পৃথিবীর সবচেয়ে দামি এই ৫টি জিনিস, শুধুমাত্র নীতা আম্বানিকে দিয়েছেন মুকেশ আম্বানি! বউয়ের খুশির জন্য বস্তা ভর্তি টাকা দিয়ে কিনেছেন এগুলো

পৃথিবীর সবচেয়ে দামি এই ৫টি জিনিস, শুধুমাত্র নীতা আম্বানিকে দিয়েছেন মুকেশ আম্বানি! বউয়ের খুশির জন্য বস্তা ভর্তি টাকা দিয়ে কিনেছেন এগুলো

পৃথিবীর সবচেয়ে দামী এই ৫টি জিনিস,
শুধুমাত্র নীতা আম্বানিকে দিয়েছেন মুকেশ আম্বানি!

বউয়ের খুশির জন্য বস্তা ভর্তি টাকা দিয়ে
কিনেছেন এগুলো

জীবনে আর কাউকে দেননি
এমন উপহার!

এই ৫টি জিনিস নীতা আম্বানির
সবচেয়ে পছন্দের!

এগুলো কেনার সামর্থ্য
বড় বড় বিলিয়নারদেরও নেই!

আপনি কল্পনাও করতে পারবেন না
এগুলোর কথা!

এই পাঁচটি জিনিস কি কি?
এক নজরে দেখুন তো –

১, অডি এ নাইন ক্যামিলিয়ন – এটি বিশ্বের সবচেয়ে দামি পাঁচটি বস্তুর মধ্যে একটি। এটা হল বিশ্বের সবথেকে দামি এবং উন্নত প্রযুক্তি সম্পন্ন গাড়ি। এই গাড়ির ধারে কাছে নেই বিশ্বের আর কোনও গাড়ি। স্বামীর দেওয়া এই গাড়িটি নিতা আম্বানির খুবই পছন্দের। অডি গাড়ির মধ্যে, এটা সবচেয়ে আলাদা। অডির সবচেয়ে দামি ভার্সন যদি বলা হয় তাহলে এই গাড়িটি সবার আগে থাকবে। এই গাড়িটির বিশেষত্ব হলো এটি ইচ্ছেমতো রং পাল্টাই। এর ভেতর শোয়া থেকে শুরু করে বসা, মিটিং থেকে শুরু করে আড্ডা, সমস্ত কিছুই আপনি অনায়াসে করতে পারবেন। নীতা আম্বানি বেশিরভাগ সময় এই গাড়িটি নিয়ে এদিক-ওদিক যান। গাড়িটির দেখভাল এবং পরিচর্যা করার জন্য আলাদা লোক নিযুক্ত রয়েছে।

২, মুম্বাই ইন্ডিয়ান্স ক্রিকেট টিম – আইপিএলের সবচেয়ে বড় দল মুম্বাই ইন্ডিয়ান্স। এই দলটিকে আলাদা করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। এটিকে নিতা আম্বানির দল বলেও অনেকে জানেন। নিতা আম্বানি খেলাধুলা একটু আধটু পছন্দ করেন। স্ত্রীর এই পছন্দের কথা মোটেও ভোলেননি মুকেশ আম্বানি। তাই স্ত্রীকে খুশি করতে গোটা একটি ক্রিকেট দল কিনে দিয়েছেন। এই দলে অনেক বড় বড় খেলোয়াড়রা রয়েছেন। ৭৪৮ কোটি টাকার বিনিময়ে দলটি কিনে স্ত্রী নিতাকে উপহার দিয়েছেন মুকেশ আম্বানি। এখনো পর্যন্ত নিতা আম্বানির এই দলটি পাঁচটি আইপিএল শিরোপা জিতেছে। এ দলের প্রত্যেককেই, মোটা অংকের বিনিময় কিনে নিয়েছেন মুকেশ আম্বানির স্ত্রীর নিতা আম্বানি।

৩, হেমলিস টয় কোম্পানি – স্ত্রী নিতা আম্বানিকে দেওয়া এই টয় কম্পানিটি মুকেশ আম্বানির সবচেয়ে দামি উপহার। নীতা আম্বানি খেলনা সামগ্রী বেজায় পছন্দ করেন। আর তাই স্ত্রীকে খুশি করতে এই শখটিও বাদ দেননি মুকেশ আম্বানি। বউয়ের মন রাখতে বিশ্বের সবচেয়ে বড় এই খেলনা কোম্পানিটি, ৬৬৫ কোটি টাকায় কিনে নিয়েছেন তিনি। বর্তমানে এটি নিতার নামে রয়েছে। এই প্রপার্টির সম্পূর্ণ মালিকানা নিতার কাছে আছে।

৪, স্টার পার্ক – শিল্পপতি মুকেশ আম্বানি চোখ ধাঁধানো এই বিলাসবহুল পার্কটি বউকে উপহার দিয়েছেন। এর জন্য মুকেশ আম্বানি কসিয়েছেন ৫৯২ কোটি টাকা। ৩০০ একর জুড়ে বিস্তৃত এই পার্ক। এটি ৯০০ বছরেরও পুরনো।

৫, লিপস্টিক – শিল্পপতির বউ বলে কথা, যেমন তেমন লিপস্টিক তো নিতা আম্বানি ব্যবহার করবেন না। স্ত্রীর জন্মদিনে মুকেশ আম্বানি, প্রত্যেক বছরই বিশ্বসেরা ব্র্যান্ডের লিপস্টিক উপহার দেন। এই এক একটি লিপস্টিকের দাম লক্ষ লক্ষ টাকা। এগুলো নেহাতই সাধারণ কোনও লিপস্টিক নয়। এগুলোর কভার তৈরি হয় সোনা এবং রূপো দিয়ে। এমনকি কিছু কিছু লিপস্টিকে আবার ডায়মন্ডের চুমকিও বসানো আছে। বিশ্বের সবচেয়ে দামি দামি লিপস্টিকগুলোই শোভা পায় নিতা আম্বানির ড্রেসিং টেবিলে। আর এগুলোর যোগান দেন মিস্টার আম্বানি।

বুঝতেই পারছেন হোম মিনিস্টারকে খুশি করতে কোন কমতি রাখেন না ধনকুবের মুকেশ আম্বানি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *