জানেন বিয়ের আগে মোট কতগুলো বয়ফ্রেন্ড ছিল দীপিকার? বিজনেসম্যান থেকে ক্রিকেটার কাউকে বাদ রাখেননি

জানেন বিয়ের আগে মোট কতগুলো বয়ফ্রেন্ড ছিল দীপিকার? বিজনেসম্যান থেকে ক্রিকেটার কাউকে বাদ রাখেননি

জানেন বিয়ের আগে
মোট কতগুলো বয়ফ্রেন্ড ছিল দীপিকার?

বিজনেসম্যান থেকে ক্রিকেটার
কাউকে বাদ রাখেননি!

একসঙ্গে লিভ ইন থেকে বিদেশ ভ্রমন!
তবুও কাউকে বিয়ে করেননি!

তালিকায় রয়েছে
বড় বড় নাম!

রণবীরের সঙ্গে সম্পর্কে থেকেও পরপুরুষের দিকে ঝুঁকেছেন দীপিকা! কফি উইথ করণে এই তথ্য ফাঁস করতেই মারাত্মক ট্রোলের শিকার বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। নেটিজেনদের কড়া কড়া বাক্যবাণে জর্জরিত বাজিরাও মস্তানি। কেউ কেউ দীপিকার চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন, তো কেউ আবার দীপিকাকে অযোগ্য সহধর্মিনী বলেও সম্বোধন করেছেন। এই সবের মধ্যেই বেরিয়ে এসেছে দীপিকার এক্স বয়ফ্রেন্ডদের লম্বা এক তালিকা। বিয়ের আগে এদের সাথেই নাকি ঘনিষ্ঠতায় জড়িয়েছিলেন তিনি। তালিকায় এমন অনেকেই রয়েছেন যারা আজ বড় বড় সুপারস্টার। দেখে নিন কারা রয়েছেন সেই তালিকায় –

১, মহেন্দ্র সিং ধোনি – এম এস ধোনির সাথে এককালে চুটিয়ে প্রেম করেছিলেন দীপিকা। দুজনকে বহুবার একসঙ্গে দেখা গিয়েছিল একাধিক রেস্তোরা ও ক্লাবে। তবে বেশি দিন টেকেনি সেই প্রেম।

২, যুবরাজ সিং – দীপিকার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন যুবরাজ সিং। যুবরাজ সিং এর জন্মদিনেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। দুজনের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়া়নোর কথাও রটে যায় ইন্ডাস্ট্রিতে। অবশ্য এই সম্পর্কের কথা দুজনের কেউ কখনো শিকার করেননি।

৩, সিদ্ধার্থ মাল্য – বিজয় মাল্যের ছেলে সিদ্ধার্থ মাল্য এর সাথে দীর্ঘ সময় ধরে সম্পর্কে ছিলেন দীপিকা। শোনা যায় দুজনে লিভ ইনও করতেন। এমনকি সিদ্ধার্থ মাল্য দীপিকাকে কোটি টাকার ফ্ল্যাটও উপহার দেন। তবে কোনো এক অজ্ঞাত কারণে ভেঙ্গে যায় দুজনের সম্পর্ক।

৪, রণবীর কাপুর – দীপিকার সবথেকে আলোচিত প্রেম ছিল এটি। সিনেমা করতে গিয়েই দুজনের প্রেমের শুরু। সেখান থেকে লিভ ইন। অনুরাগীদের পছন্দের জুটি ছিল এই দুজন। সকলেই ভেবেছিলেন দুজনে বিয়ে করবেন।
তবে সকলকে চমকে দিয়ে ব্রেক আপকেই বেছে নেয় রণবীর ও দীপিকা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *