বলিউড

সৎ মা নাকি বন্ধু? সৎ-মা করিনার সাথে সারার বয়সের ফারাক কত জানেন? করিনা কাপুর থেকে হেমা মালিনী বলিউড সেলেবদের সাথে সৎ ছেলে-মেয়ের বয়সের তফাৎ জানেন? কারও সৎ মা বয়সে ৫ বছরের ছোট তো কারও বয়সের ব্যবধান খুবই কম! বলিউড সেলেবদের সাথে সৎ ছেলে-মেয়ের সম্পর্কই বা কেমন? জানুন বলিউডের এই টপ সিক্রেট !

বলিউড সেলেবদের দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসা এখন যেন জলভাতে পরিণত হয়েছে। সম্পর্কের সুতোয় টান পড়তেই বিয়ে ভেঙে বিচ্ছেদ। আর সেই বিচ্ছেদ ভুলতেই সেরে ফেলছেন দ্বিতীয় বিয়ে। তাই সিনে দুনিয়ায় সেলিব্রেটিদের বিয়ের দ্বিতীয় ইনিংস নতুন নয়। ইন্ডাস্ট্রিতে বহু সেলেব্রেটি রয়েছেন যারা স্বামী কিংবা স্ত্রী হিসেবে বেছে নিয়েছেন বিবাহিত তারকাদের।

অনেকে আবার বেশি বয়সে এসে বিয়ে করেছেন কম বয়সী অভিনেত্রীদেরও। কিশোরকুমার থেকে শুরু করে ধর্মেন্দ্র কিংবা  সাইফ আলী খান তালিকায় রয়েছেন আরো অনেকে। তবে জানলে অবাক হবেন এই সমস্ত বলিউড তারকাদের প্রথম পক্ষের সন্তানের সাথে দ্বিতীয় পক্ষের স্ত্রীদের বয়সের পার্থক্য।

পূজা বেদী ও পরভিন দুসাঞ্জ: ২০১৯ সালে নিজের মেয়ের চেয়েও ছোট পরভিন দুসাঞ্জকে বিয়ে করেছিলেন অভিনেতা কবীর বেদী। কবীরের বর্তমান স্ত্রী পরভিন তাঁর প্রথম স্ত্রী প্রতিমা বেদীর মেয়ে পূজার চেয়ে ৫ বছরের ছোটো।

লীনা চন্দভারকর ও অমিত কুমার: কিশোর কুমারের প্রথম সন্তান অমিত কুমার। তাঁর থেকে মাত্র ২ বছরের বড় কিশোর কুমারের চতুর্থ স্ত্রী লীনা চন্দভারকর।

হেমা মালিনী ও সানি দেওল: ধর্মেন্দ্রর প্রথম পক্ষের ছেলে সানি দেওল। তাঁর সঙ্গে ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী হেমার মালিনীর বয়সের ফারাক মাত্র ৯ বছর।

মান্যতা দত্ত ও ত্রিশলা দত্ত : বলিউডের ‘মুন্না ভাই’ সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা দত্ত। তাঁর থেকে সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্ত মাত্র ১০ বছরের বড়। দু’জনের বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে।

করিনা কপূর ও সারা আলি খান: বলিউড অভিনেতা সইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংহের মেয়ে হলেন সারা আলী খান। বর্তমানে সারার বয়স ২৮ বছর,আর করিনার ৪৩। তাঁদের বয়সের ফারাক মাত্র ১৫ বছর। তবে সম্পর্কে সৎ মা-মেয়ে হলে করিনা আর সারার মধ্যে এক সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

পূজা ভট্ট ও সোনি রাজদান: মহেশ ভট্টের প্রথম পক্ষের মেয়ে পূজা ভট্ট। তাঁর সাথে মহেশের দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানের বয়সের পার্থক্য  মাত্র ১৬ বছর। তাঁদের মধ্যেও খুব ভাল বন্ধুত্ব রয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *