আজ ১২ নভেম্বর, রবিবার, মা কালীর বিপুল আশীর্বাদে দুহাতে টাকা ওড়াবে ৩ রাশি!

আজ ১২ নভেম্বর, রবিবার, মা কালীর বিপুল আশীর্বাদে দুহাতে টাকা ওড়াবে ৩ রাশি!

আজ ১২ নভেম্বর, রবিবার
মা কালীর আশীর্বাদে দুহাতে টাকা ওড়াবে
মীন রাশি!

রাজার মতন বড়লোক হবে
মেষ রাশি!

মহাদেব ও কালী ঠাকুরের মিলিত যোগে
মাটি ছুঁয়ে সোনা ফলবে ধনু রাশি!

দাম্পত্য জীবনে শান্তি পাবে
মিথুন রাশি!

বাকি রাশির ভাগ্যেও রয়েছে দুর্ধর্ষ চমক!
দেখুন আপনারা আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে আজ আপনি কিছু ভালো পরামর্শ পাবেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: সাংসারিক জীবনে সুখ বজায় রাখতে তামার পাত্রে অথবা সম্ভব হলে সোনার পাত্রে জল রেখে সেটি পান করুন।

বৃষ রাশি: আপনার ভাই-বোনেরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। আপনার একজন বন্ধুর কোনো সমস্যার কারণে আজ আপনি বিচলিত হয়ে পড়তে পারেন। কোনো সামাজিক কাজকর্মের সাথে আজ আপনি যুক্ত থাকবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য শান্ত মনে ২৮ বার ওম (ॐ) মন্ত্র জপ করুন।

মিথুন রাশি: এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। তবে, আজ তাঁদের লাভবান হওয়ার সম্ভাবনাও রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য দিন ও রাতে শান্ত মনে ২৮ থেকে ১০৮ বার ওম (ॐ) মন্ত্র জপ করুন।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি ভালোভাবে কাটবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। ভালোবাসার মানুষটির সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য মা, ঠাকুমা এবং অন্যান্য বয়স্কা মহিলাদের কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করুন।

সিংহ রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যে সেই সমস্যা থেকে মুক্তি পাবেন। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন।
প্রতিকার: পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে ক্রিম বা সাদা প্যাস্টেল রঙের পর্দা বাড়িতে টাঙান।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, কোনো শারীরিক সমস্যার সম্মুখীন হলে অবশ্যই চিকিৎসকদের পরামর্শ গ্রহণ করুন। বিনোদনমূলক কাজকর্মের জন্য আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ভগবান শিবের উদ্দেশ্যে ধুতুরা গাছের ফল বা বীজ অর্পণ করুন।

তুলা রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির পড়ুয়াদের আজ অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবন সুখকর করে তুলতে একটি ছিদ্র যুক্ত ব্রোঞ্জের মুদ্রা নিক্ষেপ করুন।

বৃশ্চিক রাশি: পরিবারের কোনো সদস্যের ঈর্ষণীয় আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, আপনি নিজের মাথা ঠাণ্ডা রাখুন। অর্থ বিনিয়োগের সময়ে আজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়িতে একটি সাদা ফুলের গাছ লাগিয়ে সেটিকে যত্নে রাখুন।

ধনু রাশি: এই রাশির বয়স্ক ব্যক্তিদের আজ স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিশেষ করে কোথাও অর্থ বিনিয়োগের সময়ে আজ মাথা ঠান্ডা রাখুন। ব্যবসায়ীরা আজ ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কুকুরকে রুটি এবং পাউরুটি খেতে দিন।

মকর রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, আপনি কোনো প্রতিযোগিতামূলক খেলাধুলাতেও আজ অংশগ্রহণ করতে পারেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সবুজ কলাই দিয়ে তৈরি লাড্ডু বা মিষ্টি ভগবান গণেশের মন্দিরে অর্পণ করে তার শিশুদের মধ্যে দান করে দিন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পরিবারের কোনো সদস্যের আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। নাহলে আপনার কারোর সাথে ঝগড়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কখনও কোনো ভ্রূণ হত্যা করবেন না বা কোনো গর্ভবতী মহিলার ক্ষতি করবেন না। এছাড়াও, এমন কারোর ক্ষতি করবেন না যিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন।

মীন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত আজ কোথাও অর্থ বিনিয়োগ করলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকে শুরু হওয়া কোনো নির্মাণ কাজ আপনার প্রত্যাশা মতো শেষ হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য বাড়িতে অ্যাকোরিয়াম রেখে মাছকে খাবার দিন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *