শুভমান গিল মোট কত টাকার মালিক জানেন? রয়েছে বিলাসবহুল গাড়ি, লক্সারিয়াস বাড়ি, সঙ্গে আছে আরও একটি জিনিস

শুভমান গিল মোট কত টাকার মালিক জানেন? মাত্র ২৩ বছর বয়সে গিল যা কামিয়েছে, শুনলে মুকেশ আম্বানিও লজ্জা পাবে!

শুভমান গিল মোট কত টাকার
মালিক জানেন?

মাত্র ২৩ বছর বয়সে
গিল যা কামিয়েছে,
শুনলে মুকেশ আম্বানিও লজ্জা পাবে!

রয়েছে বিলাসবহুল গাড়ি থেকে
লক্সারিয়াস বাড়ি!

কোথা থেকে তিনি
এত টাকা আয় করেন?

শুভমান গিল…. নামটাই যথেষ্ট! আইপিএল থেকে শুরু করে বিশ্বকাপ, সবসময় আলোচনায় থাকছে এই একটাই নাম! বর্তমানে মেয়েদের কাছে “হট টপিক” হয়ে উঠেছেন শুভমান। এই শুভমানে মজেছেন বহু মেয়ে। শুভমানকে টিম ইন্ডিয়ার “ন্যাশনাল ক্রাশ” হিসেবেও আখ্যা দেওয়া হচ্ছে। সমস্ত ক্রিকেটপ্রেমীদের কাছেই পছন্দের মানুষ হয়ে উঠেছেন তিনি। দুর্ধর্ষ পারফরমেন্সের জন্য এই তরুণ ব্যাটসম্যানের আয়ও বাড়ছে দ্রুত। খুবই অল্প সময়ের মধ্যে শুভমান, কোটিপতি ক্রিকেটারদের তালিকায় নাম তুলে ফেলেছেন। তার ব্যাট থেকে যত বেশি রান বের হচ্ছে, তত তার ওপর বেশি টাকার বৃষ্টি হচ্ছে।

সূত্রের খবর, ২০২৩ সালে শুভমান গিলের মোট সম্পত্তির পরিমাণ প্রায় চার মিলিয়ন অর্থাৎ ৩১ কোটি টাকা। প্রতি মাসে তার আয়, ৬৬ লক্ষ ৯ হাজার ২৮০ টাকা। মাত্র ২৩ বছর বয়সেই এতগুলো টাকার মালিক হয়েছেন তিনি। পরবর্তীতে তার সম্পত্তি আরও কত বাড়বে ভাবতে পারছেন!! চলুন এবার শুভমান গিলের সম্পত্তি তালিকায় আর কি কি আছে দেখে নেওয়া যাক –

শুভমান গিলের গ্যারেজে কি কি গাড়ি আছে শুনলে আপনি চমকে যাবেন! শুভমানের গ্যারেজে আছে সবচেয়ে বিলাসবহুল গাড়ি রেঞ্জার রোভার ভেলার। যার দাম ১ কোটি টাকার থেকেও বেশি। তার পাশাপাশি রয়েছে মাহিন্দ্রার থার। এছাড়াও আরো অনেক লাক্সারিয়াস গাড়ি শোভা পায় তার গ্যারেজে। এই সব গুলো গাড়ি তিনি খুব কমই ব্যবহার করেন। তবে বিশ্বের সমস্ত দামি দামি ব্র্যান্ডের গাড়ি তার গ্যারেজে থাকবে এটাই তার শখ! পাঞ্জাবে শুভমানের বিলাসবহুল বাড়িও রয়েছে। যার ইন্টেরিয়র ডিজাইন আপনার মাথা ঘুরিয়ে দেবে। একেবারে রাজপ্রাসাদের মতন সেই বাড়ি। তবে বাড়ি, গাড়ি ছাড়াও গিলের রয়েছে একাধিক চাষের জমি। যেহেতু শুভমান গিল পাঞ্জাবের ছেলে, তাই উত্তরাধিকারীসূত্রে তিনি একাধিক জমিও পেয়েছেন। ক্রিকেটের পাশাপাশি এখান থেকেও তিনি মোটা টাকা আয় করেন।

এখন প্রশ্ন হল এত টাকা আসে কোথা থেকে?

শুভমান গিলের ভুরি ভুরি টাকার খনির উৎস হল তার খেলা। একদিকে ক্রিকেট খেলে তিনি মোটা অংকের ইনকাম তো করেন, তার সাথে রয়েছে, বিজ্ঞাপন ব্র্যান্ডিং এবং সোশ্যাল মিডিয়া। এই তিনটি সেক্টর থেকেও তিনি মাসে মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *