৪০ বছর পর পাল্টে গেল শনির গতি! মালমাল ৩ রাশি, রাজার হালে থাকবে

১৪০ বছর পর পাল্টে গেল শনির গতি! মালমাল ৩ রাশি, রাজার হালে থাকবে

১৪০ বছর পর
পাল্টে গেল শনির গতি!

মালমাল ৩ রাশি
যারা থাকবে রাজার হালে!

মাটি ছুঁয়ে ফলাবে সোনা!
ভেসে যাবে টাকার বন্যায়!

তালিকায় রয়েছে কোন ৩ রাশি?
দেখুন

৯ টি গ্রহের মধ্যে সবচেয়ে জাগ্রত ও রাগী গ্রহ হল শনি। পান থেকে চুন কষলেই গর্জে ওঠেন শনিদেব। তাঁকে কর্মের দেবতা হিসেবে মানা হয়। যে যেমন কর্ম করবেন তিনি তাকে সেভাবেই ফল দেবেন। তবে শনিদেব সব সময় শাস্তি দেন কিংবা খারাপ ফল দেন এমনটা নয়। তিনি যেমন খারাপ ফল দেন তেমনি আবার ভালো ফলও দেন। যেমন চলতি মাসেই গ্রহরাজ শনি নিজের রাশি কুম্ভতে মার্গি হয়েছে। অর্থাৎ কুম্ভ রাশিতে তিনি সোজা পথে চলা শুরু করেছেন। আর এর ফল ভোগ করবে ৫ রাশি। ৫ রাশির ভাগ্যে আসবে ধন সম্পদের জোয়ার। এক পলকে বদলে যাবে এই ৫ রাশির ভাগ্যস্থল। এক নজরে দেখুন তালিকায় রয়েছেন কারা –

১, তুলা রাশি – শনি দেবের অশেষ কৃপায় ভাগ্যের দ্বার খুলবে তুলা রাশির। এই রাশির জাতকদের ব্যবসায় অগ্রগতি বাড়বে। বড় ঠাকুরের কৃপায় ফুলে ফেঁপে উঠবে এদের ধন সম্পত্তি। পরিবার থেকে সামাজিক পরিকাঠামো সর্বত্র সুসম্পর্ক বজায় থাকবে। দীপাবলি থেকে শুরু করে ২০২৪ সালের পুরোটাই সুখে কাটাবেন এই রাশির জাতকেরা। এদের বিদেশ যাওয়ার স্বপ্ন বাস্তবায়িত হবে। যারা চাকরি করছেন তাদের পদোন্নতির সুযোগ রয়েছে।

২, ধনু রাশি – বড় ঠাকুরের আশীর্বাদে ভাগ্যের তারা চমকাবে ধনু রাশির। এই রাশির জাতকেরা দীর্ঘদিনের পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। মা-বাবার সঙ্গে মতবিরোধ কমবে। চাকরি ক্ষেত্রে প্রমোশনের সুযোগ আসবে। বন্ধু মহলে কদর বাড়বে। অর্থনৈতিক দুরবস্থা কেটে গিয়ে সুসময় ফিরবে। আয়ের অঙ্ক সন্তোষজনক হবে।

৩, মকর রাশি – এই রাশির জাতকদের সমস্ত অভাব দারিদ্রতা মুছে যাবে। দূর হবে সাংসারিক কষ্ট। স্ত্রীর সঙ্গে ভাবের আদান প্রদান বাড়বে। সন্তানদের শিক্ষা দীক্ষায় অগ্রগতি আসবে। ব্যবসায় নজর করার সাফল্য অর্জিত হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *