রোহিত শর্মা মোট কত টাকার মালিক জানেন? তিনি যা কামিয়েছেন, শুনলে মুকেশ আম্বানিও লজ্জা পাবে!

রোহিত শর্মা মোট কত টাকার মালিক জানেন? তিনি যা কামিয়েছেন, শুনলে মুকেশ আম্বানিও লজ্জা পাবে!

রোহিত শর্মা মোট কত
টাকার মালিক জানেন?

তিনি যা কামিয়েছেন,
শুনলে মুকেশ আম্বানিও লজ্জা পাবে!

গ্যারেজে বিশ্বের দামী দামি গাড়ি,
বিলাসবহুল এলাহী বাড়ি!

কোথা থেকে তিনি
এত টাকা আয় করেন?

ভারতীয় ক্রিকেট দলের বর্তমান, অধিনায়ক রোহিত শর্মা। তিনি এই প্রজন্মের অন্যতম সেরা ব্যাটসম্যান। এই বামহাতি ব্যাটসম্যানের, চার, ছয়ের ছক্কাই কেঁপে ওঠে গোটা স্টেডিয়াম। তার দুর্ধর্ষ পারফরম্যান্সের জন্য তাকে হিটম্যান নামেও ডাকা হয়। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে ধনী ক্রিকেটার হিসেবেও রোহিত শর্মার যথেষ্ট নাম ডাক রয়েছে। এই ক্রিকেটার, কেবল, ক্রিকেট খেলেই টাকা উপার্জন করেন না। ক্রিকেটের বাইরেও, তার একাধিক আয়ের উৎস রয়েছে। যার মাধ্যমে কোটি কোটি টাকা উপার্জন করেন। অনুরাগীরা প্রায়শই জানতে চান, তার কাছে মোট কত টাকার সম্পত্তি রয়েছে।

এক নজরে দেখুন রোহিত শর্মার সম্পত্তি তালিকায় ঠিক কি কি রয়েছ?

সবার প্রথমেই রয়েছে বিলাসবহুল বাড়ি। যার বর্তমান মূল্য ৩০ কোটি টাকারও বেশি। বাড়িটির অন্ধস্যজ্জা দেখলে থ হয়ে যাবেন। কি নেই এই একটি বাড়ির ভিতর? জিম থেকে সুইমিং পুল, একগুচ্ছ রুম, লাক্সরিয়াস পার্টি যা হল না দেখলে বিশ্বাস করতে পারবেন না। বাড়ির চারিদিকে দামী দামি জিনিসপত্রের ছড়াছড়ি। গোটা বাড়িটি, বিশ্বের বহু মূল্যবান জিনিস দিয়ে সুসজ্জিত। রোহিত শর্মার খেলার সূত্রে যে সমস্ত দেশে গিয়েছেন, সেখান থেকেই এই দামী দামী জিনিসগুলো সংগ্রহ করে এনেছেন। নিরাপত্তার খাতিরে রোহিত শর্মার বাড়ির চারিদিকে বসানো হয়েছে কড়া সিকিউরিটি গার্ড।

এবার দেখুন রোহিত শর্মার বিলাসবহুল গাড়ির তালিকা –

তিনি বিশ্বের সমস্ত সেরা বিলাসবহুল গাড়িগুলির মালিক। তার গাড়ির তালিকায় যত গাড়ি রয়েছে, সেগুলোর প্রত্যেকটির দাম শত শর কোটি টাকারও উপরে। কোটি টাকার নিচে কোনও গাড়িই নেই । তার গ্যারেজে শোভা পায় , bmw, অডি, পরশে, মার্সিডিজ বেঞ্জ, ল্যাম্বরগিনি। এই গাড়িগুলোকে দেখভাল করার জন্য আলাদা লোক রয়েছে।

রোহিত শর্মার রিয়েল এস্টেটের তালিকায় কি কি আছে দেখুন –

রিয়েল এস্টেটের মালিকানাতেও এগিয়ে আছেন এই তারকা ক্রিকেটার। তারা একাধিক বিলাসবহুল বাড়ি রয়েছে। সেই সঙ্গে একাধিক ফার্ম হাউসও রয়েছে। যেখানে তিনি ছুটি কাটাতে যান।

ভারতের এই অধিনায়ক কোথায় কোথায় টাকা বিনিয়োগ করেছেন দেখুন –

রোহিত শর্মা একাধিক সংস্থায় টাকা বিনিয়োগ করেছেন। তার মধ্যে সবচেয়ে বেশি টাকা বিনিয়োগ করেছেন জারপোডিপিক এবং ও ভিরুট ওয়েলনেস সলিউশনস নামক এই দুটি সংস্থায়।

এগুলো ছাড়াও বিভিন্ন বিজ্ঞাপনে মুখ দেখিয়ে কোটি কোটি টাকা আয় করেন এই তারকা প্লেয়ার। যার মধ্যে আদিদাস, চিট, নিশান, ওপো মোবাইল, ড্রিম ইলেভেন, লেস এর মতন বিজ্ঞাপনগুলো রয়েছে। রোহিত শর্মার ব্র্যান্ড ভ্যালু কেবল বেড়েই চলেছে। যার ফলে রোহিত শর্মার ইনকামও হুড়মুড়িয়ে বাড়ছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *