আজ ১৬ নভেম্বর, বৃহস্পতিবার, মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পদের বৃষ্টিতে ভাসবে ৩ রাশি

আজ ১৬ নভেম্বর, বৃহস্পতিবার, মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পদের বৃষ্টিতে ভাসবে ৩ রাশি

আজ ১৬ নভেম্বর, বৃহস্পতিবার
মা লক্ষ্মীর কৃপায় ধন সম্পদের বৃষ্টিতে ভাসবে
মেষ রাশি

ক্যরিয়ার ব্যবসায় দুর্ধর্ষ উন্নতি
মীন রাশির

পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পাবে
মকর রাশি

প্রেম জীবনে সফলতা পাবে
মিথুন রাশি

বাকি রাশির ভাগ্যেও রয়েছে নতুন নতুন চমক দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। যোগ্য কর্মচারীরা আজ কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি আপনি টিভি দেখে বা মোবাইল চালিয়ে অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লক্ষ্মী চল্লিশা সহ দেবী লক্ষ্মীর প্রশংসা সূচক বাক্য পাঠ করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। বন্ধুবান্ধবদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আজ এমন ব্যক্তিদের সাথে কথা বলুন যাঁরা আপনাকে আপনার ভবিষ্যৎ সম্পর্কে সঠিক পথ দেখাতে পারেন। এছাড়াও, আপনি কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির জন্য কপালে এবং নাভিতে কেশরের তিলক লাগান।

মিথুন রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। শুধু তাই নয়, কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে আজ আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনাও রয়েছে। কোনো সঠিক যোগাযোগের মাধ্যমে আজ আপনি লাভবান হতে পারেন। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সবুজ রঙের পোশাক পরিধান করুন।

কর্কট রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলিকে শেষ করার জন্য আজকের দিনটি ভালো। আর্থিক দিক থেকে আজ আপনি নিশ্চিন্তে থাকুন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য সবুজ দূর্বা ঘাস, সবুজ গাছের কান্ড ও মিষ্টি তুলসী পাতা বাড়িতে রাখুন। পাশাপাশি এগুলি শুকিয়ে গেলে সেগুলির নতুন পাতা বা কান্ড দিয়ে প্রতিস্থাপিত করুন।

সিংহ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার কোনো আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পাশাপাশি, আজ আপনি একটি সামাজিক জমায়েতেও উপস্থিত থাকতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ অত্যধিক পরিমাণে টিভি দেখা বা মোবাইল চালানো থেকে বিরত থাকুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করার পূর্বে মাথায় ও শরীরে ভালোভাবে তেল মাখুন।

কন্যা রাশি: আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পাবেন যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পাশাপাশি পরিবারের সদস্যরাও অত্যন্ত আনন্দিত হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কর্মজীবনে এবং ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য মানিব্যাগে কালো ও সাদা রঙের কাপড়ের টুকরো রাখুন।

তুলা রাশি: আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দুস্থ ছাত্রদের পড়াশোনার সামগ্রী দান করুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, আজকের দিনটিকে ভালোভাবে কাজে লাগান। পাশাপাশি আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। এই রাশির কিছুজন আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হয়ে বন্ধুদের কাছ থেকে সাহায্য চাইতে পারেন। আপনার নেওয়া কোনো দ্রুত পদক্ষেপ আজ আপনাকে লাভবান করে তুলতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন এবং রোজ স্নান করুন।

ধনু রাশি: আপনি আজ এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনার মানসিক চাপ বৃদ্ধি করবে। তবে, আজ আপনার একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্রতিদিনের ডায়েটে এলাচ (বুধের প্রতিনিধি) যুক্ত করুন।

মকর রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তবে, আজ যদি আপনি কোনো পার্টির ব্যবস্থা করে থাকেন সেখানে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির জন্য সূর্যোদয়ের সময়ে ১১ বার গায়ত্রী মন্ত্র জপ করুন।

কুম্ভ রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ আত্মবিশ্বাস হারিয়ে ফেলবেন না। কর্মক্ষেত্রে অত্যন্ত সর্তকতার সাথে কাজ করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো নয়। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পেশাগত জীবনে উন্নতির লক্ষ্যে ১.২৫ কেজি গমের আটার সাথে খেজুরের গুঁড়ো মিশিয়ে সেই মিশ্রণ পিঁপড়েদের খাওয়ান।

মীন রাশি: আপনার কোনো পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। তবে, আত্মীয় এবং বন্ধুদেরকে আপনার আর্থিক দিকটি সামলাতে দেবেন না। নাহলে আপনার খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য একজন পাঁচ বছরের শিশুকন্যাকে সবুজ রঙের মিষ্টি প্রদান করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *