আজ ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পদের বৃষ্টিতে ভাসবে ৩ রাশি

আজ ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পদের বৃষ্টিতে ভাসবে ৩ রাশি

আজ ২৩ নভেম্বর, বৃহস্পতিবার
মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পদের বৃষ্টিতে ভাসবে
মেষ রাশি

ক্যরিয়ার ব্যবসায় দুর্ধর্ষ উন্নতি
মীন রাশির

পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পাবে
মকর রাশি

প্রেম জীবনে সফলতা পাবে
মিথুন রাশি

বাকি রাশির ভাগ্যেও রয়েছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোনো কাজে আজ আপনি ভাই-বোনদের কাছ থেকে দারুণভাবে সাহায্য পাবেন। খুচরো এবং পাইকারি বিক্রেতার জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় অতিবাহিত করবেন না।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য খাটের চারটি পায়াতে তামার পেরেক লাগান।

বৃষ রাশি: বাড়িতে আজ একজন অতিথির আগমন ঘটতে পারে এবং তাঁর মাধ্যমে আপনার আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে সক্ষম হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বিছানার চারটি কোণে তামার পেরেক লাগান।

মিথুন রাশি: কোনো কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বাচ্চাদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বাবা এবং গুরুকে প্রণাম করুন এবং তাঁদের সেবা করুন।

কর্কট রাশি: আপনি আজ অর্থ সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকলে আদালত আপনার পক্ষেই রায় দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আংটিতে একটি মঙ্গল যন্ত্র খোদাই করে তা ধারণ করুন।

সিংহ রাশি: আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না পেলে ভেঙে পড়বেন না। বরং, আত্মবিশ্বাস বৃদ্ধি করে সেই কাজটি পুনরায় চেষ্টা করুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির জন্য খাটের চার পায়াতে রুপোর পেরেক লাগান।

কন্যা রাশি: বিনোদনমূলক কাজকর্মে আজ অত্যধিক সময় এবং অর্থব্যয় করবেন না। আপনি আজ বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করতে পারেন। যেটি আপনার মনে প্রভাব ফেলতে পারে। এই রাশির ব্যবসায়ীরা বন্ধুর কাছ থেকে পাওয়া কোনো ভুল পরামর্শের কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির জন্য গলায় রুপোর হার পরুন।

তুলা রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো বিনোদনমূলক কাজকর্মের জন্য আজ অযথা সময় এবং অর্থব্যয় করবেন না। পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে। অত্যধিক খরচের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে বিষ্ণু বা শিব মন্দিরে গম, মুসুর ডাল, গুড়, ডালিয়া, লাল বস্ত্র এবং সিঁদুর অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের একজন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য আজ দুশ্চিন্তা বৃদ্ধি করবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার কোথাও শিক্ষামূলক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রতিটি কাজে সফলতা অর্জনের জন্য সবুজ রঙের পোশাক পরিধান করুন।

ধনু রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। বিদেশে থাকেন এমন একজন আত্মীয়ের কাছ থেকে আজ আপনি কিছু উপহার পাবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: কর্মক্ষেত্রে এবং ব্যবসায়ে উন্নতির জন্য সাপ এবং …


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *