মানিব্যাগ সবসময় ফাঁকা! বাড়ির ৩ দিক সরিয়ে ফেলুন এই ৩টি বস্তু, ১ দিনের মধ্যেই হুড়মুড়িয়ে আসবে টাকা

মানিব্যাগ সবসময় ফাঁকা! বাড়ির ৩ দিক সরিয়ে ফেলুন এই ৩টি বস্তু, ১ দিনের মধ্যেই হুড়মুড়িয়ে আসবে টাকা

মানিব্যাগে একটি টাকাও
রাখতেও পারছেন না!

বাড়ির ৩ দিক সরিয়ে ফেলুন
এই ৩টি বস্তু!

১ দিনের মধ্যেই হুড়মুড়িয়ে আসবে টাকা!
পকেট হবে লক্ষ্মীর ভান্ডার!

গরীব থেকে হবেন
বিশাল বড়লোক!

এই তিনটি জিনিসকে
চিনে রাখুন ….

বাড়ি থেকে বেরোচ্ছেন ৫ হাজার টাকা নিয়ে, অথচ বাড়ি ফিরছেন শূন্য পকেটে। এভাবেই শুধু ৫ হাজার টাকা নয়, যত টাকা নিয়েই বেরোচ্ছেন তার একটা টাকাও বাঁচাতে পারছেন না। হাতে থাকা সমস্ত টাকা জলের মতন খরচ করে ফেলছেন। যদি এই সমস্যা আপনারও হয় তাহলেই সাবধান। বুঝে নিন মা লক্ষ্মী আপনার সঙ্গে ছেড়েছে। নিজের অজান্তেই হয়ত মা লক্ষ্মীকে কষ্ট দিয়ে ফেলছেন। যদি ভুল শুধরাতে চান তাহলে আজই বাড়ির তিন দিক থেকে সরিয়ে ফেলুন ৩টি জিনিস।

১, জলের ট্যাঙ্ক – আপনার গরিব হওয়ার পিছনে যথেষ্ট পরিমাণে দায়ী জলের ট্যাংক!! বিশ্বাস না হলেও এটাই সত্য!! বাস্তুশাস্ত্রে বারবার সাবধান করা হয়েছে এই বিষয়ে!! অনেকেই সাত পাঁচ না ভেবে, বাড়ির ছাদে যেখানে সেখানে জলের ট্যাংক বসিয়ে দেন। এটা একটি ভুল সিদ্ধান্ত। বাস্তুশাস্ত্র মতে জলের ট্যাংক কখনোই ছাদের দক্ষিণ পূর্ব কোণে বসাতে নেই। কারণ ওই স্থানটি আগুনের। ওখানে জল রাখলে বাড়িতে অভাব দারিদ্র্য প্রবেশ করবে। তাই ছাদের আর যেখানেই জলের ট্যাঙ্ক বসান না কেন ,দক্ষিণ-পূর্ব দিকে কখনোই বসাবেন না!!

২, টয়লেট – টয়লেটের সঙ্গে বড়লোক হওয়ার এক নিবিড় যোগ সূত্র রয়েছে! বাস্তু মতে যে ব্যক্তি বাড়ির উত্তর-পূর্ব দিকে টয়লেট রাখেন সেই ব্যক্তির আর্থিক সমস্যা তৈরি হয়। তার বাড়িতে ঝগড়া, অশান্তি শুরু হয়। শান্তি বিনষ্ট হয়। তাই শাস্ত্রের নির্দেশ মতে বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে টয়লেট প্রতিস্থাপন করুন। এতে মা লক্ষ্মী সদয় হন।

৩, ময়লা ফেলার স্থান – অনেকেই বাড়ির আশেপাশে যেখান-সেখানে ময়লা ফেলেন, সেটিও দারিদ্র্যের অন্যতম কারণ। বিশেষ করে কেউ যদি বাড়ির দক্ষিণ দিকে আবর্জনা ফেলেন তাহলেই সর্বনাশ। কারণ উত্তরদিকে মা লক্ষ্মীর অবস্থান হয়। তাই নিয়ম না জেনে কেউ ইচ্ছামত ময়লা ফেললে ঘরে অমঙ্গল হবেই হবে। সেক্ষেত্রে মানিব্যাগ তো দূর ব্যাংক ব্যালেন্সও শুন্য হতে বেশি দিন লাগবে ন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *