আজ ২১ নভেম্বর, মঙ্গলবার, মা কালীর আশীর্বাদে বস্তা ভর্তি টাকা আসবে ৩ রাশির হাতে

আজ ২১ নভেম্বর, মঙ্গলবার, মা কালীর আশীর্বাদে বস্তা ভর্তি টাকা আসবে ৩ রাশির হাতে

আজ ২১ নভেম্বর, মঙ্গলবার,
মা কালীর আশীর্বাদে বস্তা ভর্তি টাকা আসবে
মেষ রাশির হাতে!

আয়, উন্নতিতে ঘর ভরবে
মীন রাশির!

মান, যশ উপচে পড়বে
ধনু রাশির!

স্ত্রীর সঙ্গে ঝামেলা শেষ হবে
মকর রাশির!

বাকি রাশির ভাগ্যেও আছে দুর্দান্ত চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মে ব্যস্ত থাকবেন এবং সেইজন্য কর্মক্ষেত্র থেকে দ্রুত বেরোতে চেষ্টা করবেন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ কোনো অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে ভালো মানুষদের সাথে সংযোগ স্থাপন করুন এবং অন্যের বিষয়ে খারাপ ভাবা থেকে বিরত থাকুন।

বৃষ রাশি: কোনো কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। আপনার আজ কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, আপনি আজ একটি সামাজিক জমায়েতেও উপস্থিত থাকতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
 প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির জন্য আটাতে গুড় মাখিয়ে গরুকে খাওয়ান।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। অপরিচিত ব্যক্তিদেরকে আজ কোনো ব্যক্তিগত গোপন তথ্য জানিয়ে দেবেন না। কর্মক্ষেত্রে আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য মায়ের কাছ থেকে চাল বা রুপো নিয়ে তা নিজের কাছে রাখুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, কোনো আর্থিক চুক্তি আজ সঠিকভাবে চূড়ান্ত হওয়ায় আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ সমস্ত কাজ সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনি পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য প্রতিবন্ধী ব্যক্তিদের সেবা করুন এবং তাঁদের তিলের তৈরি কোনো মিষ্টি দান করুন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ আপনি আপনার পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। কিছু পুরোনো স্মৃতির রোমন্থনও ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে উন্নতির জন্য জলে সাদা ফুল এবং কিছু অর্থ নিক্ষেপ করুন।

কন্যা রাশি: কোনো কাজে আপনার অসাধারণ প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের ইতিবাচক সমর্থন আজ আপনাকে কাঙ্ক্ষিত সাফল্য এনে দেবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে “ওম হুম হনুমতে নমঃ”- এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

তুলা রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের সময়ে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য ব্রোঞ্জের একটি গোল টুকরোকে সবুজ রঙের কাপড়ে মুড়ে তা পকেটে রাখুন।

বৃশ্চিক রাশি: নিজের বদভ্যাসগুলিকে আজ নিয়ন্ত্রণে রাখুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শিশুদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনি আজ অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দরিদ্র ব্যক্তি এবং প্রতিবন্ধীদের সাথে নিজের খাবার ভাগ করে নিন।

ধনু রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো।
প্রতিকার: কর্মজীবনে এবং ব্যবসায়ে উন্নতির জন্য ঝাড়ুদারদের প্রতি দয়াবান হন। পাশাপাশি, কয়লা বা কালো তিলের বীজ উলের কাপড়ে বেঁধে বাড়িতে রেখে দিন।

মকর রাশি: আপনি আজ এমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বাড়তে পারে। দৈনিক কর্মসূচি থেকে বিরতি নিয়ে আজ আপনি বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ব্যবসায়িক কাজকর্মগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান বিষ্ণুর আরাধনা করুন।

কুম্ভ রাশি: আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। যাঁরা তাঁদের কোনো জমি বিক্রির জন্য ভালো ক্রেতার সন্ধান করেছিলেন তাঁরা আজ সেই সন্ধান পাবেন এবং আর্থিক দিক থেকে লাভবান হবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ শারীরিক দিক থেকে সুস্থ থাকবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের ফুল উপহার দিন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পরিবারের মহিলা সদস্যাদের সহায়তায় আজ আপনি কোনো কাজে সাফল্য লাভ করতে পারেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক সমর্থন পাবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য অর্ধাঙ্গিনীকে বেশি সময় দিন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য অশ্বত্থ গাছের শিকড়ে তেল অর্পণ করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *