পায়ে কালো সুতো পড়লে, আসলেই কি হয় জানেন? কি কাজে আসে এই কালো সুতো? পায়ে কালো সুতো পরে ভুলেও করবেন না এই ৫টি কাজ!

পায়ে কালো সুতো পড়লে, আসলে কি হয় জানেন? কি কাজে আসে এই কালো সুতো? পায়ে কালো সুতো পরে ভুলেও করবেন না এই ৫টি কাজ

পায়ে কালো সুতো পড়লে,
আসলে কি হয় জানেন?

কি কাজে আসে
এই কালো সুতো?

পায়ে কালো সুতো পরে
ভুলেও করবেন না এই ৫টি কাজ!

তাহলেই সাংঘাতিক সর্বনাশ!
শনির রোষে ছারখার হবে জীবন!

দেখে নিন, কালো সুতো বেঁধে,
কোন ভুলগুলো করবেন না –

আজকাল অনেকের পায়ে কালো সুতো দেখা যায়। কেউ ফ্যাশনের জন্য এই সুতো পড়েন। আবার কেউ প্রচলিত বিশ্বাস থেকে এই সুতো বাঁধেন। কিন্তু পায়ে কালো সুতো আসলে কেন বাঁধা হয় তা অনেকেই জানেন না। আর না জেনেই ঘটিয়ে ফেলছেন বড়সড়ো বিপদ। যার খেসারত আপনাকে আজীবন দিয়ে যেতে হবে। জ্যোতিষ শাস্ত্রে বলা হয়েছে পায়ে কালো সুতো পড়া কোনও ফ্যাশন নয়। এর পেছনে বেশ কিছু শাস্ত্রীয় চুক্তি রয়েছে। শাস্ত্রমতে শরীরের এক একটি অঙ্গে এক এক ঠাকুরের বাস। তেমনি আমাদের পায়ে বাস করেন শনিদেব। আর শনিদেবকে সন্তুষ্ট করতেই পায়ে কালো সুতো বাধা হয়। পায়ে কালো সুতো বাঁধলে খারাপ নজর থেকে বাঁচা যায়। শত্রুরা কোন ক্ষতি করতে পারে না। কাল সুতোর অনেক গুণ। কালো সুতোর শক্তি এতটাই যে, এটি শনির সাড়ে সাতি, শনির দশা এবং ধাইয়ার ক্ষতিকারক প্রভাব থেকে আপনাকে রক্ষা করে। তবে ভুল পদ্ধতিতে কালো সুতো পড়লে আপনার ক্ষতি হবে। অনেকেই কালো সুতোকে ট্রেন্ডি ফ্যাশনে পরিণত করে নিজের বিপদ ডেকে আনছে। কালো সুতো পায়ে দিয়ে এই পাঁচটি ভুল কক্ষনো করবেন না –

১, মঙ্গলবারে কালো সুতো বাঁধবেন না – জ্যোতিষ শাস্ত্র মতে কালো সুতো বাধার বিশেষ কিছু দিন রয়েছে। সেই দিনগুলো মেনে পায়ে কালো সুতো বাঁধুন। আপনি যদি শুক্রবার এবং সোমবারে পায়ে কালো সুতো বাঁধেন তাহলে ঘোর অমঙ্গল হবে। মঙ্গলবারে কাল সুতো বাঁধলে অশুভ শক্তিরা আপনার আশেপাশেও ঘেঁষতে পারবে না।

২, স্নান করে কালো সুতো বাঁধুন – অনেকেই যখন তখন মন চাইলে পায়ে কালো সুতো বেঁধে ফেলেন। এটি মারাত্মক একটি ভুল। শাস্ত্র মতে ভোরবেলা স্নান করে তারপর পায়ে কালো সুতো বাঁধতে হয়। অর্থাৎ পবিত্র পবিত্র শরীরে কালো সুতো ধারণ করতে হয়। নইলে মঙ্গলের থেকেও অমঙ্গলই বেশি হবে।

৩, রাশি মেনে কালো সুতো পড়ুন – অনেকেই না জেনে না বুঝে পায়ে কালো সুতো বেঁধে ফেলেন। কালো সুতো সবার জন্য নয়। সব রাশির জাতকেরা কালো সুতো ধারণ করতে পারেন না। বিশেষ করে মেশ ও বৃশ্চিক রাশির জাতকেরা ধুলো পায়ে কালো সুতো বাঁধবেন না।। যদি নিজের ইচ্ছে মত কালো শুধু পায়ে বাধেন তাহলে শনির রোসে ছারখার হবেন আপনারা।

৪, মোটা ও শক্তিশালী সুতো বাঁধুন – অনেকেই মনে করেন কালো শুধু বাঁধা মানেই, যে কোনও সুতো হলেই চলবে। এই ধারণা ঠিক নয়। পায়ে বাঁধার ক্ষেত্রে সব সময় শক্তিশালী এবং অগ্নি প্রতিরোধক সুতো ব্যবহার করবেন। লিলেন কিংবা অন্যান্য তন্তর সুতো ব্যবহার করবেন না।

৫, পায়ে ব্যবহৃত কালো সুতো যেখানে সেখানে ফেলবেন না – কালো সুতো ব্যবহার হয়ে গেলে অনেকেই সেটি ফেলে দেন কিংবা নষ্ট করে ফেলেন। এই কাজ করলেই সাংঘাতিক বিপদে পড়বেন আপনি। শাস্ত্রমতে এই কালো সুতো আপনার সমস্ত খারাপ ও নেতিবাচক দিক lগুলোকে বেঁধে রাখে। আপনার প্রতি আপনার শত্রুদের যে বদ নজর রয়েছে সেটিকেও রক্ষা করে এই কালো সুতো। এই সুতোর মধ্যেই রয়েছে আপনার সঞ্জীবনী। তাই এটি ছিড়ে গেলে কিংবা মেয়াদ উত্তীর্ণ হলে একে যত্রতত্র ফেলবেন না। নয়তো এই সুতোকে কাজে লাগিয়ে আপনার বিরাট বড় ক্ষতি করতে পারে আপনার শত্রুরা। তাই পায়ের কালো সুতোটি ছিঁড়ে গেলে, সেটি এমন কোন স্থানে তুলে রাখুন যাতে কারো নজরে না পড়ে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *