বছর শেষেই এই ৪ রাশির পায়ে চুমু খাবে অগাধ সাফল্য!বৃহস্পতি ও শনি একসঙ্গে এদেরকে দেবে, অর্থ-খ্যাতি

বছর শেষেই এই ৪ রাশির পায়ে চুমু খাবে অগাধ সাফল্য!বৃহস্পতি ও শনি একসঙ্গে এদেরকে দেবে, অর্থ-খ্যাতি

বছর শেষেই এই ৪ রাশির পায়ে
চুমু খাবে অগাধ সাফল্য!

বৃহস্পতি ও শনি একসঙ্গে,
এদেরকে দেবে, অর্থ-খ্যাতি!

মান যশে ভরিয়ে দেবে
এদের সংসার!

ঢেউয়ের মতন টাকা ঢুকবে
এদের একাউন্টে!

সরকারি চাকরির হদিশ মিলবে,
বিনিয়োগে মালামাল হবে!

তালিকায় রয়েছে কোন ৪টি রাশি?
দেখুন

১, মেষ রাশি – বৃহস্পতি ও শনিদেবের কোলে থাকবেন এই রাশির জাতকেরা। এদের পায়ের গোড়ায় এসে পড়বে সাফল্য। এই রাশির জাতকদের উন্নতি করার সময় শুরু হবে। শত্রুর মুখে ছাই দিয়ে এগিয়ে যাবে মেষ রাশির জাতকেরা। ভাগ্য দেবতার পূর্ণ সমর্থন পাবেন আপনারা। তবে আপনাদের অনেক বেশি সতর্ক ও ধৈর্যশীল হতে হবে। তবেই কপালে জুটবে সোনার ডিম।

২, কর্কট রাশি – ডিসেম্বর মাসেই ভাগ্যদেবতার সাক্ষাৎ পাবেন কর্কট রাশি জাতকেরা। আপনাদের জন্য অত্যন্ত শুভ সময় শুরু হতে চলেছে। এখন থেকে, আপনারা যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা পাবেন। পারিবারিক জীবন থেকে দাম্পত্য জীবন সব ক্ষেত্রেই সুখ শান্তি আপনাদের সঙ্গ দেবে। তবে বুঝে শুনে পা ফেলতে হবে। ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের খুব একটা বিশ্বাস করতে যাবেন না।

৩, বৃশ্চিক রাশি – বৃহস্পতি ও শনির শুভ প্রভাব পড়বে এই রাশির জাতকদের উপর। আপনারা দূরে কোথাও ঘুরতে যাবেন। আপনাদের পরিবারের নতুন অতিথি আসার সম্ভাবনা তৈরি হবে। যারা দীর্ঘদিন ধরেই বিয়ে বিয়ে করছিলেন,, কিন্তু বিয়ে করতে পারছিলেন না,,, এবার তাদের ছাদনাতলায় যাওয়ার যোগ শুরু হবে। সব মিলিয়ে আপনাদের মঙ্গল হবে। তবে সাবধানতার কোন বিকল্প নেই। চেষ্টা করবেন না জেনে না বুঝে কোন পদক্ষেপে পা না দেওয়ার।

৪, কুম্ভ রাশি – এই রাশির জাতকেরা সোনার ঘোড়ায় বসে ছুটবেন। কারণ শনি ও বৃহস্পতির যৌথ কৃপায় ধনধান্যে ভরবে এদের জীবন। চাকরি থেকে ব্যবসা সব ক্ষেত্রেই এদের জন্য সাফল্য অপেক্ষা করছে। এই সুবর্ণ সময়ে আপনারা যেখানেই বিনিয়োগ করবেন সোনা ফলাতে পারবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *