রনবীরকে নিয়ে বিস্ফোরক দীপিকা, পাল্টা প্রাক্তন প্রেমিকাকে ধুয়ে দিলেন অভিনেতা ! জানুন বিস্তারিত

রনবীরকে নিয়ে বিস্ফোরক দীপিকা, পাল্টা প্রাক্তন প্রেমিকাকে ধুয়ে দিলেন অভিনেতা ! জানুন বিস্তারিত

Focus

রনবীরকে নিয়ে
বিস্ফোরক দীপিকা !

পাল্টা দীপিকার
মন্তব্যে চরম
অসন্তুষ্ট রনবীর!

প্রাক্তন প্রেমিকাকে
ধুয়ে দিলেন অভিনেতা!

দীপিকার এই দ্বিচারিতার
কারণেই কি তাকে ছেড়েছিলেন
রনবীর ?

কি এমনই বা মন্তব্য করলেন
দীপিকা যাতে ক্ষেপে
লাল হলেন রণবীর?

জানুন বিস্তারিত….

Body:- রনবীর-দীপিকা,বলিউডের অন্যতম জনপ্রিয় এই জুটি। নতুন যুগের দর্শকদের কাছে তাদের কেমিস্ট্রি যথেষ্ট আকর্ষণীয়। অনেকেই জানেন, একদা এই জুটি আসল জীবনেও ছিল প্রেমের সম্পর্কে। তবে তাদের এই প্রেম টেকেনি বেশিদিন। এরপর কেটেছে অনেক দিন , মাঝে কেটে গিয়েছে ১০ টা বছর। দুজনেই আজ নিজেদের নতুন সংসার নিয়ে ব্যস্ত। তারপরেও এখনও এই রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক মাঝেমধ্যেই উঠে আসে চর্চায়।

যেমন করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণে’ এসে রণবীরকে নিয়ে দীপিকার একটি বিস্ফোরক মন্তব্য একবার যথেষ্ট সাড়া ফেলে দিয়েছিল। সেইবার সেই মন্তব্যে যথেষ্ট বিরক্ত হয়েছিলেন রণবীরও। আসুন দেখে নিই রণবীরকে নিয়ে দীপিকার সেই বিস্ফোরক মন্তব্য। যাতে স্বয়ং মেজাজ হারিয়েছিলেন বলিউডের চকলেট বয়ও।

তাদের সম্পর্ক ভাঙার বেশ কিছু বছর পর ২০১০ সালে করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণে’ অথিতি হিসেবে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন এবং সোনম কাপুর। আর সেখানেই এই বিস্ফোরক মন্তব্য করেন দীপিকা। আসলে দীপিকা ও সোনম দুজনেই ছিলেন রণবীরের প্রাক্তন প্রেমিকা। আর সেই কারণেই রণবীরকে নিয়ে মজার প্রশ্নোত্তর পর্ব শুরু করেন করণ। আর সেখানেই একের পর এক বিস্ফোরক মন্তব্য শোনা যায় দীপিকার মুখে। মজার ছলে দীপিকা পাড়ুকোনকে বলতে শোনা গিয়েছিল কন্ডোম সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া উচিত রণবীর কাপুরের।

তবে দীপিকার এই ঠাট্টা, খুব একটা ভাল চোখে দেখেননি রণবীর কাপুর। এরপর একটি অন্য এক অনুষ্ঠানে এসে রণবীর এই প্রসঙ্গে বলেছিলেন,‘‘যে দিন ওই পর্ব শুট করা হচ্ছিল, আমি কাছেই শুটিং করছিলাম। দীপিকা ও সোনম শুট সেরে আমার সাথে এসেছিল কথা বলতে। আমরা বসে গল্পও করেছি সে দিন। তার পরে আমি ওই পর্ব দেখি। অবাক হয়েছিলাম। দীপিকার আমার উপর রাগ থাকলে ও আমাকেই সরাসরি বলতে পারত। ‘‘দীপিকার সঙ্গে আমার সুন্দর সম্পর্ক ছিল। আমি ওকে শ্রদ্ধা করি, তবে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে জনসমক্ষে কথা না বলাই ভাল বলে আমি মনে করি।’’

তার এই মন্তব্যেই বোঝা গেছিল তিনি দীপিকার দ্বিচারিতায় যথেষ্ট বিরক্ত হয়েছিলেন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *