স্বামীকে ভেজা বিড়াল বানিয়েছেন, টলিউডের এই ৫ অভিনেত্রী! বরকে এরা কড়া শাসনে রাখেন, ফাই ফরমাশ খাটান!

স্বামীকে ভেজা বিড়াল বানিয়েছেন, টলিউডের এই ৫ অভিনেত্রী! বরকে এরা কড়া শাসনে রাখেন, ফাই ফরমাশ খাটান!

স্বামীকে ভেজা বিড়াল বানিয়েছেন,
টলিউডের এই ৫ অভিনেত্রী!

বরকে এরা কড়া শাসনে রাখেন!
আঁচলের সাথে বেঁধে রাখেন!
ফাই ফরমাশ খাটান!

বউয়ের ইশারায় ওঠা বসা করেন
এই ৫ নায়িকার স্বামী!

বউয়ের কথাই এদের
সংসারের শেষ কথা!

চলুন দেখে নেওয়া যাক,
কোন কোন নায়িকারা
তাদের স্বামীর উপর রাজ করেন

তালিকার প্রথমেই রয়েছে, শুভশ্রী গাঙ্গুলীর স্বামী, রাজ চক্রবর্তীর টলিউডের সবচেয়ে পাওয়ারফুল কাপল হিসেবে এদের নাম ডাক রয়েছে। যখনই সুযোগ পান একে অপরের প্রতি লাভ এন্ড কেয়ার দেখানোর কোনও সুযোগই ছাড়েন না। তবে নেটিজিনদের মতে, শুভশ্রী নাকি স্বামী রাজকে বড্ড চাপে রাখেন। বিয়ের আগে রাজ চক্রবর্তীকে যতটা ফ্লার্ট করতে দেখা যেত, বিয়ের পর শুভশ্রীর চাপে পড়ে সেই সবও বন্ধ করে দিয়েছেন। তাছাড়া রাজ যে শুভশ্রীর বাধ্য স্বামী সেটা দুজনের সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। এই তো কদিন আগেই, শুভশ্রী প্রেগনেন্ট থাকাকালীন রাজ যে তার কত আদর যত্ন করেছেন, সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। অনেকেই এই সব দেখে বলেছিলেন, শত ব্যস্ততার মাঝেও রাজ, তার নায়িকা বউয়ের যত্ন নিতে ভোলেন না।

এরপর তালিকায় রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ। বউয়ের পোষা বিড়াল হিসেবে, নেটিজেনদের কাছে জিতের যথেষ্ট নাম ডাক রয়েছে। কারণ টলিউডে জিৎ একমাত্র অভিনেতা, যিনি সুপারস্টার হয়েও, কোন স্ক্যান্ডালে নাম জড়াননি। সারাদিন সুন্দরী লাস্যময়ী নায়িকাদের মাঝে থাকলেও, তার কাছে একজনই সেরা তার স্ত্রী মোহনা রতলানী। স্ত্রী, সন্তানই তার কাছে সব। যত বড় নায়কই তিনি হন না কেন,,, স্ত্রীর কাছে তিনি একেবারে সাদামাটা। করবা চোথ থেকে শুরু করে বিদেশ ভ্রমণ সবেতেই স্ত্রী তার সেরা সঙ্গী। এই কর্মকাণ্ড দেখে অনেকেই বলেন অভিনেতা জিত নাকি বউ পাগল।

তালিকার তৃতীয় নম্বরে রয়েছে, কোয়েল মল্লিকের স্বামী নিশপাল সিং। কোয়েলের স্বামী নিসপাল সিং’কে অনেকেই চেনেন। তিনি টলিউডের নামকরা প্রযোজক। তিনি বাকি নায়িকাদের স্বামীদের থেকে একেবারেই আলাদা। সাদামাটা ব্যক্তিগত জীবনকে, ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। কোয়েলকে বিয় করার পর এখনো পর্যন্ত কোনো অবৈধ সম্পর্কের নাম জড়ায়নি তার। বলা যায় কোয়েলের সঙ্গে বিয়ের পর তার সোশ্যাল মিডিয়ায় আনাগোনা একেবারেই বন্ধ হয়ে যায়। নেটিজেনদের মতে স্ত্রী কোয়েলকে বেশ সমীহ করেই ছিলেন নিসপাল। আর চলবে নাই বা কেন? একদিকে শ্বশুর রঞ্জিত মল্লিক অন্যদিকে স্ত্রী টলিউডের নাম করা অভিনেত্রী কোয়েল মল্লিক, সব মিলিয়ে একটু এদিক ওদিক হলেই তো কেস!!!

তালিকার চতুর্থ স্থানে রয়েছে টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেতা যশ। অবশ্য এই অভিনেতাকে নুসরাত জাহানের স্বামী হিসেবেই বেশি ডাকা হয়। কাপড় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে যশকে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। নুসরাতকে বিয়ের পর যশ দাশগুপ্তকে সোশ্যাল মিডিয়ায় সেভাবে দেখা যায় না। স্বামী যশ দাশগুপ্তের তুলনায় নুসরাত অনেক বেশি সক্রিয়। তাছাড়া নুসরাতকে বিয়ের পর, এখনো পর্যন্ত অন্য কারো সাথে যশের নাম জড়ায়নি। এখান থেকেই নেটিজেনদের অনুমান, স্বামী যশকে বেশ ভালো মতোই টাইটে রাখছেন নুসরাত।

সবার শেষে রয়েছে দেব ও রুক্মিণী। এই জুটি এখনো বিয়ে করেনি। তার আগেই রুক্মিণীকে নিয়ে নেটিজেনদের মন্তব্য, তিনি নাকি হবু বর দেবকে ভালোমতোই হাতে রেখেছেন। দুজনের দুষ্টু মিষ্টি কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। দেব এবং রুক্মিনীর সম্পর্ক হয়েছে বেশিদিন হয়নি। তার মধ্যেই প্রেমিকার রুক্মিণীকে নিয়ে একাধিক কাজ করে ফেলেছেন দেব। একাধিক সিনেমায় দেব এবং রুক্মিণীকে একসঙ্গে দেখা গিয়েছে। তবে প্রেমিকাকে শুধু নায়িকাই বানাননি, প্রযোজনার দায়িত্ব সপেছেন প্রেমিকার হাতে। এই নিয়ে নেটিজেনরা বলেন রুক্মিনি দেবের জীবনে আসতে না আসতেই, দেবের অনেক কিছুতেই ভাগ বসাতে শুরু করেছেন।।

তবে এই নায়িকারা স্বামীকে আঁচলের তলায় বাঁধুক বা না বাঁধুক, এটা প্রত্যেকেই সম্পর্ক ভাঙ্গনের যুগেও চুটিয়ে সংসার করে যাচ্ছেন। আর এভাবেই সুখে শান্তিতে সংসার করুক এটাই চাই অনুরাগীরা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *