জানেন পরমব্রত চট্টোপাধ্যায়ের মোট কতগুলো গার্লফ্রেন্ড ছিল? পোশাকের মতন বদলেছেন বান্ধবী!

জানেন পরমব্রত চট্টোপাধ্যায়ের মোট কতগুলো গার্লফ্রেন্ড ছিল? পোশাকের মতন বদলেছেন বান্ধবী!

জানেন পরমব্রত চট্টোপাধ্যায়ের
মোট কতগুলো গার্লফ্রেন্ড ছিল?

পোশাকের মতন বদলেছেন
বান্ধবী!

একবার নয় পাঁচ পাঁচবার
সম্পর্কে জড়িয়েছিলেন!

বাঙালি থেকে বিলেতি
একাধিক মহিলাকে ডেট করেছিলেন!

পরমের প্রাক্তনীদের তালিকায় রয়েছে
এই বাঙালি নায়িকার নাম!
শুনলে চমকে যাবেন

পরমব্রত চট্টোপাধ্যায়, যার নামেই লুকিয়ে আছে পরিচয়। তিনি একাধারে অভিনেতা, পরিচালক, লেখক এবং গায়ক। অত্যন্ত প্রতিভাবান আর্টিস্টদের মধ্যে তিনি একজন। তবে পেশাদার জীবনে তিনি যতটা প্রশংসিত ঠিক ততটাই চর্চিত ব্যক্তিগত জীবনে। রঙিন পর্দার মতোই, নানা রঙে রঙিন পরমব্রতর জীবন। দীর্ঘদিন তিনি সিঙ্গেল থেকেছেন। সম্প্রতি বিয়ে করেছেন টলিউডের স্বনামধন্য গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে। এই নিয়ে তোলপাড় টলিপাড়া থেকে নেটপাড়া। তবে পরমব্রতর অতীত ঘেটে দেখা গেল, এটাই তার প্রথম প্রেম নয়!! এর আগেও একাধিকবার প্রেম করেছেন এই অভিনেতা। সেই প্রেমিকাদের তালিকায় কারা কারা রয়েছেন দেখুন –

১, রাইমা সেন – পরমব্রতর প্রথম প্রেমিকা হিসেবে রাইমা সেনের নাম শোনা যায়। কাজের সূত্র ধরেই নাকি দুজনে তলে তলে প্রেম করছিলেন, এমনটাই রটে টলিপাড়ায়। অনস্ক্রিনেও পরম রাইমার জুটি চোখে পড়ার মতন ছিল। কিন্তু বিষয় হল এই দুজনের মধ্যে কেউই, সম্পর্কে শিলমোহর দেননি। দুজনে প্রেম করছেন কিনা জানতে চাইলে, জাস্ট ফ্রেন্ড বলেই এড়িয়ে গেছেন বারবার!

২, স্বস্তিকা মুখোপাধ্যায় – টলি পাড়ার অন্যতম হট টপিক ছিল স্বস্তিকা পরমব্রতর প্রেম কাহিনী। এদের দুজনের সম্পর্কের কথা সিনেমার আর ওপেন সিক্রেট। শোনা যাই ডিভোর্সি সিঙ্গেল মাদার স্বস্তিকার সঙ্গে বিয়ের কথাও ছিল পরমব্রতর। কিন্তু দুর্ভাগ্যের বিষয় বিভিন্ন কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। এর নেপথ্যে কোনও এক নারীগঠিত বিষয় ছিল বলে শোনা যায়।

৩, বিবাহিত নারীর সঙ্গে পরকীয়া – পরমব্রত ঘনিষ্ঠ মহল থেকে শুরু করে টলিউডের অনেকেই এই কথা স্বীকার করেছেন। এক বিবাহিত মহিলার সঙ্গেও পরকীয়ায় জড়ান পরমব্রত চট্টোপাধ্যায়। তবে সেই বিবাহিত মহিলাটি কে ছিলেন, সে বিষয়ে প্রকাশ্যে কিছুই আসেনি।

৪, ইকা – ইনি টলিউডের কোন পরিচিত মুখ নন। এই মহিলা ছিলেন পরমব্রতর ফরাসি প্রেমিকা। যিনি পেশায় একজন চিকিৎসক। ইকার সঙ্গে পরমব্রত টানা অনেক বছর লিভিং সম্পর্কে থাকেন। দুজনে বিয়ে করবেন বলেও শোনা গিয়েছিল। তবে দুজনের আর ছাদনাতলায় যাওয়া হলো না। তার আগেই পরমব্রতর হাত ছেড়ে বিদেশে চলে যায় বিদেশী বান্ধবী ইকা। কি কারনে, কিভাবে পিচ্ছেদ হলো সেই নিয়ে কিছুই জানা যায়নি।

৫, পিয়া চক্রবর্তী – আর সবার শেষেই পরমব্রতর জীবনে আসে পিয়া চক্রবর্তী। যিনি টলিউডের সনামধন্য গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। করোনার সময় ত্রাণ বিলি করতে গিয়ে মন দেওয়া নেওয়া হয় পিয়া পরমের। সম্প্রতি দুজনেই ছাদনাতলায় গিয়ে গাঁটছড়া বেঁধেছেন। পিয়া চক্রবর্তীকে বিয়ে করে অবশেষে মোস্ট এলিজেবল ব্যাচেলর তকমা গুচিয়েছেন পরমব্রত।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *