আজ ২০ নভেম্বর, সোমবার, মহাদেবের কৃপায় ধন সম্পদ ঘর ভরাবে ৩ রাশি

আজ ২০ নভেম্বর, সোমবার, মহাদেবের কৃপায় ধন সম্পদ ঘর ভরাবে ৩ রাশি

আজ ২০ নভেম্বর, সোমবার
মহাদেবের কৃপায় ধন সম্পদে ঘর ভরাবে
মেষ রাশি

ব্যাবসা বাণিজ্য ফুলে ফেঁপে
সাম্রাজ্য বানাবে মীন রাশি

ভোলে নাথের অপার আশীর্বাদে
সংসারে সুখ পাবে মকর রাশি

শত্রুর মুখে ছাই ঘষে
বিজয়ী হবে বৃশ্চিক রাশি

বাকি রাশির ভাগ্যেও রয়েছে দুর্ধর্ষ চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আপনি আজ আপনার পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি আংটিতে মঙ্গল যন্ত্র খোদাই করে তা ধারণ করুন।

বৃষ রাশি: আপনি আজ কোনো ধর্মীয় কাজে অর্থ এবং সময় ব্যয় করবেন। তবে, এটির মাধ্যমে আপনার মানসিক শান্তি বৃদ্ধি পাবে। আজ সেইসমস্ত আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যাঁরা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: পারিবারিক জীবন সুখকর করে তুলতে ভগবান ভৈরবের মন্দিরে দুধ অর্পণ করুন।

মিথুন রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ আপনি দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কপালে জাফরানের তিলক লাগান।

কর্কট রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে এবং ব্যবসায় সাফল্য লাভের জন্য আপনার মাকে এবং পরিবারের অন্যান্য মহিলাদের রুপোর তৈরি গয়না উপহার দিন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অচেনা ব্যক্তিদেরকে আজ কোনো ব্যক্তিগত তথ্য জানিয়ে দেবেন না। বন্ধুদের সাথে আজ অত্যন্ত সতর্ক হয়ে কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: সাংসারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য দুধ, চাল এবং চিনি দিয়ে পায়েস বানান। পাশাপাশি, সেটিকে রাতের বেলায় চাঁদের আলোয় বসে খান।

কন্যা রাশি: একজন বন্ধুর কাছ থেকে আজ আপনি কোনো কাজে দারুণভাবে সাহায্য পাবেন। দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে আজ গান শুনুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আজ আপনি বিপুল পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে নিজের কাজে আধুনিকতা নিয়ে আসার চেষ্টা করুন। এটি আপনাকে লাভবান করে তুলবে। বিবাহিত জীবন সুখকর হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে বা ব্যবসায়ে উন্নতির জন্য মা সহ অন্যান্য বয়স্কা মহিলাদের সম্মান করুন।

তুলা রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার ধারালো পর্যবেক্ষণ ক্ষমতা আজ আপনাকে অন্যদের থেকে এগিয়ে থাকতে সাহায্য করবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ভগবান শিব, ভগবান ভৈরব এবং হনুমানজির আরাধনা করুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আছে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলতে থাকবে। পাশাপাশি, দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করতে পারেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সূর্যোদয়ের সময়ে ১৫ থেকে ২০ মিনিট সূর্য স্নান করুন।

ধনু রাশি: যাঁরা এতদিন পর্যন্ত বাজি বা জুয়া খেলায় অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ বিপুল ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, এহেন বদভ্যাস অবিলম্বে পরিত্যাগ করুন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। একজন আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি চমক পেতে পারেন।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির জন্য স্রোতযুক্ত জলে কাঁচা হলুদ নিক্ষেপ করুন।

মকর রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। শুধু তাই নয়, আপনার কাছ থেকে পূর্বে ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ছোলার ডাল দিয়ে তৈরি মিষ্টান্ন দরিদ্র এবং ক্ষুধার্তদের দান করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে উচ্চ রক্তচাপের রোগীদের আজ সতর্ক থাকতে হবে। আপনার যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে আপনার মূল্যবান জিনিসপত্র এবং মানিব্যাগটি সাবধানে রাখুন। নাহলে সেগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: কর্মজীবনে সাফল্য লাভের জন্য অশ্বত্থ গাছে জল দেওয়ার সময়ে মূলতো ব্রহ্মা-রূপায়, মাধ্যথ বিষ্ণু-রূপনা, অন্ততঃ শিব-রূপায়, ভ্রূক্ষা-রাজ্যতে নমঃ- এই মন্ত্রটি জপ করুন।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যার আজ অবসান ঘটবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনো কারণবশত আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার মানিব্যাগে একটি সাদা সিল্কের কাপড়ের টুকরো রেখে দিন। তবে, লক্ষ্য রাখবেন সেটি যেন নোংরা না হয়ে যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *