৭০০ বছর পর ফের মুখোমুখি শুক্র – বৃহস্পতি! হু হু করে টাকা আসবে এই চার রাশির হাতে

৭০০ বছর পর ফের মুখোমুখি শুক্র – বৃহস্পতি! হু হু করে টাকা আসবে এই চার রাশির হাতে

৭০০ বছর পর ফের
মুখোমুখি শুক্র – বৃহস্পতি!

হু হু করে টাকা আসবে
এই চার রাশির হাতে!

সাংঘাতিক বড়লোক হবে
এই রাশির জাতকেরা!

মাটি ছুঁয়ে ফলাবে সোনা!
অভাব-দারিদ্র্য ছুঁতেও পারবে না!

জানেন কোন কোন রাশি রয়েছে
এই তালিকায়?

আপনার রাশি নেই তো?
দেখে নিন

জ্যোতিষ শাস্ত্র মতে প্রত্যেকটি গ্রহ- নক্ষত্র নির্দিষ্ট সময় অন্তর ঘর পাল্টায়। আর এই সময় প্রচন্ডভাবে প্রভাবিত হয় বিভিন্ন রাশি। চলতি বছরেও বড়সড় একটি গ্রহ গোচর রয়েছে। প্রায় ৭০০ বছর পর মুখোমুখি হতে চলেছে বৃহস্পতি এবং শুক্র। মূলত ডিসেম্বরের শুরুতেই এই দুটি গ্রহ মুখোমুখি হবে। এর ফলে তৈরি হতে চলেছে শক্তিশালী রাজযোগ। এই রাজযোগের প্রভাব পড়বে চারটি রাশির ওপর। যার ফলে এই চারটি রাশির অত্যন্ত
শুভ সময় শুরু হবে যা আর থামবে না। দেখে নিন এই চারটি রাশি কি কি –

১, মেষ রাশি – রাশিচক্রের মধ্যে প্রথম রাশি হল মেষ রাশি। বৃহস্পতি এবং শুক্র মুখোমুখি হওয়ার ফলে অত্যন্ত শক্তিশালী এবং লাভবান হয়ে উঠবেন এই রাশির জাতকেরা। শুরু হবে এদের সুখের সময়। দীর্ঘদিন ধরে যে সমস্ত জটিল কাজে আপনারা ফেঁসে ছিলেন, সেই সব কাজ থেকে আপনারা এবার রেহাই পাবেন। আপনাদের সংসারে মঙ্গল ঘটবে। স্ত্রীর সঙ্গে মধুরতা বজায় থাকবে।

২, কন্যা রাশি – শুক্র এবং বৃহস্পতির যোগসূত্রে রাজারহালে বিরাজ করবে কন্যা রাশির জাতকেরা। এই রাশির জাতকদের বিভিন্ন ক্ষেত্রেই সাফল্য আসবে। আপনাদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, তারা চাকরির সন্ধান পাবেন। অনেকেরই পদোন্নতির সুবর্ণ সুযোগ আসবে। যারা দীর্ঘদিন ধরে রোগব্যাধিতে ভুগছিলেন, তারাও সুস্বাস্থ্যের অধিকারী হয়ে উঠবেন।

৩, ধনু রাশি – শুক্র এবং বৃহস্পতির কাছাকাছি আসার সুফল ভোগ করবে ধনু রাশি। এই রাশির জাতকেরা ভীষণ মাত্রাই উপকার পাবেন। আপনাদের মধ্যে অনেকেই বিদেশে ভালো চাকরির সুযোগ সন্ধান পাবেন। যারা অনেকদিন ধরেই ফরেন কান্ট্রিতে পড়াশোনার সুযোগ খুঁজছিলেন, তাদের জন্যও বড়সড়ো সুযোগ আসতে চলেছে।

৪, মকর রাশি – শুক্র এবং বৃহস্পতির সহযোগে যে রাজযোগ তৈরি হবে, তার ফলে আর্থিক এবং পেশাগতভাবে উপকার পাবে মকর রাশির জাতকেরা। যারা মডেলিং, অভিনয় এবং মিডিয়া লাইনের সঙ্গে জড়িত তাদেরও ব্যাপক আয় উন্নতি বাড়বে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *