রাস পূর্ণিমাতেই ঘরে আনুন এই ৫টি জিনিস! অভাব, দারিদ্র্য ছুঁতেও পারবে না, গরীব থেকেই হবেন রাতারাতি পয়সাওয়ালা

রাস পূর্ণিমাতেই ঘরে আনুন এই ৫টি জিনিস! অভাব, দারিদ্র্য ছুঁতেও পারবে না, গরীব থেকেই হবেন রাতারাতি পয়সাওয়ালা

রাস পূর্ণিমাতে অবশ্যই ঘরে আনুন
এই ৫টি জিনিস!

অভাব, দারিদ্র্য ধারে কাছেও
ঘেঁষবে না!

গরীব থেকে হবেন
রাতারাতি পয়সাওয়ালা!

মা লক্ষ্মী হবেন ভীষণভাবে সন্তুষ্ট,
টাকায় টাকায় ভরবে ঘর-দুয়ার!
উপচে পড়বে ধন-দৌলত!

এই পাঁচটি জিনিস আসলে
কি কি? দেখুন

১, রাধা কৃষ্ণের ছবি – রাস পূর্ণিমাতে রাধা কৃষ্ণের ছবি ঘরে রাখা খুবই মঙ্গল। জ্যোতিষ শাস্ত্র মতে এই দিন ঠাকুর ঘরের উত্তর দিকে রাধাকৃষ্ণের ছবি রাখলে বাস্তু দোষ কেটে যায়। বাড়িতে দীর্ঘদিন ধরে অভাব দারিদ্র লেগে থাকলে সেগুলোও দূর হয়ে যায়।

২, তুলসী গাছ – রাস পূর্ণিমা মানেই রাধা কৃষ্ণের লীলা উৎসব। রাধা কৃষ্ণের সঙ্গে তুলসী দেবীর নিবিড় যোগসূত্র রয়েছে। তাই রাস পূর্ণিমা তিথিতে বাড়িতে তুলসী গাছ লাগালে বাড়ির শ্রী বৃদ্ধি ঘটে। বাড়ি থেকে অশুভ শক্তি বেরিয়ে যায়। বাড়ির চারিদিকে মঙ্গলের জোয়ার আসে। যে বাড়িতে দীর্ঘদিন ধরে রোগবালায় লেগে রয়েছে,, তারা রাস পূর্ণিমা তিথিতে তুলসী গাছ লাগাতে পারেন। এতে করে শরীর-স্বাস্থ্যও ভালো থাকবে।

৩, গুঁড়ের পায়েস- শাস্ত্র মতে রাস পূর্ণিমা এমন একটি তিথি, যে তিথি মা লক্ষ্মীকে সন্তুষ্ট করার জন্য সবচেয়ে উপযুক্ত। এদিন বাড়িতে গুড়ের পায়েস রাঁধার রাধুন। রাস পূর্ণিমায়, বাড়ির লক্ষ্মীপূজোয় নৈবেদ্য হিসেবে পায়েস দিলে মা লক্ষ্মী প্রচণ্ড খুশি হন। দু হাত ভরে আশীর্বাদ করেন। ধন-সম্পদে বলিয়ান করে তোলেন।

৪, গঙ্গা জলের স্প্রে – কার্তিক পুজোয় রাসপূর্ণিমা তিথি হয়। এই কার্তিক মাসটি অত্যন্ত পবিত্র ও শুভ। এই মাসে বাড়ির সমস্ত বস্তুতেই, গঙ্গা জলের ছিটে দিন কিংবা গঙ্গা জল স্প্রে করে দিন। এতে করে বাড়ির যাবতীয় অমঙ্গল দশা দূর হয়ে যাবে। শনির প্রকোপও কেটে যাবে।

৫, মিশ্রী – শাস্ত্র মতে রাস পূর্ণিমা তিথিতে বাড়িতে মিশ্রীর দানা রাখলে ভগবান শ্রীকৃষ্ণ অত্যন্ত প্রসন্ন হন। যাদের গ্রহ দোষ রয়েছে। দীর্ঘদিন ধরেই নানা রকম সমস্যায় ভুগছেন তারা এই টোটকা অনুসরণ করতে পারেন। এতে করে ভগবান শ্রীকৃষ্ণের কৃপায় গ্রহ দোষ দূর হয়।

রাস পূর্ণিমা তিথিতে এই পাঁচটি জিনিস ঘরে রাখলেই শুভ ফল থেকে কখনো বঞ্চিত হবেন না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *