আজ ১৫ নভেম্বর, বুধবার, ভাই ফোঁটায় টাকার বৃষ্টিতে ভিজবে কোন কোন রাশি?

আজ ১৫ নভেম্বর, বুধবার, ভাই ফোঁটায় টাকার বৃষ্টিতে ভিজবে কোন কোন রাশি?

আজ ১৫ নভেম্বর, বুধবার
ভাই ফোঁটায় টাকার বৃষ্টিতে ভিজবে
মেষ রাশি

বিপদ, আপদকে তুড়ি মেরে ওড়াবে
মীন রাশি

স্ত্রীর সঙ্গে রোমান্সে ডুবে যাবে
মকর রাশি

লটারিতে ফটকা যোগ
বৃশ্চিক রাশির

বাকি রাশির ভাগ্যেও আছে টাকার জোয়ার
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আপনি আর্থিক সুবিধা পাবেন। বন্ধুদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, সহকর্মীদের কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পাবেন।
প্রতিকার: কর্মজীবনে উন্নতির জন্য ভগবান গণেশের চরণে দূর্বা ঘাস অর্পণ করুন।

বৃষ রাশি: আপনি আজ কোনো ধর্মীয় কাজে সময় অতিবাহিত করবেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। নিজের বদভ্যাসগুলি আজ পরিত্যাগ করার চেষ্টা করুন। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ আপনাকে নজর দিতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য স্রোতযুক্ত জলে হলুদ নিক্ষেপ করুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজ আপনি ভাই-বোনদের সহায়তায় আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনি আজ আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে কোনো বড় সমস্যার সমাধান করে ফেলতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবন সুখকর করে তুলতে প্রতিদিন রামচরিত মানস ও সুন্দরকাণ্ড পাঠ করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। কোনো নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে আজ শুভ দিন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির জন্য প্রতিদিন ১১ বার “অর্ধকায়াম মহাভীর্যয়াম, চন্দ্রাদিত্য ভীমরদানাম, সিমাহিকা গর্ভা সমবথাম, তাম রাহুম প্রাণামাম্যিয়াহাম” এই মন্ত্রটি পাঠ করুন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। পাশাপাশি, তাঁরা আজ আপনার কোনো ভালো কাজের প্রশংসা করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ভগবান শিবের পুজো করুন।

কন্যা রাশি: বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পেতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনি সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সহায়তায় সেই সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। পাশাপাশি, কোনো কাজে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীন ব্যক্তিদের সাথে খাবার ভাগ করে খান।

তুলা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি আর্থিক দিক থেকে সমৃদ্ধ হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য মা, ঠাকুমা সহ বয়স্কা মহিলাদের কাছ থেকে আশীর্বাদ নিন।

বৃশ্চিক রাশি: কোনো আর্থিক চুক্তি সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি অর্থনৈতিক দিক থেকে লাভবান হবেন। কোনো সৃজনশীল কাজের মাধ্যমে আজ আপনি ব্যস্ত থাকবেন। আত্মীয়দের সাথে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি কোনো চমক পেতে পারেন।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির জন্য মানুষের প্রাণ বাঁচাতে রক্ত দান করুন।

ধনু রাশি: আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের ওপর ভর করে খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে রুপোর চুড়ি পরুন।

মকর রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পাশাপাশি আর্থিক লেনদেন আজ আপনাকে অত্যন্ত সতর্কতার সাথে করতে হবে। কোনো কাজে আজ আপনি কাছের মানুষদের কাছ থেকে সমর্থন পাবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে লাল বা কমলা রঙের উপহার দিন।

কুম্ভ রাশি: ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো স্টক অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে লাভবান হতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য প্রতিদিন সকাল ও সন্ধ্যায় ১১ বার “ওম নমো ভাগবতে রুদ্রায়”-এই মন্ত্রটি পাঠ করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁরা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ছোলা-বাদাম, গোটা পিনাট, ঘি এগুলি খান এবং কোনো ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় অর্পণ করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *