অভিনয়ের পয়সা দিয়ে কি করবেন নন্দিনী দি? স্বাদের পাইস হোটেলটি কি পাল্টে ফেলবেন?

অভিনয়ের পয়সা দিয়ে কি করবেন নন্দিনী দি? স্বাদের পাইস হোটেলটি কি পাল্টে ফেলবেন?

অভিনয়ের পয়সা দিয়ে
কি করবেন নন্দিনী দি?

স্বাদের পাইস হোটেলটি কি
পাল্টে ফেলবেন?

নাকি হোটেল পাড়া
থেকে চলে যাবেন অভিনয় পাড়ায়?

জানিয়ে দিলেন
নন্দিনী দি!

নন্দিনী দি, বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই নামটি শোনেন নি এমন খুব মানুষই আছেন। হ্যাঁ সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রিটি হওয়া মানুষদের মধ্যে তিনিও অন্যতম। স্মার্ট দিদি, কিউট দিদি নানান নামে ফেসবুকে ফেমাস সে। ডালহৌসির অফিস পাড়ায় অবস্থিত তার ভাতের হোটেলের জন্যই তার এই নাম-ডাক। তার পাইস হোটেল এখন লোকমুখে পরিচিত। সাধারণ পথ চলতি মানুষ থেকে ইউটিউবার সকলেই ভিড় জমায় তার দোকানে। এক নামেই সকলে চেনে এই নন্দিনী দির হোটেল।

আর ভালো-মন্দ মিশিয়ে এই নন্দিনী সর্বদাই থাকেন সোশ্যাল মিডিয়ার কেন্দ্রবিন্দুতে। তবে এবারে এই সবকে পেছনে ফেলে দিয়ে তিনি পাড়ি দিয়েছেন নতুন অভিযানে। হ্যা এবারে অভিনেত্রীর ভূমিকায় নন্দিনী। প্রিয়দর্শী বন্দোপাধ্যায় পরিচালিত ‘তিন সত্যি’-তে তিনি কাজ করছেন। বিশেষ এই সিনেমার অংশ সাবিত্রী চট্টোপাধ্যায়ের মত একজন অভিনেত্রী। তাই স্বভাবতই তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়া এক বড় ব্যাপার।

তবে নন্দিনী ওরফে মমতা গঙ্গোপাধ্যায় কখনোই নিজের পুরাতন ব্যবসাকে ভুলে যাননি। বরং সমানতালে দুই ক্ষেত্রেই সামাল দিচ্ছেন তিনি। তবে অনেকেরই প্রশ্ন ছিল তার এই ভবিষ্যতের পাইস হোটেলের ভবিষ্যৎ কি ? অভিনয় থেকে পাওয়া টাকা দিয়ে কি তিনি নতুন কিছু করবেন নাকি এই হোটেলেরই শ্রী বৃদ্ধি ঘটাবেন ? এবারে এই বিষয়ে মুখ খুললেন নন্দিনী।

এক সময় গুজরাটে চাকরিরত নন্দিনী কিছুটা বাধ্য হয়েই এই ব্যবসায় আসেন। করোনার সময় চাকরি চলে গেলে সেই সময় থেকেই বাবাকে সঙ্গে নিয়ে এই ব্যাবসা শুরু করে সে। তার হাতের ছোঁয়াতেই তার বাবার হোটেল দিন দিন শ্রী বৃদ্ধি পেতে শুরু করে। তবে নন্দিনী জানিয়েছেন, “যেখানে তাদের এই পাইস হোটেল রয়েছে, তার জন্য প্রতি মাসে মাসে তাদেরকে ভাড়া গুনতে হয়।

সেই কারণেই তিনি আরো বলেন, ” অভিনয় থেকে উপার্জিত অর্থ দিয়ে সে হোটেলটি কিনে নেবেন। কিন্তু তাদের হোটেলটি অনেক পুরোনো এবং এক প্রবীণ নাগরিকের। খাতায়-কলমে কিছু না থাকলেও সে মানবিকতার খাতিরে প্রতি মাসে ভাড়া দিয়ে থাকেন। তবে এবারে সে এটি কিনতে চান”।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *