আজ ২৮ নভেম্বর, মঙ্গলবার, মা কালীর কৃপায় বছর শেষে মালামাল ৩ রাশি!

আজ ২৮ নভেম্বর, মঙ্গলবার, মা কালীর কৃপায় বছর শেষে মালামাল ৩ রাশি!

আজ ২৮ নভেম্বর, মঙ্গলবার
মা কালীর কৃপায় বছর শেষে মালামাল
বৃশ্চিক রাশি!

শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবে
মীন রাশি!

বিপুল টাকার বন্যায় ভাসবে
ধনু রাশি!

শত্রুর মুখে ছাই দিয়ে
এগিয়ে যাবে মেষ রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে বড় বড় ধামাকা!
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, যোগ্য ব্যক্তিরা পদোন্নতির সুযোগ পেতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে চাঁদের আলোতে ১৫ থেকে ২০ মিনিট বসুন

বৃষ রাশি: আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ কোনো সমস্যার সম্মুখীন হলে ঘাবড়ে না গিয়ে সেটিকে সমাধানের চেষ্টা করুন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হোন। নাহলে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য রুপোর বালা পরুন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালবাসার মানুষটিকে ক্রিস্টালের ছোট পুঁতি উপহার দিন।

কর্কট রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জীবনে অবশ্যই সতর্ক থাকুন। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য অপরের প্রতি হিংসা এবং ঈর্ষা পরিত্যাগ করুন।

 সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আপনি আজ অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। অবসর সময়ে আজ আপনি একটি বই পড়তে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির জন্য কোনো শিক্ষা প্রতিষ্ঠানে অথবা অনাথ আশ্রমে পড়াশোনার সামগ্রী দান করুন।

কন্যা রাশি: বন্ধুদের সাথে আজ সতর্ক হয়ে কথা বলুন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও কোনো গুরুত্বপূর্ণ কাজ এসে যাওয়ায় তা সম্ভব হবে না। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য গম, বাজরা, গুড় মিশিয়ে লাল রঙের গরুকে খাওয়ান।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার দয়ালু মনোভাব আজ আপনাকে লাভবান করে তুলবে। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: জীবনসঙ্গীর সাথে সুসম্পর্ক বজায় রাখার জন্য তামার মালায় রুদ্রাক্ষ ধারণ করে পরুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ অবশ্যই পরিবারের সদস্যদের কাছ থেকে অনুমতি নিন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি সতর্ক হতে হবে। আজ কোনো ব্যবসায়িক বা আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।
প্রতিকার: পরিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বাড়ির উত্তর-পশ্চিম দিকে সাদা রঙের জিরো ওয়াটের বাল্ব জ্বালান।

ধনু রাশি: আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি ক্লান্ত হয়ে গেলেও সেটি আপনাকে আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পারিবারিক জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও অফিসের কোনো গুরুত্বপূর্ণ কাজ চলে আসায় আপনি ব্যস্ত হয়ে পড়বেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একজন ঝাড়ুদারকে মুসুর ডাল দান করুন এবং তাঁকে সাহায্য করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অযথা অর্থব্যয় থেকে আজ আপনাকে বিরত থাকতে হবে। আপনার আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন আজ তাঁরা নিজের জন্য অবসর সময় পেতে পারেন। আপনি আজ কোনো আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সন্ন্যাসীদের সাদা ও কালো রঙের বস্ত্র দান করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, উচ্চ রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণ রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। নিজের ক্রোধকে আজ নিয়ন্ত্রণে রাখুন এবং কর্মক্ষেত্রে সবার সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনি আজ কোথাও কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে বিষ্ণু বা শিব মন্দিরে গম, মুসুর ডাল, গুড়, ডালিয়া, লাল বস্ত্র এবং সিঁদুর দান করুন।

মীন রাশি: দিনের শুরুতেই আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যার ফলে আপনার সারাদিনটি প্রভাবিত হবে। গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা তাঁদের খারাপ লাগতে পারে। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় অতিবাহিত করবেন না। প্রিয়জনদের সাথে দিনটি ভালোভাবে কাটবে। আপনি আছে নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য ফিটকিরি দিয়ে দাঁত পরিষ্কার করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *