আজ থেকেই শুরু করুন এই গাছটির পাতা খাওয়া! যা জয়েন্টের ব্যথার মহা ঔষধ, টানা ৫ দিন খেলেই, ধারে কাছে ঘেঁষবে না, হাঁটু ব্যাথা, আর্থ্রাইটিস

আজ থেকেই শুরু করুন এই গাছটির পাতা খাওয়া! যা জয়েন্টের ব্যথার মহা ঔষধ, টানা ৫ দিন খেলেই, ধারে কাছে ঘেঁষবে না, হাঁটু ব্যাথা, আর্থ্রাইটিস

আজ থেকেই শুরু করুন এই গাছটির পাতা খাওয়া!! যা জয়েন্টের ব্যথার মহা ঔষধ!! টানা ৫ দিন খেলেই, ধারে কাছে ঘেঁষবে না,, হাঁটু ব্যাথা, আর্থ্রাইটিস!! বাপ বাপ করে পালাবে যাবতীয় ব্যথা বেদনা!! ডাক্তার, বৈদ্যরাও এই গাছের শক্তি দেখে অবাক!!………………আজকাল ঘরে ঘরে জয়েন্টের ব্যথা! এই ব্যথার এমন কোনো ঔষধ নেই, যা রাতারাতি এই রোগকে সারিয়ে দিতে পারে। অনেকেই মুঠো মুঠো পেইন কিলার খেয়ে জয়েন্টের ব্যথা তাড়ানোর বৃথা চেষ্টা করেন। এতে করে লাভের লাভ তো কিছুই হয় না উল্টে লাগাম ছাড়া ব্যথার ঔষধ খেয়ে কিডনির বারোটা বাজে। তবে এই রোগকে জব্দ করতে পারে একটি জাদুকরী গাছের পাতা। যে গাছকে স্বর্গের গাছও বলা হয়। এই গাছটি ভগবান শ্রী কৃষ্ণ পৃথিবীতে এনেছিলেন। যার ফুল ও পাতার রস খেলে ধারে কাছেও ঘেষবে না জয়েন্টের ব্যথা। বাপ বাপ করে পালাবে হাঁটু, গোঁড়ালির ব্যথা!! অনেকেই গাছটির উপকারিতা জানেন না বলেই এখনো হাঁটুর ব্যথায় ভুগছেন। এই গাছটি হল পারিজাত গাছ। এই গাছের পাতা ও ফুল শুধুমাত্র এই ৫টি পদ্ধতিতে খেলেই দ্রুত মুক্তি পাবেন জয়েন্টের ব্যথা থেকে। দেখে নিন কোন ৫টি পদ্ধতিতে খেতে হবে –

১, পারিজাত পাতা সেদ্ধ – পারিজাত পাতায় প্রচুর পরিমাণে ভিটামিন রয়েছে। গরম জলে এই পাতা সেদ্ধ করে খেলে জয়েন্টের ব্যথা খুব দ্রুত সাড়ে। সেই সাথে আর্থ্রাইটিস এবং সায়াটিকা নামক সবচেয়ে ভয়ানক বেদনাদায়ক রোগ দুটিও জব্দ হয় এই পাতার গুণে।

২, পারিজাত ফুলের ভর্তা – পারিজাত ফুল হাঁটুর ব্যথা বেদনাকে কমাতে ওস্তাদ। এই ফুল পরিষ্কার করে বেটে খেলে, হাঁটু ব্যথার পাশাপাশি গ্যাস্ট্রিক এবং শ্বাসকষ্টের সমস্যাও অল্প সময়ে সেরে ওঠে।

৩, পারিজাত গাছের কাণ্ড চিবিয়ে রস খাওয়া – পারিজাত গাছের কাণ্ডে অ্যান্টি অ্যালার্জিক, অ্যান্টি ভাইরাল এবং অ্যান্টি ব্যাকটেরিয়াল উপাদান বিদ্যমান। এই উপাদানগুলো মুখের ভিতরের ফাঙ্গাল ইনফেকশনে সারিয়ে তুলতে সাহায্য করে। এছাড়াও এই গাছের কাণ্ড চিবিয়ে রস খেলে পা ফুলে যাওয়া, হাঁটুর চাকতির ক্ষয় হয়ে যাওয়াও নিয়ন্ত্রণে আসে।

৪, খাঁটি মধু ও পারিজাত ফুল মিশিয়ে খাওয়া – যদি রোজ সকালে এক চামচ খাঁটি মধুর সঙ্গে পারিজাত ফুল মিশিয়ে খাওয়া যায় তাহলে অনেক রকম উপকার পাওয়া যায়। রক্তে ইনসুলিনের মাত্রা নিয়ন্ত্রণ থেকে পায়ের গোঁড়ালির ব্যথা দূর হয় নিমেষে।

৫, আমন্ড বাদাম ও পারিজাত পাতার পেস্ট – রোজ রাতে ঘুমোতে যাওয়ার আগে দুটো ভেজানো আমন্ড বাদাম ও পারিজাত পাতা বেটে হাঁটুতে লাগালে বাতের ব্যথা, হাঁটুর ব্যথা অনেকটাই লাঘব হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *