অভিষেক ব্যানার্জিকে হুঁশিয়ারি দিলেন নওশাদ সিদ্দিকী! ডায়মন্ড হারবার থেকে লড়বেন ভাঙ্গরের ভাইজান

এবার অভিষেক ব্যানার্জিকে চোখ রাঙালেন নওশাদ সিদ্দিকী!ডায়মন্ড হারবারকে টার্গেট করলেন
আইএসএফ লিডার

এবার অভিষেক ব্যানার্জিকে
চোখ রাঙালেন নওশাদ সিদ্দিকী!

ডায়মন্ড হারবারকে টার্গেট করলেন
আইএসএফ লিডার!

সেখান থেকেই লড়বেন
লোকসভার ভোট!

নওশাদের মন্তব্যে
শোরগোল রাজ্যজুড়ে!

এবার ভোটের ময়দানে মুখোমুখি হবেন অভিষেক ব্যানার্জি ও নওশাদ সিদ্দিকী! আসন্ন লোকসভা ভোটে অভিষেককে টেক্কা দিতে মাঠে নামছেন ভাঙ্গারের ভাইজান। অভিষেকের গড় ডায়মন্ড হারবার থেকে ভোটে লড়ার হুংকার ছেড়েছেন আইএসএফ লিডার। তৃণমূলের যুবনেতা অভিষেককে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়েছেন তিনি। সেই সাথে স্পষ্ট করে জানিয়েছেন, তিনি ডায়মন্ড হারবারে দাঁড়ালে অভিষেক গো হারা হারবেন! দল অনুমোদন দিলেই তিনি ডায়মন্ড হারবারের প্রার্থী হিসেবে লড়বেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নওশাদ জানান-

“ডায়মন্ড হারবারের মানুষের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বঞ্চনা ও অন্যান্য ইস্যুতে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে লড়তে চাই। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে কালীঘাটে ফেরাতে চাই।”

তিনি আরো বলেন –

“আমি কনফিডেন্ট আমি বেশি ভোট পাব। সঠিকভাবে যদি ভোট হয় ৪২টা লোকসভাতেই জিরো হয়ে যাবে তৃণমূল কংগ্রেস। বিজেপি ছাড়া অন্যান্য পার্টির সঙ্গে এক জোট হয়ে লড়তে চান তিনি।”

লোকসভা নির্বাচনের ঘণ্টা প্রায় বেজেই গিয়েছে। রাজ্যের ৪২ আসনের প্রস্তুতি তুঙ্গে। শাসক থেকে বিরোধী প্রত্যেকেই গুঁটি সাজাচ্ছেন সুকৌশলে। ভোটের ময়দানে বাজিমাত দিতে কোনও কিছুর কমতি রাখছেন না খোদ তৃণমূল সুপার ইন কমান্ড অভিষেকও। তবে নওশাদ সম্পর্কে অভিষেকের কাছ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নওশাদের বক্তব্যে অভিষেকের কিরুপ মন্তব্য হতে পারে সেটাই এখন জানার অপেক্ষা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *