মোহাম্মদ শামির স্ত্রী, হাসিন জাহানের এই কান্ডকীর্তিগুলো শুনেছেন? দুই দুই বার বিয়ে,তিন তিনটে সন্তান, এগুলো না জেনে আজও পস্তাচ্ছেন মোহাম্মদ শামি

মোহাম্মদ শামির স্ত্রী, হাসিন জাহানের এই কান্ডকীর্তিগুলো শুনেছেন? দুই দুই বার বিয়ে,তিন তিনটে সন্তান, এগুলো না জেনে মারাত্মক পস্তাচ্ছেন মোহাম্মদ শামি

মোহাম্মদ শামির স্ত্রী, হাসিন জাহানের
এই কান্ডকীর্তিগুলো শুনেছেন?

কলকাতার মেয়ে,
দুই দুই বার বিয়ে,
তিন তিনটে সন্তান!

এগুলো না জেনে
মারাত্মক পস্তাচ্ছেন মোহাম্মদ শামি!

দেখুন কি কি কান্ড ঘটিয়েছেন
এই বাঙালি মেয়ে

২০২৩ সালের বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের জয়ের পেছনে যে মানুষটার সবথেকে বেশি অবদান, তিনি হলেন মোহাম্মদ শামি। তার হাত ধরে ভারতের ফাইনালে যাওয়ার রাস্তা পরিষ্কার হয়ে যায়। দুর্ধর্ষ এই বোলার এখন ভারতীয় ক্রিকেটের গর্ব। তবে খেলার মাঠে তিনি রাজার মতন হলেও, ব্যক্তিজীবনে একেবারে ঘেঁটে আছেন। কারণ, তার দাম্পত্য জীবন! বৈবাহিক অশান্তির জেরে বরাবর শিরোনামে আসেন এই মানুষটি। বিয়ে করেছেন বাংলার মেয়ে হাসিন জাহানকে। তবে সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি নানা কারণে। এই কারণগুলো নেপথ্যে বারে বারে উঠে আসে তার স্ত্রীর নাম। শোনা যায় তার গোটা জীবনটাই নরক বানিয়ে ছেড়েছেন প্রাক্তন স্ত্রী হাসিন জাহান। এই বাংলার মেয়ের অতীতে রয়েছে একাধিক চাঞ্চল্যকর ঘটনা। যা সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে। কে এই হাসিন জাহান? কেন এত বিতর্ক তাকে নিয়ে?!

২০১৪ সালে মোহাম্মদ শামির সঙ্গে গাঁটছড়া বাঁধেন সিউরির মেয়ে হাসি। বিয়ের শুরুতে বেশ ভালই কাটছিল সংসার জীবন। দীর্ঘ আট বছর চুটিয়ে সংসার করেন। এরপরেই শুরু হয় দাম্পত্য কলহ। স্বামীর বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ সামনে আনতে শুরু করেন হাসিন। মিডিয়ার সামনে এসে জানান, পরকীয়ায় আসক্ত মোহাম্মদ শামি। খেলার সূত্রে দেশের বাইরে গিয়ে বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্কে জড়াতেন শামি, এমন তথ্যও নিজের মুখেই জানিয়েছেন তিনি। স্বামীর এহেন কান্ড কীর্তি প্রমাণ করতে, বেশ কিছু ম্যাসেজের স্ক্রিনশটও এনেও কটাক্ষ করেন তিনি।

এইতো গেল মোহাম্মদ শামির বিরুদ্ধে হাসিন জাহানের অভিযোগ! তবে ধোয়া তুলসী পাতা নন হাসিন জাহান নিজেও। এই কথা বলে পাল্টা কটাক্ষ করেন মোহাম্মদ শামি। তিনিও প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। ২০০২ সালে হাসিন জাহান দশম শ্রেণীতে পড়াকালীন এক মুদি দোকানের মালিকের সঙ্গে পালিয়ে বিয়ে করেন। যার নাম সইফুদ্দিন। ওটাই ছিল হাসিন জাহানের প্রথম সংসার। যে সংসারে তিনি জন্ম দিয়েছিলেন দুটি সন্তান। পরবর্তীতে, ২০১৪ সালে নিজের প্রথম বিয়ের কথা গোপন রেখে মোহাম্মদ শামির সঙ্গে বিয়ে করেন হাসিন।। এমনকি স্বামীর কাছে নিজের আগের দুটি সন্তানের কথাও প্রকাশ করেননি হাসিন। এ সমস্ত কিছু গোপন রেখে শামির সঙ্গে তৃতীয় সন্তানের জন্ম দেন হাসিন। এই নিয়ে শামি বলেন, অতীতের সমস্ত পুরোনো কুকীর্তি লুকিয়ে রেখে তাকে ঠকিয়েছেন হাসিন জাহান।

বৈবাহিক জীবনে হাসিন জাহান খারাপ বলে গণ্য হলেও, ক্যরিয়ার এর দিক থেকে তিনি যথেষ্ট গুণী মেয়ে বলেও পরিচিত। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক করেছিলেন হাসিন জাহান। এরপর শুরু করেন মডেলিং। ২০১২ সালে আইপিএলের চিয়ার লিডারের কাজে যোগ দেন। মূলত সেখান থেকেই শামির সঙ্গে মন আদান প্রদান হয় তার। এরপর বিয়ে করেন দুজনে। বিয়ের পর শ্বশুর বাড়ির চাপে মডেলিং ছাড়তে হয় তাকে। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন তিনি। কানাঘুসোয় শোনা যায় মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীর সঙ্গেও নাকি ঝামেলায় জড়িয়ে পড়েন হাসিন জাহান। বর্তমানে শামি এবং হাসিন দুজনেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে গিয়েছেন। আদালতের রায়ে হাসিনকে মাসে মাসে ৫০ হাজার টাকা করে ভরপোশ দেন শামিম।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *