জিতুকে ছেড়ে কেমন আছে নবনীতা? জিতুকে ছেড়ে কার সঙ্গে লিভ ইন করছেন?

জিতুকে ছেড়ে কেমন আছে নবনীতা? কোথায় রয়েছে জিতুর বাচ্চা বউ? কীভাবে চালাচ্ছে
সংসার?

জিতুকে ছেড়ে কেমন আছে
নবনীতা?

এখন কোথায় রয়েছে
জিতুর বাচ্চা বউ?

কীভাবে চালাচ্ছে
সংসার?

প্রাক্তনকে ভুলে
লিভ ইন করছেন কার সঙ্গে?

টলিপাড়ার জনপ্রিয় জুটি জিতু কামাল ও নবনীতা দাস। কিছুদিন আগেই সম্পর্কে বিচ্ছেদ ঘটিয়ে আলাদা হয়েছেন দুজনে। যেদিন থেকেই এই খবর প্রকাশ্যে এসেছে সেদিন থেকেই আলোচনায় রয়েছেন তারা। কি কারণে তাদের বিচ্ছেদ হলো, এর জন্য কি পরকীয়া দায়ী! এই সমস্ত জল্পনা বিগত কিছু দিন ধরেই ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে। বাস্তবে কার জন্য সম্পর্ক ভেঙ্গেছে সেই উত্তর জানতে মরিয়া নেটপাড়া। তবে এই সবের মাঝেই আলাদা করে চর্চায় থাকছেন নবনীতা। কারণ অভিনেত্রী হিসেবে নবনীতার জনপ্রিয়তা এখনো তুঙ্গে। এক সময় একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ ছিলেন নবনীতা।

বিচ্ছেদের পর জিতুকে স্বাভাবিক ভাবেই সামাজিক মাধ্যমে দেখা যাচ্ছে, নতুন নতুন কাজও করছেন অভিনেতা। কিন্তু সেই অর্থে দেখা যাচ্ছে না অভিনেত্রী নবনীতাকে। ভক্তদের প্রশ্ন বিচ্ছেদের পর কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী! সেই ভাবে দেখাও যাচ্ছে না তাকে।

ভক্তদের জল্পনা কল্পনার মাঝেই শোনা যাচ্ছে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। বিভিন্ন সূত্রের দাবি সেই ব্যবসায়ীর সঙ্গেই লিভ ইন করছেন তিনি। তার সঙ্গে সখ্যতার জেরেই নাকি জিতুর সঙ্গে বিচ্ছেদ করেছে বাচ্চা বউ নবনীতা। একদিকে এই খবরটি যেমন শোনা যাচ্ছে, তেমনি অন্যদিকে এমনটাও শোনা যাচ্ছে নবনীতা নাকি তৃণমূলের এক তরুণ নেতার সঙ্গে প্রেম করছেন। সেই প্রেম জিতুর কাছে ফাঁস হতেই নাকি রাস্তা আলাদা করেছেন দুজনে। তবে বিচ্ছেদের পর এখনও পর্যন্ত নতুন কাজের ঘোষনা করেননি নবনীতা। পরবর্তীতে কোনও সিনেমা কিংবা সিরিয়ালের তাকে দেখা যাবে কি না সেই বিষয়েও মুখে খুলুপ অভিনেত্রীর।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *