অনুষ্কার আগে, বিরাট কোহলির হট গার্লফ্রেন্ড ছিলেন রোহিত শর্মার স্ত্রী! গুণে গুণে ৮ মহিলার সাথে চুটিয়ে প্রেম করেছেন বিরাট

অনুষ্কার আগে, বিরাট কোহলির হট গার্লফ্রেন্ড ছিলেন রোহিত শর্মার স্ত্রী! গুণে গুণে ৮ মহিলার সাথে চুটিয়ে প্রেম করেছেন বিরাট

অনুষ্কার আগে, বিরাট কোহলির
হট গার্লফ্রেন্ড ছিলেন রোহিত শর্মার স্ত্রী!

গুণে গুণে ৮ মহিলার সাথে
চুটিয়ে প্রেম করেছেন বিরাট!

এদের কেউ দুর্ধর্ষ মডেল,
কেউ বড়লোক বিজনেস ওম্যান!

দেখুন বিরাট কোহলির
পুরনো বান্ধবীদের তালিকা

১, সারা জেন ডায়াস – বিরাট কোহলির ১ নম্বর প্রাক্তনী এই নারী। ২০০৭ সালের শুরুর দিকে এই মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান বিরাট। সারা জেন ডায়াস পেশায় লাস্যময়ী মডেল। মিস ইন্ডিয়ার খেতাবও রয়েছে তার। বিরাট ও সারার মধ্যে বয়সের অনেকটাই ব্যবধান ছিল। যার ফলে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার গুঞ্জন শোনা যায়।

২, তামান্না – বিরাটের দ্বিতীয় প্রেমিকা ছিলেন তামান্না ভাটিয়া। দক্ষিণের এই অভিনেত্রীর সঙ্গে বিরাটের প্রেমের গুঞ্জন সকলেরই জানা। শোনা যায় দুজনকে একসঙ্গে একাধিক হোটেলে দেখা গিয়েছিল। একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনের সূত্র ধরেই দুজনই কাছাকাছি চলে আসে। সেখান থেকেই প্রেম। তবে দুজনের প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। মুখে অবশ্য সম্পর্কের কথা কখনো স্বীকার করেনি তারা। কিন্তু বিরাটের সতীর্থদের মুখে, বিভিন্ন সময় তামান্নার কথা উঠে এসেছে।

৩, সঞ্জনা গলরানি – শিল্পপতি বিজয়মাল্যর এক পার্টিতে সঞ্জয় গলরানি নামক এই মডেলের সঙ্গে পরিচয় হয় বিরাট কোহলির। সেখানে মন দেওয়া নেওয়া হয় দুজনের। তবে পাপারাজ্জিদের সামনে “স্রেফ বন্ধু” বলেই সম্পর্কের কথা কাটিয়ে যান এই দুই তারকা।

৪, ইজাবেল – ২০১২ সালে মুক্তি পাই আমির খান অভিনীত “তলাশ”। এই সিনেমাতেই অভিনয় করেছিলেন ব্রাজিলের এক অভিনেত্রী ইজাবেল লেইট। দেখতে অপূর্ব সুন্দর এই তরুণী। তার প্রেমে পড়েছিলেন বিরাট কোহলি। দুজনের মধ্যে এসো ঘনিষ্ঠতা ছিল বলেও শোনা যেত। তবে অচিরেই এই সম্পর্ক ভেঙে যায়।

৫, রিতিকা সাচদেব – ইনি বিরাট কোহলির সবচেয়ে আলোচিত এক্স গার্লফ্রেন্ড। কারণ রিতিকা একদিকেই বিরাটের প্রাক্তনী অন্যদিকে ভারতের অধিনায়ক রোহিত শর্মার বর্তমান স্ত্রী। রিতিকা পেশায় ছিলেন স্পোর্টস টেলেন্ট ম্যানেজার। সেখান থেকেই বিরাট কোহলি এবং রিতিকার প্রেম জমে ক্ষীর হয়ে যায়। কিন্তু নানা কারণেই প্রেমের গাড়ি বেশি দূর এগোতে পারেনি বিরাট রিতিকার। বর্তমানে ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে সুখে সংসার করছেন রিতিকা।

৬, সাক্ষী আগরওয়াল – বলিউডের লাস্যময়ী মডেল ছিলেন এই নারী। এর সঙ্গেও জড়িয়ে পড়ে বিরাটের নাম। শোনা যায়, বিরাট এবং সাক্ষী দুজনেই দীর্ঘদিন এক সঙ্গে লিভ ইন করেছিলেন। তবে ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি সম্পর্কের রেশ।

এই ৬ জন ছাড়াও আরো দুজন প্রাক্তনী বিরাটের তালিকায় রয়েছে। তাদের নাম নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। শোনা যায় এই দুজন পেশায় চিয়ার লিডার ছিলেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *