ওয়েব সিরিজ 

ব্যস্ত ইঁদুর দৌড়ের জীবনে বিনোদন জগতে দিনে দিনে বেড়েই চলেছে OTT-প্ল্যাটফর্মের জনপ্রিয়তা। তাই এখন সিনেমার সাথে পাল্লা দিয়েই বাড়ছে ওর ওয়েব সিরিজের দর্শক। বিশেষ করে করোনা মহামারী সময় থেকেই  গৃহবন্দী মানুষের এই  OTT-প্ল্যাটফর্মের প্রতি আগ্রহ বেড়েছে। তাই এখনকার দিনে দর্শকদের কাছেও নেটফ্লিক্স, কিংবা অ্যামাজন প্রাইমের মতো OTT-প্ল্যাটফর্মের নাম বেশ জনপ্রিয়।  আর এই ওয়েব দুনিয়ার হাত ধরেই বহু অভিনেতা-অভিনেত্রীরাও সুযোগ পাচ্ছেন নিজেদের অভিনয় প্রতিভা দেখানোর।

তাই এখন শুধু হিন্দি সিনেমাতেই নয় পারিশ্রমিকের দিক দিয়ে OTT- প্ল্যাটফর্মেও  জনপ্রিয় সব অভিনেতাদের টেক্কা দিচ্ছেন অভিনেত্রীরা। বলতে গেলে  OTT-তে অভিনয় করেই বড়লোক হয়ে গিয়েছেন বহু অভিনেত্রী।  রাধিকা আপ্তে থেকে  সামান্থা রুথ প্রভু, সুস্মিতা সেন থেকে কারিশমা কাপুর সহ তালিকায় রয়েছেন আরও অনেকে। আসুন দেখে নেওয়া যাক OTT-তে অভিনয় করেই বড়লোক হওয়া অভিনেত্রীদের তালিকা।

শ্বেতা ত্রিপাঠি: জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি। ওয়েব সিরিজের এক-একটি এপিসোডের জন্য তিনি ৫০ হাজার টাকা পারিশ্রমিক পান।

করিশ্মা কাপুর: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা কাপুর। এখনও তিনি চুটিয়ে অভিনয় করে চলেছেন হিন্দি ওয়েব সিরিজে। এক-একটি এপিসোডের জন্য ১ লক্ষ টাকা নেন তিনি।

রসিকা দুগ্গল: ওয়েব সিরিজের জগতে অত্যন্ত পরিচিত মুখ রসিকা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর ওয়েব সিরিজের একটি এপিসোডে অভিনয় করার জন্য তিনি মোট ২ লক্ষ টাকার পারিশ্রমিক নিয়ে থাকেন।

প্রিয়মণি: ‘ফ্যামিলি ম্যান’-এর একটি পর্বের জন্য তিনি মোট ১০ লক্ষ টাকার পারিশ্রমিক নিয়েছিলেন।

শোভিতা ধুলিপালা:  ফেমিনা মিস ইন্ডিয়া জয়ী এই দক্ষিণী অভিনেত্রী ‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজের জন্য ২ কোটি টাকার পারিশ্রমিক নিয়েছিলেন।

সুস্মিতা সেন: ভারতের প্রথম  বিশ্ব সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন ‘আর্য’ ওয়েব সিরিজে অভিনয় করার জন্য সর্বোচ্চ ২ কোটি টাকার পারিশ্রমিক নিয়েছিলেন।

সামান্থা রুথ প্রভু: সাউথের সুপার হট এই অভিনেত্রী সামান্থা OTT প্লাটফর্মের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’-এর ১ টি পর্বের জন্য তিনি ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

রাধিকা আপ্তে: ওয়েব সিরিজের দুনিয়ার রানী বলা হয় তাঁকে। একটি ওয়েব সিরিজে অভিনয় করার জন্য ৪ কোটি টাকার পারিশ্রমিক নেন রাধিকা। OTT প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। সেক্রেড গেমসে অভিনয় করার জন্য ৪ কোটি টাকার পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *