সংসারে অশান্তি লাগাতে ফিরে এলো জুন আন্টি! শ্রীময়ীর পর এবার ঝামেলা পাকাবে এই ধারাবাহিকে

সংসারে অশান্তি লাগাতে ফিরে এলো জুন আন্টি! শ্রীময়ীর পর এবার ঝামেলা পাকাবে এই ধারাবাহিকে

সংসারে অশান্তি লাগাতে
ফিরে এলো জুন আন্টি!

শ্রীময়ীর পর এবার
ঝামেলা পাকাবে এই ধারাবাহিকে!

কোন চ্যানেলে দেখতে পাবেন
ধারাবাহিকটি?

বড়সড় আপডেট দিলেন
অভিনেত্রী উষসী

শ্রীময়ী ধারাবাহিকের খলনায়িকা জুন আন্টি এখনো সবার প্রিয়। সিরিয়ালটি শেষ হলেও আজও লোকমুখে বেঁচে আছে জুন আন্টি। দর্শক মনে এখনো জীবিত এই চরিত্র। জুন আন্টির স্টাইল স্টেটমেন্ট, মুখ বেঁকিয়ে কথা বলা আজও মনে রেখেছে অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় আজও ঝড় তোলে জুন আন্টির বিভিন্ন ভাইরাল ক্লিপিংস। নেগেটিভ চরিত্রে কাজ করেও যে জনপ্রিয়তা পাওয়া যায় তারই দৃষ্টান্ত জুন আন্টি। এই চরিত্রটি জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তীর ক্যারিয়ারের সবচেয়ে বড় মাইলস্টোন। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ায় কিছুটা হলেও মন খারাপ হয়েছিল দর্শকদের। অনেকেই অভিনেত্রী উষসীর কাছে আবেদন রেখেছিল আবারও জুন আন্টির মতন কোনও চরিত্রে কাজ করতে।

কিন্তু শ্রীময়ের পর সেভাবে পর্দায় দেখা যায়নি উষসীকে। তবে সামাজিক মাধ্যম থেকে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখেছেন সব সময়। এবার অনুরাগীদের সুখবর দিয়েছেন অভিনেত্রী। জানিয়ে দিয়েছেন খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ওয়েব সিরিজ। সম্প্রতি একটি ওয়েব সিরিজ সম্পন্ন করেছেন তিনি। ওয়েব সিরিজটির নাম ছোটলোক। সেখানেই তাকে দেখা যাবে একেবারে নতুন রূপে। অভিনেত্রী জানিয়েছেন ভালো চরিত্র না পেলে আপাতত কাজ করবেন না। খলনায়িকা নয়, দর্শকের কাছে নতুন ভাবে ধরা দিতে প্রস্তুতি নিচ্ছেন তিনি। এখানেই শেষ নয় আরো একটি বিশাল বড় চমক দিয়েছেন জুন আন্টি। ওয়েব সিরিজের পাশাপাশি স্টার জলসায় শুরু হওয়া নতুন ধারাবাহিক তোমাদের রানীতেও দেখা যাবে উষসীকে। এই ধারাবাহিকে ডাক্তারের ভূমিকায় থাকবেন তিনি। তবে চরিত্রটি নেতিবাচক নাকি ইতিবাচক সেই বিষয়ে এখনো কিছুই জানা যায়নি।

এরই মধ্যে পিএইচডি সম্পন্ন করেছেন শ্রীময়ী খ্যাত জুন আন্টি। পাশাপাশি তাকে দেখা গিয়েছিল গণসংগীতের সঙ্গে যুক্ত হতে। তবে এবার তাকে নতুন চরিত্রে দেখার জন্য অপেক্ষা করছেন অনুরাগীরা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *