রেশন দুর্নীতিতে জড়াল পার্থর বান্ধবী অর্পিতা! রেশন কাণ্ডে নয়া মোড়

রেশন দুর্নীতিতে জড়াল পার্থর বান্ধবী অর্পিতা! রেশন কাণ্ডে নয়া মোড়

রেশন দুর্নীতিতে জড়াল
পার্থ ঘনিষ্ঠা অর্পিতা!

বাকিবুরের ফিল্মের হিরোইন
নিয়োগ দুর্নীতির অর্পিতা!

রেশন কাণ্ডে জুড়ছে
পার্থ – অর্পিতার কানেকশন!

দুইয়ে দুইয়ে চার!
তবে কি সবই জানতেন পার্থ?

রেশন কাণ্ডে নয়া মোড়

রেশন কেলেঙ্কারি ইস্যুতে খুলে গেল আরো একটি নয়া মোড়। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতির অন্দরমহলে। এবার রেশন দুর্নীতি তদন্তে ঘুরে ফিরে উঠে এলো নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠা অর্পিতা মুখোপাধ্যায়ের নাম। যা একেবারে কাকতালীয় ব্যাপার! পার্থর সাথে সাথে জ্যোতিপ্রিয় মল্লিকের সাথেও জুড়ে গেল নিয়োগ দুর্নীতির পরিচিত মুখ অর্পিতা। হঠাৎ কিভাবে নিয়োগ দুর্নীতি থেকে রেশন দুর্নীতি উঠে এলো অর্পিতার নাম?

তথ্য সূত্রে দাবি, জ্যোতিপ্রিয় মল্লিকের চেনা জানা ও ঘনিষ্ট বাকিবুর রহমানের তদন্ত করতে গিয়েই এমন তথ্য খুঁজে পেয়েছে ইডি। সূত্র মারফত দাবি, ২০১৪ সালে বাকিবুর রহমান ম্যানগ্রোভ নামের একটি ছবি প্রযোজনা করেছিলেন। যা পরিচালনা করেছিলেন খাদ্য দফতরেরই এক মন্ত্রী সৌরভ মুখোপাধ্যায়। একই সাথে সিনেমার গল্প লিখেছিলেন খাদ্য দপ্তরের তৎকালীন অ্যাডিশনাল ডিরেক্টর পার্থ সারথি গায়েন। আর এই ছবিতেই লিড চরিত্রে কাজ করেছিলেন অর্পিতা। অর্থাৎ নায়িকা চরিত্রে কাজ করেছিলেন নিয়োগ দুর্নীতি কাণ্ডের ধৃত পার্থ চ্যাটার্জীর বান্ধবী। সেই সাথে সিনেমাটিতে আইটেম গানে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকেও।

এই বিষয়ে সিনেমাটির পরিচালক জানান, গল্পটি তার ভালো লেগে যায়, ফলে তিনি সিনেমাটির সাথে যুক্ত হন। পরিচালক ও প্রযোজক প্রত্যেকের মুখেই বাকিবুর রহমানের নাম শোনা যায়। সিনেমাটির বাজেট নির্ধারিত হয় ৭০ লাখ টাকা। পরবর্তীতে বাড়তি নির্মাণ খরচ হিসেবে ১০ থেকে থেকে ১২ লাখ টাকা পর্যন্ত যোগ হয়।

ব্যস এই তথ্য সামনে আসতেই আরো একবার নড়ে চড়ে বসেছে তদন্তকারী সংস্থা। একে একে উঠে আসছে একাধিক প্রশ্ন! কিভাবে দুই দুর্নীতির মধ্যে কাকতালীয়ভাবে যোগসূত্র তৈরি হল? তবে কি প্রত্যেকেই সচেতনভাবে দুর্নীতির সাথে যুক্ত ছিলেন? এই নিয়ে বিশেষজ্ঞ মহল থেকে সর্বত্র জল্পনা শুরু হয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *