আজ ২ ডিসেম্বর, শনিবার,বড় ঠাকুরের অঢেল আশীর্বাদে, মালামাল বৃশ্চিক রাশি!

আজ ২ ডিসেম্বর, শনিবার, বড় ঠাকুরের অঢেল আশীর্বাদে, মালামাল ৩ রাশি!

আজ ২ ডিসেম্বর, শনিবার,
বড় ঠাকুরের অঢেল আশীর্বাদে
মালামাল বৃশ্চিক রাশি!

ক্যারিয়ারে উল্কাগতিতে ছুটবে
ধনু রাশি!

দু হাতে টাকা কামাবে
মীন রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে দুর্ধর্ষ চমক!
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। বাড়িতে আজ কোনো অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনো সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকবেন। অবসর সময়ে আজ আপনি বাড়ির বাইরে বেরিয়ে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাধু-সন্ত, পুরোহিত বা আধ্যাত্মিক কাজের সাথে যুক্ত রয়েছেন এমন ব্যক্তিদের সেবা করুন।

বৃষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সন্তানদের পড়াশোনার জন্য আজ আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি অবসর সময় পাবেন না।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে তামার মালায় রুদ্রাক্ষ ধারণ করে পরুন।

মিথুন রাশি: আপনি আজ কোনো খেলাধূলার মাধ্যমে অনেকটা সময় ব্যয় করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি আপনি ঋণমুক্ত হতে পারবেন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: পরিবারে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বাড়িতে নীল রঙের পর্দা টাঙান।

কর্কট রাশি: আপনি আজ দীর্ঘস্থায়ী লাভের জন্য কোনো স্টক অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। শিশুদের সাথে আজ আপনি কিছুটা সময় অতিবাহিত করবেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। শরীরকে সুস্থ রাখতে আজ মদ্যপান থেকে বিরত থাকুন। পাশাপাশি, এই বদভ্যাস পরিত্যাগ করার চেষ্টা করুন। আপনি আজ আপনার অবসর সময়টি টিভি দেখে বা মোবাইল চালিয়ে অতিবাহিত করবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। আজ গাড়ি চালানোর সময়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে।
প্রতিকার: প্রতিটি কাজে সফলতা অর্জনের জন্য হনুমানজির উদ্দেশ্যে সিঁদুর অর্পণ করুন।

 সিংহ রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার দিকে নজর দিন। আপনার ভাইবোনেরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ অত্যধিক পরিমাণে টিভি দেখবেন না বা মোবাইল চালাবেন না। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কেশর যুক্ত খাবার নিজে খান এবং দরিদ্রদের দান করুন।

কন্যা রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ অবসর সময়ে কোনো পাবলিক লাইব্রেরিতে যেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: জীবনে সন্তুষ্টি লাভ করার জন্য সবুজ পাথরের টুকরো বা মার্বেলের টুকরো গাছের টবে অথবা বাথরুমে রেখে দিন।

তুলা রাশি: সন্তানদের পড়াশোনার জন্য আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ আপনার কারোর সাথে তুমুল তর্ক হতে পারে। তবে নিজের মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হতে পারেন। এই রাশির প্রবীণ ব্যক্তিরা আজ তাঁদের পুরোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজ তাঁরা পরিবারের সদস্যদের জন্য মন খারাপ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য অভাবী ব্যক্তিদের ছোলা, সরষের তেল এবং কালো রঙের বস্ত্র দান করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ বন্ধুদের সাথে একটি পার্টিতে উপস্থিত হয়ে প্রচুর অর্থব্যয় করতে পারেন। তা সত্বেও আজ আপনি আর্থিক দিক থেকে শক্তিশালী থাকবেন। বাড়ির পরিবেশে আজ কোনো পরিবর্তন করার আগে পরিবারের সদস্যদের সমর্থন রয়েছে কি না সে বিষয়ে নিশ্চিত হন। প্রেমের জীবনে নিজেকে সংযত রাখুন। আপনি আজ কোনো দুর্দশাগ্রস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আজ বাইরে খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে গরুকে পালং শাক খাওয়ান।

ধনু রাশি: অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। কোনো পারিবারিক সমস্যায় আজ নিজে থেকে জড়িয়ে পড়বেন না। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা জিনিসপত্রগুলি গোছানোর পরিকল্পনা করলেও সেই সময় পাবেন না। অর্ধাঙ্গিনীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়িতে কোনো না কোনো ভাবে গঙ্গাজলের ব্যবহার করুন।

মকর রাশি: আর্থিক লেনদেনগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলাতে হবে। অতিথিদের প্রতি আজ খারাপ আচরণ করবেন না। আপনি আজ কোনো দুর্দশাগ্রস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠাণ্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। পাশাপাশি, সেই সময়ে আপনি কোনো বইও পড়তে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য সবরকম মাদক দ্রব্য থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। কোনো সৃজনশীল কাজের প্রতি আজ আপনি আকৃষ্ট হবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখতে বাড়িতে লাল গোলাপ গাছ লাগিয়ে সেটিকে যত্নে রাখুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর স্বাস্থ্য আজ হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আপনার চিন্তাবৃদ্ধি ঘটবে। রান্নাঘরের কোনো জিনিস কিনতে গিয়ে আজ আপনি সন্ধ্যেবেলায় ব্যস্ত হয়ে পড়তে পারেন। আজ আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে সবাই আপনার প্রশংসা করবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কুকুরকে খাবার দিন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *