২০২৪-এ, শনির সাড়ে সাতি ও ধাইয়ার কবলে এই ৫টি রাশি! এদেরকেই তিলে তিলে ধবংস করবেন শনিদেব!টার্গেটে রয়েছে কোন ৫টি রাশি?

২০২৪-এ, শনির সাড়ে সাতি ও ধাইয়ার কবলে এই ৫টি রাশি! এদেরকেই তিলে তিলে ধবংস করবেন শনিদেব!টার্গেটে রয়েছে কোন ৫টি রাশি?

২০২৪-এ, শনির সাড়ে সাতি ও ধাইয়ার
কবলে এই ৫টি রাশি!

এদেরকেই তিলে তিলে
ধবংস করবেন শনিদেব!

এদের পিছু ছাড়বে না
শনির কালো ছায়া!

অভাব, দারিদ্র্য, দুঃখ, দুর্দশায়
অতিষ্ঠ হয়ে উঠবে জীবন!

পদে পদে অপমান,
কথায় কথায় ঝগড়া!

শনির কোপ থেকে
রেহাই নেই আপনাদের!

কোন উপায়ে বাঁচবেন এই সাংঘাতিক বিপদ থেকে?
দেখুন টার্গেটেই বা রয়েছেন কারা?

১, কর্কট রাশি – রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট রাশি। ২০২৪ সালে শনি দেব, এই রাশির ঘরেও ওত পেতে থাকবেন। আগামী একটি বছর খুবই সাবধানে পা ফেলতে হবে আপনাদের। বন্ধুবান্ধব থেকে শুরু করে আত্মীয়-স্বজন মেপে মেপে কথা বলতে হবে প্রত্যেকের সাথে। আগামী বছরে, আপনার একটি ভুল বরবাদ করতে পারে আপনার গোটা জীবন। ২০২৪ সালের শুরু থেকে ২০২৪ সালের শেষ পর্যন্ত আপনাদের গ্রহ দশা খুব একটা সন্তোষজনক অবস্থায় থাকবে না। কোনও রকম ঝুঁকিপূর্ণ কাজে জড়াবেন না। জল, অগ্নি থেকে সাবধান। দু চাকায় আপনাদের বিপদের আশঙ্কা থাকবে।

২, বৃশ্চিক রাশি – রাশিচক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক রাশি। এই রাশির অধিপতি গ্রহ মঙ্গল। ২০২৪ সাল, বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য একেবারেই স্বস্তিজনক নয়। এই রাশির জাতকেরা, শনির সাড়ে সাতি এবং ধাইয়ার কবলে পড়ে, প্রতি মুহূর্তে ধাক্কা খাবে। ২০২৪ সালে এরা নতুন কোনও সিদ্ধান্ত নিলে, বাধার সম্মুখীন হতে পারে। আসন্ন নতুন বছরটিতে আপনারা গাড়ি চালানোর সময় সতর্ক থাকবেন। আপনাদের মধ্যে কেউ যদি জমি, বাড়ি ও গাড়ি কেনার পরিকল্পনা করেন সে ক্ষেত্রে খুবই সাবধান থাকবেন। কারণ আপনাদের রাহু দশা খুব একটা ইতিবাচক নয়।

৩, মকর রাশি – এই রাশির ইতিমধ্যেই শনির সাড়ে সাতি দশা চলছে। ২০২৪ সালে এই সাড়ে সাতি দশা আরো কঠিন রূপ ধারণ করবে। মকর রাশির জাতকদের শরীরের উপর বিপর্যয় আসতে পারে। নতুন বছরে, রাস্তাঘাট পার হওয়ার সময় সাবধানে পার হবেন। না জেনে না বুঝে কারো দেওয়া কাগজে সই করবেন না। নতুন বছরটিতে চেষ্টা করুন মাথা ঠান্ডা করে সিদ্ধান্ত নেয়ার। যেহেতু শনি আপনার উপর দৃষ্টি দিয়ে রেখেছে তাই ভুল-ভ্রান্তি ঘটার সম্ভাবনা বেশি থাকবে। অনেকেই চেষ্টা করবে আপনাকে বিভ্রান্ত করার। এই কথাটি মাথায় রেখে সতর্ক থাকবেন।

৪, কুম্ভ রাশি – শনির সাড়ে সাতি ও ধাইয়ার কবলে রয়েছে কুম্ভ রাশি। না চাইতেও আপনারা নানা ভাবে খারাপ জায়গায় ফেঁসে যাবেন। ২০২৪ সালের গোটা বছরই আপনাদের উপর শনির কুনজর থাকবে। চেষ্টা করুন আসন্ন বছরটিতে মামলা মোকাদ্দমার বিষয় থেকে দূরে থাকার। এই সময় শত্রুদের সঙ্গে পাঙ্গা নেবেন না। কথা কম বলুন।

৫, মীন রাশি – শরীর সাড়ে সাতি দশায় তছনছ হবে মীন রাশি। এই রাশির জাতকেরাও শনির সাড়ে সাতি দশা দ্বারা প্রভাবিত হবে। যার ফলে আপনাদের নানারকম সমস্যায় পড়তে হতে পারে। কর্মস্থলে অযথা ঝামেলা বাড়তে পারে। এ সময় মুখের ভাষা খারাপ হলে চাকরি পর্যন্ত চলে যেতে পারে। ২০২৪ সালে মেপে জেপে কথা না বললে সাঙ্ঘাতিক বিপদে পড়বেন।

তবে দুশ্চিন্তার কিছুই নেই। শনির সাড়ে সাতি এবং ধাইয়ার কবল থেকে বাঁচতে এই ৫টি টোটকা মেনে চলুন। থাকলে শনিদেব গোটা বচারটাই প্রসন্ন থাকবেন। এক নজরে দেখুন টোটকা গুলো কি কি –

১, ২০২৪ সাল অর্থাৎ নতুন বছরের শুরু থেকেই নিয়ম করে হনুমান চালিশা পাঠ করুন। এতে শনিদেব সন্তুষ্ট হন।

২, রোজ সকালে ঘুম থেকে উঠে শনি মন্ত্র জপ করুন। মন্ত্রটি দেখুন ,

ওম প্রাং প্রিং প্রং স: শনৈশচারায় নমঃ

ঠিক এভাবেই স্পষ্ট করে এই মন্ত্রটি রোজ জপ করুন। বিপদ আপনার ধারে কাছেও ঘেষতে পারবেনা।

৩, প্রতি শনিবারে, শনি দেবকে সিন্নি প্রসাদ দিন। শনি দেবের কৃপায় পাবেন।

৪, যথা সাধ্যমত গরিব-দুঃখীদের দাম ধর্ম করুন। ঘরের দুয়ার থেকে অভাবী ভিখারিদের তাড়িয়ে দেবেন না।

৫, ঘিয়ের প্রদীপ দিয়ে শনিবার আরতি করুন। জ্যোতিষশাস্ত্র মতে শনিদেবকে নিষ্ঠুর গ্রহ বলা হয়। তবে শনিবারে ঘিয়ের প্রদীপ দিয়ে ভগবানের আরতি করলে শনিদেব খুশি হন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *