শনিবার ভুলেও করবেন না এই ৫টি কাজ! তাহলেই সর্বনাশ, ক্ষেপে যাবেন শনিদেব

শনিবার ভুলেও করবেন না এই ৫টি কাজ! তাহলেই সর্বনাশ, ক্ষেপে যাবেন শনিদেব

শনিবার ভুলেও করবেন না
এই ৫টি কাজ!

তাহলেই সর্বনাশ!
ক্ষেপে যাবে শনিদেব!

বড় ঠাকুরের অভিশাপে
ছারখার হবেন আপনি!

রাতারাতি হয়ে যাবেন
রাস্তার ফকির!

মাত্র ২ মিনিটে দেখুন,
এই ৫টি কাজ কি কি –

১, কাউকে তাড়িয়ে দেবেন না – শনিবার শনি গ্রহ খুবই জাগ্রত অবস্থায় থাকেন। এই দিন ভুলে করেও কাউকে তাড়িয়ে দেবেন না। কেউ যদি আপনার বাড়ির দুয়ারে এসে হাত পাতে চেষ্টা করুন তাঁকে খালি হাতে না ফেরানোর। যথা সাধ্য চেষ্টা করুন। এছাড়াও শনিবার রাস্তা ঘাটে কোনও প্রাণী দেখলে তাকে কিছু দিন। এদিন পথ চলতি প্রাণীদের উপর আঘাত করবেন না।

২, নুন কেনা থেকে বিরত থাকুন – শনিবার ভুল করেও নুন কিনবেন না। শনিবারে নুন কিনলে শনির দোষ লাগতে পারে। একবার শনির দোষ লাগলেই কিন্তু সর্বনাশ। কারণ শনির নজর একবার লাগল সহজে ছাড়ে না। অনেক বছর বাদে শনির নজর কাটে।

৩, লাল জামা পরবেন না – লাল রং শনি দেবের অপছন্দ। শনিবারে ভুলেও লাল জামা পরবেন না। এতে শনিদেব
সন্তুষ্ট হন। আর শনিদেব অসন্তুষ্ট হওয়া মানেই সর্ব কাজে বাধা বিঘ্ন ঘটবেই ঘটবে! তাই চেষ্টা করুন শনিবারে লাল রঙ এড়িয়ে যেতে।

৪, লোহার জিনিস বাড়িতে আনবেন না – শনিবার ভুলেও লোহা জাতীয় কোনও জিনিস বাড়িতে আনবে না। আপনি অন্য দিন আনতে পারেন কিন্তু শনিবার ভুলেও আনবেন না।

৫, ধার থেকে বিরত থাকুন – শনি দেবকে কর্মের দেবতা বলা হয়। যে যেমন কর্ম করে শনিদেব তাকে তেমন ফল দেয়। শনি দেব ধার দেনা একেবারেই পছন্দ করেন না। যারা কাজ না করে ধার করে চলে তাদের শনিদেব ঘৃনা করেন। তাই এদিন ধার দেনা করা থেকে বিরত থাকুন। নইলে শনির রোষে ছাড়কার হবে জীবন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *