টলিউডের এই সব অভিনেতা – অভিনেত্রী বিশ্বাসী এই সব কুসংস্কারে, নামগুলো জানলে অবাক হবেন আপনিও

ead:- টলিউডের এই সব অভিনেতা – অভিনেত্রী বিশ্বাসী এই সব কুসংস্কারে, নামগুলো জানলে অবাক হবেন আপনিও

Focus

লাকি নম্বর থেকে
বিশেষ পোশাক !

টলিউডের এই
সুপারস্টাররাও মানেন
এই সব অন্ধবিশ্বাস!

তালিকায় আছে
শুভশ্রী থেকে প্রসেনজিৎ !

জানেন,
আরও কারা আছেন এই তালিকায় ?
কি কি অন্ধ বিশ্বাসই বা মানেন তারা ?

জানলে চোখ কপালে
উঠবে আপনারও !

Body:- বিশ্বাসে মেলায় বস্তু তর্কে বহুদূর। তবে এই বিশ্বাস কখনো কখনো পরিণত হয় অন্ধ বিশ্বাস কিংবা কুসংস্কারে। আর এই কুসংস্কার সমাজের এক অন্ধকার দিক। তাই তো বারংবারই শিক্ষিত ও বুদ্ধিজীবী সমাজ কটাক্ষ করেছে একে। তবে জানলে অবাক হবেন টলিউডের বহু সুপারস্টারই বিশ্বাস করেন এই সব অন্ধবিশ্বাসে। আসুন এক নজরে দেখে নিই সেই সকল সুপারস্টারের নাম ও তাদের কুসংস্কারকে।

১. পার্ণো মিত্র
বাংলা সিনেমা জনপ্রিয় অভিনেত্রী। তবে এই অভিনেত্রী রয়েছে এক বিশেষ অভ্যাস। সেটি হল ঘন ঘন মোবাইল হারিয়ে ফেলা। ইতিমধ্যে তার হারানো মোবাইলের সংখ্যা ১৫ ছাড়িয়েছে। সেই কারণেই অভিনেত্রী এখন দু মিনিট অন্তর অন্তর ব্যাগ চেক করেন মোবাইলের জন্য।

২. প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
তিনিই স্বয়ং ইন্ডাস্ট্রি। বাংলা সিনেমায় তার অবদান অনস্বীকার্য। তবে এই ক্লাসিক সুপারস্টারের রয়েছে এক অদ্ভুত বিশ্বাস। তার লাকি নম্বর নাকি ৩ ও ৬। তার সব গাড়ি ও মোবাইল নম্বরে তাই এই দুটি নম্বর সর্বদা থাকে। এমনকি বাইরে গেলে তিনি হোটেলে বুক করান এই নম্বর থেকে।

৩. ঋতুপর্ণা সেনগুপ্ত
এক সময় বাংলা সিনেমা অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন ঋতুপর্ণা। আজও তার মত গ্ল্যামারাস লেডির জুরিমেলা ভার। তবে এই অভিনেত্রীও মানেন দুটি অদ্ভুত নিয়ম। তার বিশ্বাস অনুযায়ী তার লাকি নম্বর ৩ ও সৌভাগ্যের রং লাল। সেই কারণেই যে কোন বড় অনুষ্ঠানে গেলে তিনি সর্বদা লাল রঙের পোশাক ও লিপস্টিক ব্যবহার করতেই ভালোবাসেন।

৪. শুভশ্রী গাঙ্গুলী
বর্তমান টলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। তার লাকি নম্বরও ৩। তার গাড়ির নম্বর প্লেটেও রয়েছে এই নম্বর। এমনকি রাজ চক্রবর্তীর গাড়ির নম্বরটিও ১১১, যার যোগফল ৩ ।

৫.টোটা রায়চৌধুরী
এই অভিনেতাও মানেন লাকি নম্বর। তাই টোটার কাছে ৯ সংখ্যাটি খুব লাকি। তাঁর জন্ম ৯ জুলাই। এমনকী তাঁর গাড়ির নম্বর প্লেট, মোবাইল নম্বরেও স্থান পেয়েছে ৯। সেইজন্য অভিনেতা কোনো নতুন প্রজেক্ট ৯ বা ওই ঘরের যোগফলের তারিখেই শুরু করেন।

৬. রাইমা সেন
টলিউডের অন্যতম ভিন্টেজ এই অভিনেত্রী। তিনি তার অভিনয় দক্ষতায় মুগ্ধ করেছে সকলকে। তবে বেরোনোর সময় যদি কেও হাঁচি দেয় বা পেছন থেকে ডাকে তাহলে তিনি কিছুক্ষণ দাঁড়িয়ে যান। এছাড়াও রাইমার ব্যাগে সর্বদাই থাকে মা সারদার ছবি।

৭. অঙ্কুশ হাজরা
এই অভিনেতাও বিশ্বাস করেন কুসংস্কারে। নীল রঙের কোনও গাড়িতে চড়েন না অঙ্কুশ। আর তাঁর গাড়িগুলির নম্বরে ১১ নম্বরটি থাকতেই হবে। এমনকি তিনি কিছু করবার আগে বা বেরোবার আগেও ১১ মিনিট প্রার্থনা করেন।

৮. সায়ন্তিকা বন্দোপাধ্যায়
এই অভিনেত্রীর বিশ্বাস শুনলে চমকে যাবেন আপনিও। তার গাড়ির সামনে দিয়ে কোন গাড়ি চলে গেলে নিজের গাড়ি থামিয়ে দেন সায়ন্তিকা। দু মিনিট অপেক্ষা করে ফের গাড়ি চালান সে। এছাড়াও নিজের বাড়ি থেকে কখনো তারা একসঙ্গে ৩ জন বের হন না। এক এক করে বের হন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *