বড়লোক হতে চাইলে চুপচাপ বাড়ির উত্তর দিকে লাগান এই ১টি গাছ! আর কিচ্ছু লাগবে না

বড়লোক হতে চাইলে চুপচাপ বাড়ির উত্তর দিকে লাগান এই ১টি গাছ! আর কিচ্ছু লাগবে না

বড়লোক হতে চাইলে চুপচাপ
বাড়ির উত্তর দিকে লাগান এই ১টি গাছ!

টাকায় টাকায় ভরবে বাড়ি,
হুড়মুড়িয়ে আসবে সুখ-সমৃদ্ধি!

ধনদেবীর প্রচণ্ড প্রিয় এই গাছটি!
একবার লাগলেই

কখনো গরীব হবেন না,
কখনো অসুস্থও হবেন না!

মাত্র ২ মিনিটেই জানুন
গাছটির শক্তি ও ক্ষমতা

গাছের সঙ্গে আমাদের এক অদ্ভুত সম্পর্ক রয়েছে। প্রতিটি গাছ আমাদের বাড়ি এবং বাস্তুকে নানাভাবে প্রভাবিত করে। কিছু কিছু গাছ রয়েছে আমাদের আর্থিক উন্নতি ঘটায়। গরীব দশা থেকে মুক্তি দেয়। বড়লোক হতে সাহায্য করে। এরকমই একটি গাছ রয়েছে, যেটি কুবেরের অত্যন্ত প্রিয়। গাছটি হল লেবু গাছ। জ্যোতিষ মতে লেবু গাছ লাগালে ধন সম্পদ আকর্ষিত হয়। যাবতীয় বাস্তু দোষ কাটে। লেবু গাছ লাগালে কিভাবে আপনার কপাল সোনায় মুড়বে নিজেই দেখুন –

১, লক্ষ্মী দেবী সন্তুষ্ট – বাস্তু মতে লেবু গাছের অলৌকিক ক্ষমতা রয়েছে। লেবু গাছ লক্ষ্মী দেবীর খুবই প্রিয়। বাড়ির উত্তর দিকে লেবু গাছ লাগালে মা লক্ষ্মী সন্তুষ্ট হন। অভাব অনটন থেকে মুক্তি দেন। লক্ষ্মী দেবীর কৃপায় ধনসম্পদে ফুলে ফেঁপে ওঠে জীবন।

২, শনি দেব তুষ্ট – লেবু গাছ শনি দোষ কাটাতে সাহায্য করে। মা লক্ষ্মীর সাথে সাথে লেবু গাছ শনিদেবেরও প্রচন্ড প্রিয়। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে লেবু গাছের সঙ্গে শনিদেবের সরাসরি যোগসূত্র রয়েছে। শনিদেবের পুজোতে নীল ফুলের সঙ্গে লেবু পাতার দেওয়া হলে বাড়ির মঙ্গল হয়।

৩, চাকরির সন্ধান – অনেকেই দুর্ভাগ্যবশত যোগ্যতা থাকা সত্ত্বেও চাকরি পান না। একটি চাকরির জন্য হন্য হয়ে ঘুরে বেড়ান। এই দুর্ভাগ্য কাটাতে লেবু পাতা জাদুর মত কাজ করে। বাস্তুশাস্ত্রে লেবু পাতাকে পজিটিভ শক্তির উৎস মানা হয়। বাস্তুশাস্ত্রে, চাকরির ইন্টারভিউ দিতে যাওয়ার আগে, পকেটে লেবু পাতা এবং লবঙ্গ একসাথে রাখার উপেদেশ দেওয়া হয়েছে।

৪, শিশুদের নজর কাটা- অনেক সময় বড়দের মুখে শিশুদের নজর লাগার কথা শোনা যায়। নজর লাগলে শিশুদের শরীর দুর্বল হয়ে পড়ে ,, স্বাস্থ্য ভেঙে যায়। এই নজর কাটাতে লেবু ব্যবহার করা হয়। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে, বাড়ির উত্তর দিকে লেবু গাছ লাগালে এই সমস্যা অনেকটাই কেটে যায়। একটি লেবুকে চার টুকরো করে চারদিকে ছুঁড়ে দিলেও নজর কেটে যায়। বিশেষ করে উত্তর দিকে একটি লেবুর টুকরো ছুটতেই হবে।

৫, ব্যবসা বাণিজ্যের প্রসার – বাস্তুশাস্ত্র মতে বাড়ির উত্তর দিকে লেবু গাছ লাগালে ব্যবসায় আয় উন্নতি বাড়ে। কর্ম ক্ষেত্রে দরজার ডানদিকে এক টুকরো লেবু রেখে দিলে, ধন-সম্পদের জোয়ার আসে।

বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এভাবে বাড়ির উত্তর দিকে লেবু গাছ লাগালে, এই পাঁচটি উপকার পাবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *