জানেন একবার এক বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন রতন টাটা! কে এক নায়িকা? কেন ব্রেক আপ করেছিলেন তিনি?

জানেন একবার এক বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন রতন টাটা! কে এক নায়িকা? কেন ব্রেক আপ করেছিলেন তিনি?

জানেন একবার এক বলিউড
অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন রতন টাটা!

জীবনে একবার নয়
চার চার বার প্রেমে পড়েছিলেন রতন টাটা!

তার মধ্যে অন্যতম
এই বলিউড অভিনেত্রী!

জানেন কে এই নায়িকা?
কেন ব্রেক আপ করেছিলেন রতন টাটার সাথে?

একসময় শিল্পপতি রতন টাটাও প্রেমে পড়েছিলেন। তাও আবার বলিউডের নামজাদা এক অভিনেত্রীর। শুনতে অবাক লাগলেও সত্যি। অনেকেই এই ঘটনা জানেন না।
যেহেতু রতন টাটা চিরকুমার রয়ে গিয়েছেন, তাই বেশির ভাগ মানুষের ধারণা রতন টাটা হয়ত প্রেম করেননি। কিন্তু নাহ। আমার আপনার মতন রতন টাটার জীবনেও প্রেমের ছোঁয়া লেগেছিল। বসন্তের আমেজ এসেছিল। তবে সেই প্রেম পূর্ণতা না পেলেও রূপকথার মতন ছিল।

রতন টাটা চার চারবার প্রেমে পড়েছিলেন। তার মধ্যে অন্যতম ছিল বলিউডের এক অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের গল্প। রতন টাটা বিদেশ থেকে ফেরত আসার পর এই প্রেম শুরু হয়। তিনি যার প্রেমে পড়েছিলেন তিনি ছিলেন বলিউডের নামজাদা অভিনেত্রী সিমি গ্রেওয়াল। রতন টাটা নিজেই জানিয়েছিলেন তারা দুজনেই গভীরভাবে প্রেমে পড়েছিলেন। দীর্ঘদিন চুটিয়ে উদযাপন করেছিলেন তাদের প্রেমের মুহূর্তকে। এই নিয়ে রতন টাটার প্রাক্তন প্রেমিকা সিমি গ্রেওয়াল নিজেও মুখ খুলেছিলেন, তিনি মন খুলে রতন টাটার প্রশংসা করেছিলেন। রতন টাটাকে একজন আদর্শ পুরুষ হিসেবেও তিনি অভিহিত করেন। সেই সাথে এটাও শিকার করেন, বিশেষ কিছু কারণে তিনি রতন টাটার সাথে সম্পর্কে আবদ্ধ থাকতে পারেননি।

তবে রতন টাটা প্রেমে সফল না হলেও কর্মজীবনে তিনি একজন প্রতিষ্ঠিত মানুষ। তিনি একজন সফল মানুষের দৃষ্টান্ত। আজ কোটি কোটি মানুষ তাঁকে অনুসরণ করছে। তাঁর আদর্শ ও বাণীকে অনুসরন করছে। আজ গোটা দেশে ছড়িয়ে আছে রতন টাটার নানা রকম কোম্পানি। গাড়ি থেকে শুরু করে স্টিল সর্বত্র ছাপ রেখেছেন এই মানুষটি। তিনি শুধু দেশ নন গোটা বিশ্বে সমাদৃত। তার অবদান রয়েছে দেশের বাইরেও। তিনি বিশ্বমঞ্চে ভারতের নাম উজ্জ্বল করেছেন। বিশ্বের বহু বড় বড় ব্যক্তি তাঁকে অনুসরণ করেন। এমনকি রতন টাটার জীবনে অনেক কাহিনী রয়েছে যেখান থেকে জানা যায় তিনি কতটা সাহসী ও দৃঢ় একজন মানুষ। সামনে এগোতে গিয়ে রতন টাটা বহুবার বড় বড় বিপদের সম্মুখীন হয়েছেন। কিন্তু থেমে থাকেননি। ব্যর্থতাকে ছাপিয়ে গিয়ে ছিনিয়ে নিয়েছেন জয়ে স্বাদ। হ্যাঁ ইনিই হলেন আমাদের ভারতের সোনার ছেলে রতন টাটা। যার আলোয় আলোকিত গোটা দেশ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *