রোহিত শর্মা ও বিরাট কোহলির ভবিষ্যৎ এক করে দিল ভারত ও পাকিস্তান! আগামী বিশ্বকাপে কি রোহিত শর্মা ও বিরাট কোহলি আর খেলবে?

রোহিত শর্মা ও বিরাট কোহলির ভবিষ্যৎ এক করে দিল ভারত ও পাকিস্তানকে !

রোহিত শর্মা ও বিরাট কোহলির ভবিষ্যৎ
এক করে দিল ভারত ও পাকিস্তাকে !

আগামী বিশ্বকাপে কি
রোহিত ও বিরাট আর খেলবে?

আভাস মিলল গৌতম গম্ভীর ও
ওয়াসিম আক্রমের বক্তব্যে !

ঠিক কি জানিয়েছেন
এই দুই কিংবদন্তি ক্রিকেটার ?

বিশ্বকাপে স্বপ্নভঙ্গ হয়েছে ভারতের। দেশবাসীকে বিশ্বকাপের ট্রফি উপহার দিতে পারল না বিরাট, রোহিতরা। সাধারণত বড় কোনও ক্রিকেট ম্যাচে, কোনও তারকা ক্রিকেটার হেরে গেলে, তাকে নিয়ে অনেক সমালোচনা হয়ে থাকে। তবে এবার ভারতের রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে নিয়ে উল্টো পথে হেঁটেছেন গৌতম গম্ভীর এবং ওয়াসিম আক্রম। এই দুই কিংবদন্তি ক্রিকেটার রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে নিয়ে এমন মন্তব্য করেছেন যা ইতিমধ্যে প্রশংসা কুড়োচ্ছে দেশজুড়ে।

ঠিক কি জানিয়েছেন এই দুই কিংবদন্তি ক্রিকেটার?

বিশ্বকাপ ফাইনালে হারার পর বিরাট কোহলি এবং রোহিত শর্মা দুজনেই হতাশায় ভেঙ্গে পড়েছেন। এখান থেকেই একটি বিষয়ে শোরগোল পরে যায়। আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দুই তারকা ক্রিকেটারকে ভারতীয় দলের দেখা যাবে কিনা সেই নিয়ে জল্পনা শুরু হয়। সূত্র মারফত খবর রোহিত শর্মা নাকি বিবিসিআইকে নিজেই জানিয়ে দিয়েছেন তিনি আর টি-টোয়েন্টি ফরমেটে খেলবেন না। এই নিয়ে বিরাট কোহলি এখনো মুখ খোলেননি। আর ঠিক এই পরিপ্রেক্ষিতেই, রোহিত শর্মা এবং বিরাট কোহলির ভবিষ্যৎকে এক করে দিল ভারত পাকিস্তান। আর এই কাজটি করেছেন গৌতম গম্ভীর এবং ওয়াসিম আক্রম।

ওয়াসিম আক্রমের মন্তব্য –

প্রথমেই জানাই পাকিস্তানের ওয়াসিম আক্রম, বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স নিয়ে প্রশংসা করেছেন। তিনি একটি বারের জন্যও বিরাট এবং রোহিত সম্পর্কে কোনো নেতিবাচক মন্তব্য করেননি। তিনি মনে করেন আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রোহিত শর্মা এবং বিরাট কোহলির নাম অবশ্যই বিবেচনা করা উচিত। তার মতে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দুজনের বিশেষ ভূমিকা পালন করা উচিত।

এদিকে গৌতম গম্ভীরের মন্তব্য –

ওয়াসিম আক্রমের সঙ্গে একমত হয়ে গৌতম গম্ভীরও একই কথাই বলেছেন। তার মতে ভারতের মিডিয়া, দর্শক এবং ক্রিকেটপ্রেমীদের ,,, ভারতীয় ক্রিকেটারদের আরও বেশি করে সমর্থন জোগানো উচিত। বিরাট, রোহিতরা যাতে আগামী বছরও দেশের জন্য ক্রিকেট ময়দানের লড়ে সেই জন্য বাহবা দিতে হবে। গৌতম গম্ভীর মনে করেন বিরাট এবং রোহিতের এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় আসেনি। ভারতের জার্সি গায়ে দিয়ে আরো অনেক রেকর্ড গড়ার সুযোগ তাদের হাতে রয়েছে। তিনি চান আগামী t20 বিশ্বকাপে বিরাট এবং রোহিতের নেতৃত্বে নতুন কোনো দৃষ্টান্ত তৈরি হোক।

এই দুই ক্রিকেটারের সমর্থনে মিলে গিয়েছে ভারত ও পাকিস্তান। পাকিস্তানের ওয়াসিম আক্রম এবং ভারতের গৌতম গম্ভীর, দুজনেই রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে খেলার মাঠে আরো কিছু চমক দেখানোর পরমার্শ দিয়েছেন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *