আজ ১৩ নভেম্বর, সোমবার, মহাদেবের কৃপায় ধন সম্পদ ঘর ভরাবে ৩ রাশি

আজ ১৩ নভেম্বর, সোমবার, মহাদেবের কৃপায় ধন সম্পদ ঘর ভরাবে ৩ রাশি

আজ ১৩ নভেম্বর, সোমবার
মহাদেবের কৃপায় ধন সম্পদ ঘর ভরাবে
মেষ রাশি

ব্যাবসা বাণিজ্য ফুলে ফেঁপে
সাম্রাজ্য বানাবে মীন রাশি

ভোলে নাথের অপার আশীর্বাদে
সংসারে সুখ পাবে মকর রাশি

শত্রুর মুখে ছাই ঘষে
বিজয়ী হবে বৃশ্চিক রাশি

বাকি রাশির ভাগ্যেও রয়েছে দুর্ধর্ষ চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন।
প্রতিকার: কর্মজীবনে উন্নতির জন্য বাড়ি আবর্জনা মুক্ত রাখুন ।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার দ্রুত নেওয়া কোনো পদক্ষেপ আজ ইতিবাচক ফল প্রদান করবে। কোনো কাজে আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য চাইতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য আপনার ক্রয়ক্ষমতা অনুসারে সোনা কিনে তা পরিধান করুন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে কুষ্ঠ রোগীদের সেবা ও শুশ্রূষা করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আজ এমন ব্যক্তিদের সাথে কথা বলুন যাঁদের কাছ থেকে সাহায্য পাওয়ার জন্য আপনি তাঁদের বিশ্বাস করতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কুষ্ঠ রোগীদের এবং মূক ও বধির ব্যক্তিদের সেবা করুন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, মদ্যপানের বদভ্যাস থেকে দূরে থাকুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আপনার আজ কোথাও আনন্দজনক সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির জন্য খাবারে লাল লঙ্কা বেশি পরিমাণে ব্যবহার করুন।

কন্যা রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ কোনো আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকতে পারেন। একজন প্রবীণ ব্যক্তির কাছ থেকে আজ আপনি অর্থ লেনদেন এবং সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করার আগে সুগন্ধি ব্যবহার করুন। এর ফলে শুক্রের সন্তুষ্টি ঘটবে।

তুলা রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ অর্থনৈতিকভাবে লাভবান হবেন। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির জন্য লাল বা মেরুন রঙের কাঁচের বোতলে জল ভরে তা সূর্যের আলোয় রেখে দিন এবং সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ অর্থনৈতিকভাবে লাভবান হবেন। আত্মীয়দের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি অবসর সময় পাবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য পূর্বপুরুষের কোনো দ্রব্য বা সামগ্রী একটি হলুদ কাপড়ে মুড়ে আলমারির লকারে রেখে দিন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। বাবা-মায়ের স্বাস্থ্যের আজ উন্নতি হবে। প্রেমের জীবনে অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ সচেতনতার সাথে আজ আপনাকে করতে হবে। যাঁরা কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: চাকরি বা ব্যবসায় সাফল্য লাভের জন্য মিথ্যে সাক্ষ্য দেওয়া থেকে বিরত থাকুন।

মকর রাশি: আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে। পাশাপাশি, আজ আপনি কর্মক্ষেত্র থেকে দ্রুত বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য ভগবান ভৈরবের পুজো ও আরাধনা করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একটি ভালো জায়গায় বিনিয়োগ করতে পারেন। বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত ব্যস্ততার কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। যোগ্য কর্মচারীরা আজ পদোন্নতির সম্মুখীন হবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সাদা রঙের পোশাক পরে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যান।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে খাওয়া-দাওয়ার প্রতি আজ সতর্ক থাকুন। দীর্ঘদিন পর একজন পুরোনো বন্ধুর সাথে আজ আপনার ফোনে কথা হতে পারে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন।
 প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিজের ইষ্টদেবতাকে লাল সিঁদুর দিয়ে পুজো করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *