জ্যোতিপ্রিয়র মুখ থেকে চাঞ্চল্যকর স্বীকারোক্তি! স্ত্রী কন্যার মুখোমুখি বসাতেইbঝুলি থেকে বেরিয়ে এলো বিড়াল

জ্যোতিপ্রিয়র মুখ থেকে চাঞ্চল্যকর স্বীকারোক্তি! স্ত্রী কন্যার মুখোমুখি বসাতেই ঝুলি থেকে বেরিয়ে এলো বিড়াল

জ্যোতিপ্রিয়র মুখ থেকে
চাঞ্চল্যকর স্বীকারোক্তি!

স্ত্রী কন্যার মুখোমুখি বসাতেই
ঝুলি থেকে বেরিয়ে এলো বিড়াল!

ফাঁস রেশন দুর্নীতির
আরও বড় কেচ্ছা!

তোলপাড় রাজ্যজুড়ে

রেশন দুর্নীতিতে গ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বর্তমানে প্রেসিডেন্সিতে রয়েছেন তিনি। তার গ্রেফতারির পর থেকেই উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই ইডির জালে উঠে এসেছে জ্যোতিপ্রিয় মল্লিকের অবৈধ সম্পত্তির খতিয়ান। কোটি কোটি বেহিসেবী টাকা, তিন তিনটি বেআইনী সংস্থায় নাম জড়িয়েছেন তিনি। শ্রী হনুমান রিয়েলকন প্রাইভেট লিমিটেড, গ্রেসিয়াস ইনোভেটিভ প্রাইভেট লিমিটেড এবং গ্রেসিয়াস ক্রিয়েশন প্রাইভেট লিমিটেড নামে এই তিনটি সংস্থায় অগাধ কালো টাকা বিনিয়োগ করেছেন জ্যোতিপ্রিয়, অভিযোগ তুলেছে ইডি।

এখানেই শেষ নয় এবার রেশম দুর্নীতিতে নতুন মাত্রা যোগ করেছে জ্যোতিপ্রিয় মল্লিকের বেশ কিছু স্টেটমেন্ট। সম্প্রতি রেশন দুর্নীতির তদন্তে জ্যোতিপ্রিয়র স্ত্রী ও কন্যাকে জেরা করা হয়। সেখানেই তাদের সামনে বসানো হয় জ্যোতিপ্রিয় মল্লিককে। তাদের মুখোমুখি বসিয়ে জ্যোতিপ্রিয়কে বেশ কিছু প্রশ্ন করেন ইডি আধিকারিকেরা। সেখান থেকে বেশ কিছু বিস্ফোরক বয়ান উঠে আসে ইডির হাতে। বয়ানে অবৈধ ও ভুয়ো কোম্পানির কথা স্বীকার করে নেন বালু। এখানেই তথমত খেয়ে যান গোয়েন্দা আধিকারিকেরা। এদিন ব্যাঙ্কশাল আদালতে জ্যোতিপ্রিয়কে পেশ করা হলে ইডি পক্ষের আইনজীবীরা জানান, দুর্নীতির কালো টাকা সাদা করতে তিনটি অবৈধ কোম্পানিতে বিনিয়োগ করতেন জ্যোতিপ্রিয় মল্লিক। এই কথা জ্যোতিপ্রিয় নিজেই স্বীকার করেছেন বলে উল্লেখ করেছে ইডি কতৃপক্ষ।

এদিন আদালতে ইডির আধিকারিকেরা আরও জানান, জ্যোতিপ্রিয় মল্লিকের নির্দেশেই ভুয়ো কোম্পানি তিনটি পরিচালিত হত। তার ইশারাতেই স্ত্রী, কন্যাকেও ওই ভুয়ো কোম্পানির তিনটির উচ্চ পদে বসানো হয়। জ্যোতিপ্রিয় মল্লিক এমনটাই জানিয়েছেন দাবি ইডি আধিকারিকদের। অনুমান করা হচ্ছে জ্যোতিপ্রিয় মল্লিককে কঠোর জেরা করা হলে আরো অনেক তথ্য উঠে আসতে পারে। যেখান থেকে রেশন দুর্নীতির আরো অনেক হারানো যোগসূত্র বেরিয়ে আসা সম্বব।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *