বাংলা সিরিয়ালের সবচেয়ে বড়লোক এই ৫ অভিনেত্রী! এদের ধারে কাছে নেই দেব, জিৎ, প্রসেনজিৎ! এক নম্বরে যিনি আছেন, দেখলে বিশ্বাস হবে না

বাংলা সিরিয়ালের সবচেয়ে বড়লোক এই ৫ অভিনেত্রী! এদের ধারে কাছে নেই দেব, জিৎ, প্রসেনজিৎ! এক নম্বরে যিনি আছেন, দেখলে বিশ্বাস হবে না

বাংলা সিরিয়ালের সবচেয়ে বড়লোক
এই ৫ অভিনেত্রী!

এদের ধারে কাছে নেই
দেব, জিৎ, প্রসেনজিৎ!

এদের গাড়ি বাড়ি অট্টালিকা দেখলে,
দীপিকা, ক্যাটরিনাও লজ্জা পাবে!

মাসে মাসে বিদেশ ভ্রমণ,
বছরে মোট অংকের আয়,
আলাদাই ব্যাপার ৫ অভিনেত্রীর!

তবে এক নম্বরে আছেন এই অভিনেত্রী!
দেখলে বিশ্বাসই করতে পারবেন না!

এক নজরে দেখুন
তালিকায় কাদের নাম আছে –

পঞ্চম স্থানে রয়েছে ফুলকি

এই সিরিয়ালের নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। সিরিয়ালটির মুখ্য আকর্ষণ ফুলকি চরিত্রটি। আর এই চরিত্রটিকে অসম্ভব সুন্দরভাবে ফুটিয়ে তুলে মাসে মাসে লাখ লাখ টাকা কামাচ্ছেন অভিনেত্রী দিব্যানী ওরফে ফুলকি। সিরিয়ালে নাম লেখাতে না লেখাতেই লাক্সারিয়াস লাইফ স্টাইল শুরু করেছেন এই অভিনেত্রী। তার সামাজিক মাধ্যমে গেলেই দেখা যায়, কাজের ফাঁকেই ছুটি কাটাতে বেরিয়ে পড়ছেন দেশের বিভিন্ন জায়গায়।

চতুর্থ স্থানে রয়েছে, খেলনা বাড়ির মিতুল ওরফে আরট্রিকা মাইতি। চলাফেরায় বলিউডের নায়িকাদের থেকেও কম যান না তিনি। সিরিয়াল করে রাতারাতি ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে ফেলেছেন। তথ্যসূত্র খবর খেলনা বাড়ি সিরিয়ালটি করার জন্য মাসে মাসে এক লাখ টাকারও বেশি মাইনে পায় মিতুল। বাকিদের মতো তার সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেও নজরে পড়বে তার এলাহী জীবনযাত্রা।

তৃতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী সিরিয়ালের নায়িকা, অঙ্কিতা মল্লিক। যার অভিনয়গুনে মাতোয়ারা গোটা বাংলা। এই অভিনেত্রী শুধু অভিনয় জানেন না এমনটাই নয়, সেই সাথে ভালো অভিনয় করে দু হাতে টাকাও গুনতে জানেন। সিরিয়ালের পাশাপাশি, অঙ্কিতার আয় আসে, মডেলিং এবং মাচায় গান গেয়ে। তথ্যসূত্র খবর বর্তমানে জগদ্ধাত্রী সিরিয়ালের জন্য অঙ্কিতা মাসে মাসে, পারিশ্রমিক পাচ্ছে ২ লাখ ৮৫ হাজার টাকার থেকেও বেশি।

দ্বিতীয় স্থানে রয়েছে দিতিপ্রিয়া রয়। ছোট থেকেই লাইট ক্যামেরা একশনে অভ্যস্থ এই অভিনেত্রী। রানী রাসমণি ধারাবাহিকে কাজ করে , দিতিপ্রিয়া, গোটা বাংলায় সাড়া ফেলেছিল। অনুরাগীদের কাছে বাস্তবের রানী রাসমণি হয়ে উঠেছিল দিতিপ্রিয়া। এখনো ভক্তমহলে সেই কদর ও উন্মাদনা এক ফোঁটাও কমেনি। দিতিপ্রিয়া, অভিনয়ের সঙ্গে সঙ্গে টাকা-পয়সার দিক থেকেও বেশ সতর্ক। শোনা যায় রানী রাসমণি সিরিয়াল থেকে, লাখ লাখ টাকা ইনকাম হয়েছে তার। সেই টাকার একটিও কাউকে দেননি। বরং বাকি নায়ক নায়িকারা যেখানে টাকা কামিয়ে আমোদ ফুর্তি করেন, সেখানে দিতিপ্রিয়া একেবারেই ব্যতিক্রম। সে জমানো টাকা দিয়ে গরিব-দুঃখীদের সেবা-শুশ্রূষা করতেই স্বাচ্ছন্দ্যবোধ করে।

প্রথম স্থানে রয়েছে ঊষসী রায়। বর্তমানে ছোট পর্দার বাজার কাঁপাচ্ছেন এই অভিনেত্রী। বকুল কথা, কাদম্বিনীর মতন জনপ্রিয় ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু করেছিলেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। শরীরের সমস্ত মেদ ঝরিয়ে, ছিপছিপে ফিগারে ঝড় তুলছেন ফেসবুক থেকে ইনস্টাগ্রামে। তথ্যসূত্র খবর বাংলা সিরিয়ালের অন্যান্য অভিনেত্রীদের তুলনায় উষসির পারিশ্রমিক অনেকটাই বেশি। আগে তুলনায় ঊষসির পারিশ্রমিক অনেকটাই বেড়েছে। তথ্যসূত্র খবর উষসি, সিরিয়াল পিছু মাসে পাঁচ লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করেন। এছাড়াও বর্তমানে বিভিন্ন বড় বড় ব্র্যান্ডের মুখ হয়েছেন, সেখান থেকেও মোটা অংকের টাকা অভিনেত্রীর একাউন্টে ঢোকে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *