এবার নিয়োগ দুর্নীতির নতুন মুখ মুর্শিদাবাদের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলাম!

বাথরুম থেকে বিছানা সব জায়গায় কাড়ি কাড়ি নোটের বান্ডিল, নিয়োগ দুর্নীতি মামলায় উঠে এল তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলাম এর নাম

বিছানা থেকে বাথরুম,
উদ্ধার হচ্ছে কাড়ি কাড়ি টাকা!

নিয়োগ দুর্নীতি মামলায় উঠে এল,
তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলাম!

মোটা মোটা নোটের বান্ডিল দেখে,
‘থ’ তদন্ত আধিকারিকেরা!

এখনও চলছে তল্লাশি,
ঠিক কি কি উদ্ধার করল ইডি?

পার্থ, কেষ্টর দুর্নীতির পর এবার আরেক তৃণমূল বিধায়কের বাড়ি থেকে উদ্ধার হল কাড়ি কাড়ি টাকা! যা নিয়ে তোলপাড় শুরু হল গোটা রাজ্যে !! নিয়োগ দুর্নীতি মামলায় কড়াকড়ি তল্লাশি চালাতেই সিবিআইয়ের জালে ধরা পরল এই তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলাম। ইনি নিয়োগ দুর্নীতি মামলায় এক্কেবারে নতুন তরতাজা মুখ। তার বাড়ি থেকে প্রচুর প্রচুর নগদ টাকার হদিস পেয়েছেন গোয়েন্দারা।

দেখুন এখন পর্যন্ত তার বাড়ি থেকে কি কি উদ্ধার করা হয়েছে?

মনে আছে পার্থর অর্পিতার, টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে কোটি কোটি ক্যাশ এবং গয়না উদ্ধার হয়েছিল, সেগুলো তো কিছুই না, জাফিকুলের বাড়ি থেকে যা বেরিয়ে এলো তা দেখে চোখ কপালে উঠেছে তদন্তকারীদের। তাদের বিশ্বাসই হচ্ছে না দুর্নীতির হাত এতদূর যেতে পারে। তদন্ত আধিকারিকেরা মনে করছেন জাফিকুলের কাছে যা যা অবৈধ টাকা-পয়সা, ধন-সম্পত্তি রয়েছে, সেগুলো ছাপিয়ে যাবে পার্থ, অর্পিতা, কেষ্টকেও!!! সর্বশেষ আপডেট অনুযায়ী জাফিকুলের বাড়ি থেকে প্রায় ২৮ লক্ষ নগদ টাকা উদ্ধার হয়েছে। সবচেয়ে অবাক করা বিষয় হলো জাফিকুলের বাড়ির শৌচাগার থেকে অর্থাৎ টয়লেট থেকে মোট ৭ লক্ষ ৯০ হাজার টাকা উদ্ধার হয়েছে। এমনকি তার শোবার ঘরের বালিশ, বিছানা পত্রের তলেও টাকা থাকার সম্ভাবনা রয়েছে বলে দাবি তদন্তকারীদের। সময় যতই এগোচ্ছে এই টাকার অংক ততই বাড়ছে। অতএব এটাই শেষ আপডেট নয় আরো আপডেট আসতে চলেছে। তিন তিনটি মেশিন আনা হয়েছে এই টাকাগুলো গোনার জন্য। সূত্রের খবর অনুযায়ী জাফিকুলের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকার পাহাড় গুনতে আরো অনেক টাকার মেশিন লাগতে পারে। যেহেতু এখনো পর্যন্ত তদন্ত সম্পন্ন হয়নি, তাই সিবিআই তরফে মোট টাকার অংক জানানো হয়নি। এছাড়াও জাফিকুলের নামে একাধিক স্থাবর ও অস্থাবর সম্পত্তির হদিশ পেয়েছে তদন্ত অধিকারিকেরা। যেহেতু এখনো তদন্ত প্রক্রিয়া জারি রয়েছে তাই এই বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি সিবিআই। তাদের অনুমান কড়াকড়িভাবে তল্লাশি চালালে জাফিকুলের নামে অনেক অবৈধ কালো টাকা, অবৈধ ব্যাংক একাউন্ট এবং অবৈধ বাড়ি গাড়ির হদিশ মিলতে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *