অত্যন্ত বিজ্জনক অবস্থায় রয়েছে এই ৫ টি রাশি! গ্রহ দোষে ছারখার হচ্ছেন এই ৫ রাশির জাতক

অত্যন্ত বিজ্জনক অবস্থায় রয়েছে এই ৫ টি রাশি! গ্রহ দোষে ছারখার হচ্ছেন এই ৫ রাশির জাতক

অত্যন্ত বিজ্জনক অবস্থায়
রয়েছে এই ৫ টি রাশি!

গ্রহ দোষে ছারখার হচ্ছেন
এই ৫ রাশির জাতক!

এদের চারিদিকে শনির বলয়!
একটু উনিশ, বিশ মানেই এদের সর্বনাশ!

ঘরে বাইরে এদের জন্য
ওত পেতে আছে মহাবিপদ!

এই ৫টি রাশি কি কি,
দেরী না করে ঝটপট দেখে নিন-

১, মেষ রাশি – জ্যোতিষ শাস্ত্র মতে অত্যন্ত বিপদের মধ্যে রয়েছেন মেষ রাশির জাতকেরা। হাজারো চেষ্টা করেও মনের মত কিছু করতে পারছেন না আপনারা। শাস্ত্রমতে এতে আপনাদের কোন দোষ নেই। আপনাদের গ্রহ নক্ষত্রের খারাপ অবস্থানের কারণেই, ব্যর্থতা আপনাদের নিত্যসঙ্গী হয়ে রয়েছে। প্রতিটা দিন সুন্দরভাবে কাটাতে চাইলে নিজেকে সাবধানে রাখুন। আধ্যাত্মিকভাবে নিজেকে শক্তিশালী করে গড়ে তুলুন।

২, মিথুন রাশি – সুখে থাকতে চাইলেও দুঃখের সাগরে ভেসে যাচ্ছেন এই রাশির জাতকেরা। আসলে মিথুন রাশির গ্রহ অধিপতির অবস্থান সম্প্রতি ভালো যাচ্ছে না। যার ফলে পজিটিভ মনোবল নিয়ে কাজ করলেও,, মনের মতন ফল পাচ্ছেন না এই রাশির জাতকেরা। কর্মক্ষেত্রে বন্ধুসুলভ আচরণ করলেও শত্রুতে পরিণত হয়ে যাচ্ছেন আপনারা। চেষ্টা করুন এই সময় সচেতন ভাবে চলাফেরা করার। এমন পরিস্থিতিতে কথা কম বলে মন দিয়ে কাজ করাটাই আপনাদের জন্য শ্রেয়।

৩, বৃশ্চিক রাশি – টানা অনেকদিন ধরেই খারাপ পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন এই রাশির জাতকেরা। এই রাশির জাতকেরা অনেক বেশি স্পর্শকাতর হয়ে থাকেন। অল্পতেই ভেঙ্গে পড়েন। আর তাদের এই ভেঙে পড়াকে দুর্বলতা হিসেবে কাজে লাগান অন্যেরা। আপনারা এই সময় অনেক বেশি সতর্ক থাকার চেষ্টা করুন। কারণ আপনাদের গ্রহ গতির অবস্থান খুব একটা ভালো নয়। তবে ভয়ের কিছুই নেই। আত্মবিশ্বাস এবং সংযম আপনাদের এই বিপদ থেকে রক্ষা করতে পারে।

৪, কুম্ভ রাশি – বিগত কিছু সময় ধরে টানাপোড়নের মধ্যে দিয়ে যাচ্ছে কুম্ভ রাশির জাতকেরা। চেষ্টা করেও অর্থ ভাগ্যে পিছিয়ে যাচ্ছে এই রাশির আধিকারিকেরা। অনেকেই পারিবারিক এবং সাংসারিক দিক থেকেও নানান সমস্যার সম্মুখীন হচ্ছেন। আবার কেউ কেউ সন্তানের কাজ কর্মের জন্য সম্মান হারাচ্ছেন। এসব ক্ষেত্রে মানসিক শান্তি লাভের জন্য, রাগকে নিজের নিয়ন্ত্রণে রেখে পরিস্থিতি বোঝার চেষ্টা করুন।

৫, তুলা রাশি – জ্যোতিষ শাস্ত্র মতে এই রাশির জাতকেরা এমনিতেই রক চটা ধরনের হন। অল্পতে এদের উত্তেজনা বেড়ে যায়। সাম্প্রতিক সময় এদের সমস্যা আরো বেড়েছে। মনের মত কিছু না পেলেই অসন্তুষ্টিতে ভুগছেন এই রাশির আধিকারিকেরা। বর্তমান সময়ে নিজেদের এই অভ্যাসগুলোকে দূর করুন। কারণ এই মুহূর্তে আপনাদের টাইম জোন কিছুটা জটিল অবস্থায় রয়েছে। এ মুহূর্তে আপনারা চাইলেও সব কিছু মনের মতন করে পাবেন না। তাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ ধৈর্য ধরে থাকুন। ধৈর্যই আপনাদের এই মুহূর্তে সবথেকে বেশি শান্তি এবং সাফল্য দিতে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *