নিব্যাগে একটি টাকাও রাখতে পারছেন না! কি রঙের মানি ব্যাগ ব্যাবহার করছেন আপনি? সঠিক রঙের মানি ব্যাগ ব্যবহার করছেন তো?

[0:04 pm, 18/11/2023] Priya Dhar: মানিব্যাগে একটি টাকাও রাখতে পারছেন না! কি রঙের মানি ব্যাগ ব্যাবহার করছেন আপনি? সঠিক রঙের মানি ব্যাগ ব্যবহার করছেন তো?

মানিব্যাগে একটি টাকাও রাখতে পারছেন না!! আপনার মানিব্যাগে অলক্ষ্মীর ছোঁয়া নেই তো?! কি রঙের মানি ব্যাগ ব্যাবহার করছেন আপনি? সঠিক রঙের মানি ব্যাগ ব্যবহার করছেন তো? মানি ব্যাগের রঙের সাথে আপনার রাশিফলের আদৌ মিল আছে তো?? ঠিক রঙের মানিব্যাগ ব্যবহার করলেই কোটিপতি হবেন! এখন কোন রঙের মানিব্যাগ আপনার জন্য শুভ, সেটা কি জানা আছে? এই সব না জানলে জীবনেও বড়লোক হতে পারবেন না! গরীব হয়েই কাটাবেন আজীবন! এক নজরে দেখুন কোন রাশির জন্য কি রঙের মানি ব্যাগ শুভ –

১, মেষ রাশি – রাশিচক্রের প্রথমেই রয়েছে মেষ। এই রাশির অধিপতি গ্রহ মঙ্গল। আর মঙ্গল মানেই লাল রঙের প্রতীক। তাই মেষ রাশির জাতক-জাতিকাদের সর্বদা লাল রঙের মানি ব্যাগ পকেটে রাখা উচিত। আপনারা ভুলেও কালো রঙের মানি ব্যাগ ব্যবহার করবেন না।

২, বৃষ রাশি – রাশিচক্রের দ্বিতীয় স্থানে রয়েছে বৃষ। এই রাশির অধিপতি গ্রহ শুক্র। তাই আপনারা সব সময় চেষ্টা করবেন গোলাপি, ক্রিম এবং সাদা রংয়ের মানিব্যাগ পকেটে রাখার। আপনাদের জন্য লাল, কমলা, কালো একেবারেই শুভ নয়।

৩, মিথুন রাশি – মিথুন রাশির অধিগত গ্রহ বুধ। বুধ গ্রহের প্রিয় রং সবুজ। এই রাশির জাতক জাতিকাদের জন্য সবুজ মানিব্যাগ খুবই শুভ। আপনারা সবুজ রঙের মানিব্যাগ পকেটে রাখলে, আয়-উন্নতি এবং সৌভাগ্য আপনাদের সঙ্গ দেবে। খরচের হাতে লাগাম আসবে।

৪, কর্কট রাশি – এর রাশির অধিপতি গ্রহ চন্দ্র। মনে রাখবেন এই গ্রহ গাঢ় রং পছন্দ করে না। তাই কর্কট রাশির জাতকেরা হালকা রঙের মানি ব্যাগ ক্যারি করবেন।। এই রঙ হতে পারে অফ হোয়াইট কিংবা পুরোপুরি সাদা। আপনারা যদি এই নিয়ম মেনে চলেন তাহলে আপনাদের বড়লোক হওয়া কেউ আটকাতে পারবেনা।

৫, সিংহ রাশি – এ রাশির জাতক জাতিকাদের অধিপতিগ্রহ সূর্য। সূর্য গ্রহের সবচেয়ে প্রিয় দুটি রং লাল ও কমলা। তাই আপনারা লাল এবং কমলা রঙের মানিব্যাগ পকেটে রাখুন। এছাড়াও হলুদ রঙের মানিব্যাগও আপনারা পকেটে রাখতে পারেন। এতে করে ধনদেবী আপনাদের দু হাত ভরে আশীর্বাদ দেবেন।

৬, কন্যা রাশি – এই রাশির অধিপতি গ্রহও বুধ। ফলে আপনাদেরও সবুজ রঙের মানিব্যাগকে প্রাধান্য দেওয়া উচিত।

৭, তুলা রাশি – রাশিচক্রের মধ্যে অষ্টম স্থানে রয়েছে তুলা। এই রাশির জাতকেরা খুবই ক্ষিপ্ত মেজাজি হন। এদের জন্য গাঢ় রঙের মানি ব্যাগ বিপদ জনক। এতে এদের গরীব দশা সহজে কাটে না। তাই ধন সম্পদে বলিয়ান হতে চাইলে আপনারা হালকা রঙের মানিব্যাগ ব্যবহার করুন। যেমন হালকা গোলাপি, হালকা সাদা এই ধরনের মানি ব্যাগ কিনুন।

৮, বৃশ্চিক রাশি – এ রাশির অধিপতি গ্রহও মঙ্গল। তাই আপনাদেরও ব্যবহার করতে হবে লাল কিংবা হলুদ রঙের মানি ব্যাগ।

৯, ধনু রাশি – এই রাশির অধিপতি গ্রহ বৃহস্পতি। আপনারা হলুদ রঙের মানিব্যাগ ব্যবহার করবেন। জ্যোতিষ শাস্ত্র মতে ধনু রাশির জাতকেরা হলুদ রঙের মালিকের ব্যবহার করলে আয় উন্নতি বাড়ে। ধন-সম্পদে বলিয়ান হয়ে ওঠে।

১০, মকর রাশি – এ রাশির অধিপতি গ্রহ শনি দেব। তাই আর এই রাশির জাতক জাতিকাদের নীল রংয়ের মানিব্যাগ ব্যবহার করা উচিত। নীল রঙের মানিব্যাগ ব্যবহার করলে আপনাদের ভাগ্যলক্ষ্মী সর্বদা তুঙ্গে থাকবে।

১১, কুম্ভ রাশি – এই রাশির অধিপতি গ্রহও শনি। তাই এদের ক্ষেত্রেও নীল রঙের মানিব্যাগই ব্যবহার করতে হবে।

১২, মীন রাশি – ধনুর মতন,,, মীন রাশির অধিপতি গ্রহও বৃহস্পতি। ফলে আপনাদের ক্ষেত্রেও মানি ব্যাগের রং হবে হলুদ।
[1:20 pm, 18/11/2023] Priya Dhar: প্রত্যেক পুরুষ রাতের বেলা ওয়াইফাই বন্ধ রাখুন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *