্ছা, তার সঙ্গে কখনো ব্যবসা করার কথা ভেবেছেন? আপনি কি ভাবছেন মুকেশ আম্বানির সঙ্গে ব্যবসা করা অলীক স্বপ্ন? তাহলে শুনুন, আপনার ধারণা একেবারেই ভুল। আপনিও চাইলে মুকেশ আম্বানির সঙ্গে ব্যবসা করতে পারেন।

দেখে নিন কিভাবে মুকেশ আম্বানির সঙ্গে ব্যবসা শুরু করবেন –

আপনাদের জানিয়ে রাখি মুকেশ আম্বানির কাছে, পেট্রোল পাম্পের বিশাল বড় ব্যবসা রয়েছে। ইতিমধ্যে এই ব্যবসা গোটা দেশে বিস্তারের জন্য তোড়জোড় শুরু হয়েছে। আরে ব্যবসাকে চারিদিকে ছড়িয়ে দিতে পার্টনার দরকার। আর এটাই হলো আপনার কাছে মুকেশ আম্বানির সঙ্গে ব্যবসা করার সুবর্ণ সুযোগ। আপনি চাইলে অনায়াসেই মুকেশ আম্বানির সঙ্গে পার্টনারশিপে যেতে পারেন। আম্বানি কর্তার সঙ্গে ব্যবসা করে দুহাতে টাকা উপার্জন করতে পারেন।

এর জন্য আপনার কি কি যোগ্যতা লাগবে দেখুন –

প্রথমে আপনাকে স্ক্রিনে দেখানো এই https://www.jiobp.com/ ওয়েবসাইটটিতে যেতে হবে। সেখানে গেলেই আপনি রিলায়েন্সের সঙ্গে পার্টনারশিপ করার অপশন দেখতে পাবেন।

রিলায়েন্সের সঙ্গে পার্টনারশিপে, পেট্রোল পাম্প খুলতে চাইলে আপনার কাছে ৮০০ স্কোয়ার ফিটের মতন জায়গা থাকতে হবে। পাশাপাশি পেট্রোল পাম্পে তিনজন ম্যানেজার এবং আটজন কর্মচারী রাখার ক্ষমতা আপনাকে রাখতে হবে। তবে পেট্রোল পাম্পের পাশাপাশি রিলায়েন্স আপনাকে মোবাইল ডিস্পেন্সার ইউনিট খোলার ডিলারশিপও দিচ্ছে। আপনি চাইলে এই সুযোগটি কাজে লাগাতে পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *