দামি ঘড়ি

‘বড় বড় মানুষের, বড় বড় ব্যাপার’! ফিল্ম স্টারদের হয় প্রোফাইল লাইফস্টাইল সম্পর্কে কিন্তু এই কথাটা বলাই যায়। সবসময় আলোর বৃত্তে থাকার অভ্যাস তাঁদের। তাই সিনেমার থেকে কম বর্ণময় নয় তাঁদের ব্যক্তিগত জীবন। দামি গাড়ি বাড়ি আর তার সাথে বিলাসবহুল জীবন কমতি কোনো কিছুরই। তাই স্বাভাবিকভাবেই তাঁদের শখ-আহ্লাদেও স্পষ্ট বিলাসিতার ছাপ। সেলিব্রিটিদের হওয়ার দৌলতে কারও  থাকে নামিদামি গাড়ি,বাইক কিংবা গ্যাজেটের শখ। তেমনি আবার কারও কারও  থাকে ব্র্যান্ডেড ঘড়ি কেনার শখ। তাই কারও হাতে থাকে  ৫ কোটির হাতঘড়ি তো কারও হাতে তারও  বেশি। তবে এই দামি ঘড়ির  কালেকশনের দিক দিয়ে সমস্ত বলিউড তারকাদেরও ১০ গোল দিচ্ছেন সাউথের একজন নামী   সুপারস্টার। আসুন জানা যাক কে সেই সুপারস্টার।

শাহরুখ খান:

বলিউডের কিং খান বলে কথা তাই মেজাজটাও রাজার মতোই। শাহরুখ খানের কালেকশনে রয়েছে একাধিক বিলাসবহুল এবং জনপ্রিয় ব্র্যান্ডের ঘড়ি। পছন্দের ঘড়ি কেনা শাহরুখের শখ। মাঝে মধ্যেই তাঁর হাতে শোভা পায় নীল রঙের এমনই একটি দামি ঘড়ি। জনপ্রিয় অডেমার্স পিগেট ব্র্যান্ডের এই ঘড়িটি শাহরুখ কিনেছেন ‘রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার’ কালেকশন থেকে। যার দাম প্রায় পাঁচ কোটি টাকা।

রণবীর কাপুর:

নামী দামি ব্র্যান্ডের ঘড়ি পরার শখ রয়েছে অভিনেতা রণবীর কাপুরেরও। তাঁর সংগ্রহে রয়েছে রোলেক্স, হাবলট, রিচার্ড মিলের মতো একাধিক দামি ব্র্যান্ডের ঘড়ি। তবে এরমধ্যে রণবীরের সবচেয়ে বেশি পছন্দ রিচার্ড মিলের ঘড়িটি। এই ঘড়িটির মূল্য প্রায় ১.৩ কোটি টাকা।

মোহনলাল:

দামি গড়ি সংগ্রহের এই তালিকায় পিছিয়ে নেই দক্ষিণী তারকারাও। মালয়ালম সিনেমার এমনই একজন জনপ্রিয় তারকা হলেন মোহনলাল। তাঁরও প্রিয় ঘড়ি রিচার্ড মিলে ব্র্যান্ডের। রিচার্ড মিলের আর এক্স ম্যাকলারেন যৌথভাবে একটি দুর্দান্ত ঘড়ি বানিয়েছে। সেই ঘড়িটিও নিজের সংগ্রহে রেখেছেন মোহনলাল। যার দাম প্রায় ১.২ কোটি টাকা।

রামচরণ:

‘আরআরআর’ ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন সাউথের সুপারস্টার রামচরণ। ব্যক্তিগত জীবনে ব্র্যান্ডেড ঘড়ি সংগ্রহ করার শখ রয়েছে তাঁর। সদ্য এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেতার  স্ত্রী। তাঁদের নিয়ে হাসপাতাল থেকে বেরোনোর সময় সকলের নজর কেড়েছিল  রামচরণের হাতের ঘড়িটি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী  খবর, ওই সময় অভিনেতার হাতে ছিল রিচার্ড মিলে ব্র্যান্ডের একটি ঘড়ি। এই ঘড়িটির দাম ১.৬২ কোটি টাকা।

জুনিয়র এনটি আর :

সাউথের তো বটেই তাবড় বলিউড অভিনেতাদেরও দামি ঘড়ি সংগ্রহের দিক দিয়ে দশ গোল দেবে সাউথের জুনিয়র এনটি রামারাও।বিলাসবহুল ঘড়ি সংগ্রহের তালিকায় শীর্ষ স্থানে রয়েছেন এই দক্ষিণ ভারতীয় অভিনেতা। রিচার্ড মিলে ব্র্যান্ডের প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে তাঁর। মাঝেমধ্যেই রিচার্ড মিলে ব্র্যান্ডের যে ঘড়িটি তিনি ব্যবহার করেন সেই ঘড়িটির মূল্য আনুমানিক ৮.৬ কোটি টাকা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *