দাদাগিরির মঞ্চে এ কোন কান্ড ঘটে গেল? সৌরভ গাঙ্গুলী, এ কেমন রুপ দেখালেন? প্রতিযোগীকে বললেন বাড়ি চলে যেতে

দাদাগিরির মঞ্চে এ কোন কান্ড ঘটে গেল? সৌরভ গাঙ্গুলী, এ কেমন রুপ দেখালেন? প্রতিযোগীকে বললেন বাড়ি চলে যেতে!

দাদাগিরির মঞ্চে এ কোন
কান্ড ঘটে গেল?

সৌরভ গাঙ্গুলী,
এ কেমন রুপ দেখালেন?

প্রতিযোগীকে বললেন
বাড়ি চলে যেতে!

ভরা মঞ্চে প্রতিযোগীর উপর,
চটলেন দাদা!

এমনটা তো কখনো করেন না
সৌরভ গাঙ্গুলি!

তাহলে দেখুন, এবার কেন
এমন কাণ্ড ঘটল?

সম্প্রতি দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিল বেশ কিছু খুদে প্রতিযোগী। প্রতিবারই দাদাগিরিতে, ছোটদের নিয়ে মজার মজার এপিসোড হয়। এদিনও তেমন একটি এপিসোড ছিল। সেখানেই ঘটনার সূত্রপাত। এই এপিসোডেই দাদার উপর দাদাগিরি দেখালো ক্ষুদে প্রতিযোগীরা। কারো কারো দাদাগিরি দেখে হতবাক হয়ে গেলেন খোদ সৌরভ, আবার কারো কারো , দাদাগিরি দেখে হেসে কুল কিনারা খুঁজে পেলেন না। তবে এইসব কচিকাঁচাদের মধ্যেই এক প্রতিযোগীর কথা শুনে, রীতিমতো তাজ্জব হয়ে গিয়েছেন দাদা। তাকে রীতিমতো বাড়ি চলে যাওয়ার আদেশ দেন তিনি। ঠিক কি বলেছিল ওই ক্ষুদে?

ওই খুদের কাছ থেকে সৌরভ গাঙ্গুলী জানতে চায়, সে কেমন মেয়ে বিয়ে করতে চায়। দাদার প্রশ্নের উত্তরে ওই খুদে জানায়, তার ঘরের কাজ জানে এমন মেয়েই পছন্দ! যে ভালো রান্না করবে, হাত-পা টিপে দেবে। খুদের উত্তর শুনে রীতিমতো চমকে ওঠেন সৌরভ। আর তখনই দাদা হাসতে হাসতে ওই ক্ষুদেকে বাড়ি পাঠানোর কথা বলেন। সঙ্গে তাকে বলেন এমন মেয়ে আজকাল পাওয়া যাবে না। এখানেই শেষ নয় আরেক প্রতিযোগী জানায়, সে বড় হয়ে সন্ন্যাসী হবে। কিন্তু এমন ইচ্ছে কেন হলো? জানতে চাইলে সে জানায়, জীবনে অনেক দুঃখ কষ্ট পেয়েছে তাই সে সন্ন্যাসী হতে চায়। এই খুদের অভিব্যক্তি দেখে হেসে লুটিয়ে পড়েন দাদা।

এইটুকু ছোট ছোট বাচ্চাদের এমন অভিব্যক্তি নিয়ে সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া আছে। কেউ কেউ বলছেন, বড়দের শিখিয়ে দেওয়া বুলি আওড়াচ্ছেন এই শিশুরা। আবার কেউ কেউ বাচ্চাদের এই আধো আধো কথাগুলোকে বেশ মজার ছলেই নিচ্ছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *