আজ, ২৪ নভেম্বর, শুক্রবার, হনুমানজির আশীর্বাদে দু হাতে টাকা ওড়াবে ৩ রাশি

আজ, ২৪ নভেম্বর, শুক্রবার, হনুমানজির আশীর্বাদে দু হাতে টাকা ওড়াবে ৩ রাশি

আজ, ২৪ নভেম্বর, শুক্রবার
হনুমানজির আশীর্বাদে দু হাতে টাকা ওড়াবে
মেষ রাশি!

ব্যাংক ব্যালেন্স লাফিয়ে বাড়বে
মীন রাশির!

সরকারি চাকরিতে ভাগ্য খুলবে
কর্কট রাশির!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমৎকার!
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে হার্টের রোগীরা কফির অভ্যাস পরিত্যাগ করুন। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। একজন বন্ধুর কাছ থেকে আজ আপনি কোনো কাজে দারুণ সাহায্য পাবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বিধবাদের প্রতি সহানুভূতিশীল হন।

বৃষ রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করে তুলবে।
প্রতিকার: প্রেমের জীবন সুমধুর করে তুলতে অন্ধ ব্যক্তিদের সেবা করুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে একজোড়া সাদা হাঁস উপহার দিন।

কর্কট রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। অত্যাধিক অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে আপনি আজ অনেকটা সময় অতিবাহিত করবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য মহিলাদের সম্মান করুন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় সম্পর্কে আলোচনা করতে পারেন। অতীতের কোনো পরিচিত ব্যক্তির সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে।
প্রতিকার: প্রেমের সম্পর্ককে সুখকর করে তুলতে কুকুরকে বাটিভর্তি দুধ খাওয়ান।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ নির্ধারিত সময়ের মধ্যেই সমস্ত কাজ সম্পন্ন করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। পরিবারের একজন প্রবীণ সদস্যের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। বিদেশে থাকেন এমন একজন আত্মীয়ের কাছ থেকে আজ আপনি কিছু উপহার পাবেন। প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের সদস্যদের অনুভূতির প্রতি সহানুভূতিশীল হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য স্রোতযুক্ত জলে পেঁয়াজ বা রসুনের গুচ্ছ নিক্ষেপ করুন।

তুলা রাশি: কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও আপনার অভিজ্ঞতা এবং সঠিক জ্ঞানকে কাজে লাগিয়ে সামগ্রিক পরিস্থিতি সামলাতে পারবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন। পাশাপাশি, মদ্যপান এবং ধূমপানের মতো বদভ্যাস পরিত্যাগ করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য চাল, দুধ, চিনি দিয়ে পায়েস বানিয়ে বয়স্কা মহিলাদের খাওয়ান।

বৃশ্চিক রাশি: সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। কোনো আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য অনন্তমূলের শিকড় লাল কাপড়ে বেঁধে নিজের কাছে রাখুন।

ধনু রাশি: আপনার ঝগড়ুটে মনোভাবকে আজ নিয়ন্ত্রণে রাখুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আজ কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে উন্নতির জন্য সাদা রঙের গরুকে রুটি খাওয়ান।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। শারীরিক দিক থেকেও আজ আপনি সুস্থ থাকবেন।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য দরিদ্র কন্যাদের দুধের প্যাকেট দান করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আজ আপনি ঋণমুক্ত হতে পারেন। ঘনিষ্ঠ আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি একটি সুখবর পাবেন। যেটি আপনার মন ভালো করে দেবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দুধ, দই, কর্পূর ও সাদা রঙের ফুল দান করুন।

মীন রাশি: যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বাড়িতে আজ হঠাৎ করেই অতিথিদের আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য রাত্রিবেলায় উনুনের আগুন দুধ দিয়ে নিভিয়ে দিন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *