দিঘা নিয়ে বড় পদক্ষেপ রাজ্যের , হোটেল থেকে টোটো চালক বন্ধ হবে সবার দাদাগিরি! জানুন

Head:- দিঘা নিয়ে বড় পদক্ষেপ রাজ্যের , হোটেল থেকে টোটো চালক বন্ধ হবে সবার দাদাগিরি! জানুন

Focus

দিঘা নিয়ে বড়
পদক্ষেপ রাজ্যের!

আর নয়
দাদাগিরি!

হোটেল থেকে টোটো চালক
পার পাবেন না কেউ !

সুখবর পর্যটকদের
জন্য !

বড় চমক
নবান্নের তরফে!

জানুন বিস্তারিত

Body:- দীঘা, পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় এই ভ্রমণ কেন্দ্র। এই আকর্ষণীয় কেন্দ্রের প্রতি সর্বদা আকর্ষিত ভ্রমণপিপাসুরা। আট থেকে আশি সকলেই ভক্ত এই স্থানের। অল্প খরচে সমুদ্রের আনন্দ নিতে এই স্থানের জুড়ি মেলা ভার। তাই তো বাঙালির প্রিয় দিপুদার মধ্যে অন্যতম জনপ্রিয় স্থান হল এই দীঘা। উঠল বাই তো দীঘা যাই। তাই তো দু একদিনের ছুটি পেলেই বাঙালিরা ব্যাগ-পত্তর গুছিয়ে পাড়ি দেন দীঘার উদ্দেশ্য।

সেই জন্যেই সব মরশুমে পর্যটকদের ভিড়ে গমগম করে এই দিঘা। আর সেই কারণেই যত সময় এগোচ্ছে ততই পর্যটক টানতে দিঘাকে ঢেলে সাজাচ্ছে প্রশাসন। তবে কিছু ক্ষেত্রে এই দিঘা ভ্রমণই অনেকের কাছে হয়ে দাঁড়ায় একপ্রকার সাজা। হ্যা নানা ক্ষেত্রে সমস্যায় পড়তে হয় পর্যটকদের। আপনিও কি হাতে একটু ছুটি পেলেই দিঘায় ঘুরতে চলে যান? তবে জেনে নিন বিশেষ এই আপডেট।

এই সমস্যাগুলি হল অটো, টোটো ও হোটেলগুলির দৌরাত্ম। হ্যাঁ ঠিকই শুনছেন ! প্রয়োজনের তুলনায় বেশি ভাড়া, খারাপ ব্যবহার পর্যটকদের থেকে উঠে আসে নানান অভিযোগ। কিছুক্ষেত্রে দাদাগিরিরও সম্মুখীন হন পর্যটকরা। তবে আর নয় কোনোরূপ দাদাগিরি কারণ প্রকাশ্যে এবার একটি নম্বর। হ্যাঁ এই এক নম্বরেই হবে সব কাজ। এতে ম্যাসেজ করে অভিযোগ জানালেই সঙ্গে সঙ্গে নেওয়া হবে স্ট্রং অ্যাকশন। বিশেষ এই হোয়াটসঅ্যাপ নম্বরটি চালু হচ্ছে ১লা নভেম্বর থেকে। এই নম্বরে ম্যাসেজ করলেই হবে সব সমাধান, থাকবে না আর কোনো সমস্যা। বিশেষ এই নম্বরটি হল ৭৫০১২৯৫০০১। দীঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের প্রদত্ত এই WhatsApp নম্বর থেকে মেসেজেই হবে সব কাজ। এই নম্বরে পর্যটকরা হোটেল ভাড়া থেকে শুরু করে টোটো ভাড়া সব ধরনের অভিযোগই জানাতে পারবেন।

End


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *