মমতা ব্যানার্জীর বাড়িতে বিয়ে! নতুন বৌমা আনতে চলেছেন মুখ্যমন্ত্রী, পাত্র কে জানেন?

মমতা ব্যানার্জীর বাড়িতে বিয়ে! নতুন বৌমা আনতে চলেছেন মুখ্যমন্ত্রী, পাত্র কে জানেন?

মমতা ব্যানার্জীর বাড়িতে বিয়ে!
নতুন বৌমা আনতে চলেছেন মুখ্যমন্ত্রী!

কালীঘাটে বাজছে
সানাইয়ের সুর!

পাত্র কে জানেন?
কি করেন তিনি?

উত্তরবঙ্গ থেকে নতুন বৌমা
আনছেন দক্ষিণ বঙ্গে!

বিয়ের বাদ্যি বাজতে চলেছে কালীঘাটে! সামনেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ছেলের বিয়ে। আগামী ৬ ডিসেম্বর নতুন বউ ঘরে আনতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। আবারো তিনি নতুন করে শাশুড়ি হবেন। কার্শিয়াং থেকে আনছেন নতুন বৌমা। তবে এই পাত্রটি আসলে কে? মুখ্যমন্ত্রীর কে হয়?

তথ্য সূত্রে খবর, পাত্র আর কেউ নয় মুখ্যমন্ত্রীর ভাইয়ের ছেলে। অর্থাৎ,,, মমতা বন্দ্যোপাধ্যায়ের,, ছোট ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের পুত্র। নাম তার আবেশ বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আগামী ৬ ডিসেম্বর নিজের পছন্দের পাত্রীকে বিয়ে করতে চলেছেন তিনি। লাভ ম্যারেজ করেই হচ্ছে এই বিয়ে। পাহাড়ি কন্যার সঙ্গে বাঁধছেন গাঁটছড়া।

আবেশ বন্দ্যোপাধ্যায় পেশায় ডাক্তার। ডাক্তারি পড়তে গিয়েই আলাপ হয় কার্শিয়াং এর এক সহপাঠির সঙ্গে। সেখান থেকে প্রেম। দীর্ঘদিন প্রেমে পর অবশেষে চার হয় এক করার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। তথ্যসূত্রে খবর,,, গত বছর মার্চ মাসে মুখ্যমন্ত্রী দার্জিলিং সফরে গিয়ে ভাইপোর হবু বউয়ের সাথে দেখাও করেন। এমনকি বিয়ের কথাও পাকা পোক্ত করে আসেন।

ভাইপোর বিয়ে প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর মুখে শোনা যায় –

”পাহাড়কে আমি খুব ভালোবাসি। তাই পাহাড়ের মেয়েকে বন্দ্যোপাধ্যায় পরিবারের বউ করে আনছি। পাহাড়কে এত ভালোবাসি যে নিজের বাড়িতে নিয়ে যাচ্ছি।”


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *