আজ ২৬ নভেম্বর, রবিবার, সূর্যদেবের কৃপায় হু হু করে টাকা আসবে ৩ রাশির!

আজ ২৬ নভেম্বর, রবিবার, সূর্যদেবের কৃপায় হু হু করে টাকা আসবে ৩ রাশির!

আজ ২৬ নভেম্বর, রবিবার,
সূর্যদেবের কৃপায় হু হু করে টাকা আসবে
ধনু রাশির!

অভাব অনটন থেকে মুক্তি পাবে
মীন রাশি!

রবির কিরণে কষ্টের দিন শেষ
মেষ রাশির!

রাহুর গোচরে ব্রেক-আপের সম্ভাবনা
বৃশ্চিক রাশির!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক!
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: আপনি আজ কোনো খেলাধূলা অথবা বিনোদনমূলক অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন। যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যাধিক জড়িত থাকার কারণে
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে গরম মশলা, শুকনো ফল, মধু এবং গুড় ব্যবহার করুন।

বৃষ রাশি: কোনো কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ কোনো সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত থাকবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্রতিবন্ধীদের সেবা করুন।

মিথুন রাশি: পরিবারের সদস্যদের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় এবং বিনিয়োগ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গরুকে গুড় খাওয়ান।

কর্কট রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য আপনি শেয়ার বাজার অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিনটি ভালো। বাবার কাছ থেকে আজ আপনি একটি বিশেষ উপহার পেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: জীবনে সুখ বজায় রাখার লক্ষ্যে একজন ছাত্র, শিক্ষক এবং ছোট বাচ্চাকে হৃদয় দিয়ে সাহায্য করুন।

 
সিংহ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হবেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যা আপনাকে ক্লান্ত করে তুলবে। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সবাই আপনার প্রশংসা করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ বজায় রাখার জন্য ভগবান শিব, ভগবান ভৈরব ও হনুমানজির আরাধনা করুন।

কন্যা রাশি: মনে রাখবেন, আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। আজ কেউ কেউ আপনার ভাবমূর্তিকে কলঙ্কিত করার চেষ্টা করতে পারে। তাই প্রতিটি পদক্ষেপে সচেতন থাকুন। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর কোনো কাজ আজ আপনার অসুবিধা তৈরি করলেও আপনি পরে বুঝতে পারবেন সেটি ভালোর জন্যই হয়েছে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে পাখিদের সাত রকমের শস্য খাওয়ান।
 
তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। শরীরের প্রতি আজ যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। কোনো কাজে আজ আপনি আপনার ভাইয়ের কাছ থেকে দারুণভাবে সাহায্য পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ ফেলে না রেখে আজকেই সঠিকভাবে সম্পন্ন করে ফেলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে এবং ক্লান্তি থেকে মুক্তি পাওয়ার জন্য কপালে সাদা চন্দনের তিলক লাগান।

বৃশ্চিক রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হবেন। আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। নতুন কোনো পরিকল্পনা শুরুর পক্ষে আজকের দিনটি অনুকূল। তবে, প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। প্রেমিকার সঙ্গে ব্রেকআপের সম্ভাবনা রয়েছে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে লাল বা কমলা রঙের উপহার দিন।

ধনু রাশি: আপনি আজ কোনো ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। বিদেশের কোনো জমিতে আপনি বিনিয়োগ করে থাকলে সেটি আজ বিপুল দামে বিক্রি হতে পারে। যার ফলে আপনি লাভবান হতে পারবেন। প্রিয়জনদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কাছে থাকা অবসর সময়টি আজ টিভি দেখে বা মোবাইল চালিয়ে অতিবাহিত করবেন না।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য দুধ, চাল এবং চিনি দিয়ে পায়েস বানিয়ে সেটি চাঁদের আলোয় বসে খান।

মকর রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রতিটি কাজে সফলতা অর্জনের জন্য ভগবান গণেশের পুজো করুন।

কুম্ভ রাশি: যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। গাড়ি চালানোর সময়ে আজ অবশ্যই সতর্ক থাকুন। পরিবারের সদস্য অথবা বন্ধুদের সাথে আজ আপনি কোনো রেস্তোরাঁয় গিয়ে মধ্যাহ্নভোজ সারতে পারেন। আপনার রসিক মনোভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্রতিদিন সাদা রঙের পোশাক পরিধান করুন।

মীন রাশি: এই রাশির বয়স্ক ব্যক্তিদের আজ স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। নাহলে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। ভালোবাসার মানুষটির
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ভগবান ভৈরবের আরাধনা করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *